সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ১৯, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
বৃহস্পতিবার ● ১২ মে ২০২২
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » প্রথম দিনেই ই-ক্যাব নির্বাচনের মনোনয়ন ফরম কিনলেন ১৭ জন
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » প্রথম দিনেই ই-ক্যাব নির্বাচনের মনোনয়ন ফরম কিনলেন ১৭ জন
১৬১০ বার পঠিত
বৃহস্পতিবার ● ১২ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রথম দিনেই ই-ক্যাব নির্বাচনের মনোনয়ন ফরম কিনলেন ১৭ জন

প্রথম দিনেই ই-ক্যাব নির্বাচনের মনোনয়ন ফরম কিনলেন ১৭ জন
ই-কমার্স এ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ তথা ই-ক্যাব নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিনেই মনোনয়ন ফরম বিক্রি হয়েছে ১৭টি। ই-ক্যাব নির্বাচন বোর্ডের সচিব মো: আব্দুল আজিজ জানান, মনোনয়ন ফরম ক্রয় করা ১৭ জন সদস্য হলেন শমী কায়সার (ধানসিড়ি ডিজিটাল), মোহাম্মদ সাহাব উদ্দীন (ডায়বেটিক স্টোর), সাইদ রহমান (ডিজিটাল হাব), ওয়াসিম আলিম (বাংলামেডস), নাসিমা আক্তার (রিভেরি করপোরেশন), জিয়া আশরাফ (চালডাল), মরিন হোসেন তালুকদার (সিলভার ওয়াটার টেকনোলজি), মো: তাসদীখ হাবীব (ক্লিন ফোর্স লিমিটেড), জিসান কিংশুক হক (আরটিএস এন্টারপ্রাইজ), ফাতিমা বেগম (আদি বিডি), মোজাম্মেল হক মৃধা (কিনলে ডট কম), বিপ্লব ঘোষ রাহুল (ই-কুরিয়ার), মোহাম্মদ ইলমুল হক (সেবা এক্সওয়াইজেড), আসিফ আহনাফ (ব্রেকবাইট), এএম ইশতিয়াক সারোয়ার (সফটকে ইনোভেশন), আবু সুফিয়ান নিলোভ (নিজল ক্রিয়েটিভ) এবং মো. তাজুল ইসলাম (আই এক্সপ্রেস)।
বাংলাদেশের ই-কমার্স খাতকে এগিয়ে নেয়ার লক্ষ্যে সম্প্রতি যাত্রা শুরু করা ‘দ্য চেঞ্জ মেকারস’ প্লাটফর্ম এর সদস্য বিপ্লব ঘোষ রাহুল জানান, চেঞ্জ মেকারস প্লাটফর্ম এর সদস্যরাও ইতোমধ্যে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তিনি জানান, ই-কমার্স খাতকে প্রকৃতভাবে ব্যবসায়ী বান্ধব এবং ই-কমার্স ইকো সিস্টেম তৈরিতে উদ্যোক্তাদের সকল প্রকার সার্পোট নিশ্চিত করার লক্ষ্যে আমাদের প্লাটফর্ম কাজ করে যাবে।
নির্বাচন তফসিল অনুসারে ছুটির দিন ব্যতীত ১১ মে ২০২২ বুধবার থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা এবং ১৮ মে, ২০২২ বুধবার দুপুর ১২:০০ টা পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ করা যাবে এবং মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ও সময় ১৮ মে, ২০২২ বুধবার, দুপুর ০২:০০ টা।
উল্লেখ্য, ১০ মে ২০২২ নির্বাচন বোর্ড সভায় ই-ক্যাবের ২০২২-২৪ মেয়াদের জন্য নির্বাচনের চূড়ান্ত ভোটার তালিকা অনুমোদিত হয়। নির্বাচনের ১২০ দিন আগে যারা নতুন সদস্য হয়েছেন এবং নির্বাচনের ৬০ দিন আগে যারা সদস্যপদ নবায়ন করেছেন বাণিজ্য সংগঠন বিধি ১৯৯৪ অনুসারে তাদেরকে অন্তভূক্ত করে গত ২১ এপ্রিল খসড়া ভোটার তালিকা প্রকাশিত হয়। গত ২৮ এপ্রিল তারিখের মধ্যে যারা প্রাথমিক ভোটার তালিকায় ভুল শুদ্ধকরণ ও নাম সংযোজনের আবেদন করেন তাদের যথাযথ আবেদনসমূহ গত ৭ মে আপিল বোর্ডের শুনানীতে চূড়ান্ত করা হয়। নির্বাচন বোর্ড ১০ মে ৭৯৫ জনের চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয়
অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি
২০২৪ এএফআই ইনক্লুসিভ ফিনটেক শোকেস পুরস্কার পেলো আইফার্মার
বিকাশ অ্যাপে ‘সেন্ড মানি’ এখন আরও সুরক্ষিত
বেসিস নির্বাচনে ওয়ান টিম
ওরাকল ক্লাউড ওয়ার্ল্ড ট্যুর সিঙ্গাপুর- প্রোগ্রামে স্মার্ট বাংলাদেশের রূপরেখা তুলে ধরেন প্রতিমন্ত্রী পলক
বাংলালিংক, বার্জার ও এশিয়াটিক এর আয়োজনে বিশ্বের দীর্ঘতম আলপনা
সোনার দোকানের কর্মী দেবাশিষের দল জিতল নগদের জমি
বিওয়াইডি’র ৭০ লাখ নিউ এনার্জি ভেহিকল উৎপাদন
রবির ডেটা স্পিড এবং ভয়েস কোয়ালিটি বৃদ্ধি