সর্বশেষ সংবাদ
ঢাকা, মার্চ ২৯, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
রবিবার ● ১৪ আগস্ট ২০১১
প্রথম পাতা » পবিত্র রমজান ও ঈদের যত অফার » পবিত্র রমজান ও ঈদের যত অফার
প্রথম পাতা » পবিত্র রমজান ও ঈদের যত অফার » পবিত্র রমজান ও ঈদের যত অফার
৭২৫ বার পঠিত
রবিবার ● ১৪ আগস্ট ২০১১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

পবিত্র রমজান ও ঈদের যত অফার

কম্পিউটার সোর্স-এর জমজমাট ঈদ অফার
ল্যাপটপ ক্রেতাদের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতে ‘নোটবুকে ঈদ-আনন্দ’ অফার ঘোষণা করেছে কম্পিউটার সোর্স। নতুন এ অফারে প্রতিটি ডেল নোটবুকের সাথে থাকছে আকর্ষণীয় গিফট হ্যাম্পার। মডেল ভেদে স্যামস্যাং ব্রান্ডের নোটবুকের সাথে থাকছে এক জিবি ফ্রি ইউজেস সুবিধাসহ বাংলালায়ন ওয়াইম্যাক্স মডেম; ৪জিবি অ্যাপাসার পেন ড্রাইভ কিংবা আকর্ষণীয় গিফট ভাউচার। এছাড়া ফুুজিৎসু ব্রান্ডের মিনি নোটবুক বাদে প্রতিটি লাইফবুকে ৫০০টাকার এবং মডেল ভেদে এইচপি ব্রান্ডের প্রতিটি নোটবুকে থাকছে ৫০০ ও ৭০০টাকার আগোরা ক্যাশ ভাউচার অফার। এক বছরের বিক্রয়োত্তর সেবাসহ দেশব্যাপী কম্পিউটার সোর্স-এর ২৪টি সেলস অ্যান্ড সার্ভিস সেন্টার ছাড়াও ডিলার ও রিসেলার প্রতিষ্ঠানগুলো থেকে এ অফার গ্রহণ করা যাবে।

এই ঈদে এসার পণ্য কিনে জিতে নিন মোটরসইকেল সহ নানা আকর্ষণীয় উপহার

ঈদ অনন্দকে উপভোগ করতে এসার নিয়ে এলো মেগা অফার। রমজান মাস জুড়ে বাংলাদেশের বাজারে বিভিন্ন মডেলের এসার ল্যাপটপ ক্রয়ের সাথে থাকছে মোটরসইকল, ৩২ ইঞ্চি এলসিডি টিভি, মাইক্রোওয়েভ ওভেন, ডিভিডি পেলেয়ার সহ পারসোনা ৫০০ টাকার ভাউচার। ক্রেতাগণ এসার পণ্য ক্রয়ের সাথে স্ক্রেচ কার্ডের মাধ্যমে জিতে নিতে পারবে এ সকল উপহারের যে কোন একটি। ইতিমধ্যেই দেশের সকল এসার মল ও রিসেলার বিপনন কেন্দ্রগুলোকে সাজানো হয়েছে বর্নিল সাজে। যোগাযোগ: ০১৯১৯ ২২২ ২২২।

আসুস ল্যাপটপ ও ই পিসি পণ্যে ঈদ বোনাস অফার

আসুস ল্যাপটপ ও ই পিসি পণ্যে ঈদ বোনাস অফার

গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে বিশ্বখ্যাত আসুসের ল্যাপটপ ও ই পিসি পণ্যে দিচ্ছে আকর্ষণীয় ঈদ বোনাস অফার। এই কর্মসূচীর আওতায় আসুস ব্র্যান্ডের যে কোন মডেলের ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন সর্ব নিম্ন ৫,০০/- টাকা থেকে সর্বোচ্চ ১০,০০০/- টাকার ঈদ শপিং বাউচার এবং ই পিসি পণ্য ক্রয়ে পাচ্ছেন নিশ্চিত ৫,০০/- টাকার ঈদ শপিং বাউচার। এই শপিং বাউচার ব্যবহার করে ক্রেতারা এড্রিয়ট, আহাং, বাংলার মেলা, কে ক্রাফট, রঙ ফ্যাশন হাউস, নন্দন সুপার শপ এবং রস মিষ্টান্ন ভান্ডারের নির্দিষ্ট বিক্রয় কেন্দ্র থেকে কেনাকাটা বা সার্ভিস গ্রহন করতে পারবেন। এই অফার ৩১শে আগস্ট পর্যন্ত সারা দেশব্যাপি গ্লোবাল ব্র্যান্ডসহ তাদের সকল ডিলার ও রিসেলার প্রতিষ্ঠানগুলোতে কার্যকর থাকবে। যোগাযোগ- ফোন : ০১৯১৫৪৭৬৩৩৬, ৮১২৩২৮১।

এইচপি প্যাভিলিয়ন জি-সিরিজের চারটি নতুন মডেলে ৭০০ টাকার ক্যাশ ভাউচার

product_imagephp.jpg

এইচপি প্যাভিলিয়ন জি-সিরিজে যুক্ত হলো আরো চারটি নতুন মডেলের ল্যাপটপ। আর পবিত্র ঈদুল ফেতরের আনন্দকে বাড়িয়ে দিতে বাজেট ফ্রেন্ডলি ল্যাপটপগুলিতে ৭০০ টাকার আগোরা’র ক্যাশ ভাউচার অফার দিয়েছে কম্পিউটার সোর্স। সম্প্রতি বাজারে আসা এসব ল্যাপটপের প্রতিটিতেই রয়েছে ২জিবি ডিডিআর থ্রি র‌্যাম, ৩এমবি ক্যাশ মেমরি ও ১৩৩৩ মেগাহার্জ গতির ফ্রন্টসাইড বাস, ডিভিডি রাইটার, ব্লু-টুথ, কার্ড রিডার, ওয়েবক্যাম ও ল্যান কার্ডসহ পোর্টেবল পিসি’র নিত্য প্রয়োজনীয় সকল ফিচার।

কোর আই থ্রি প্রসেসর চালিত ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে ও ৩২০জিবি হার্ডডিস্ক সম্পন্ন এইচপি প্যাভিলিয়ন জি৬-১০০৭টিইউ এর মূল্য ৪৭ হাজার ৮৫০ এবং ৫০০জিবি হার্ডডিস্কসহ ১৪.১ ইঞ্চি চওড়া ল্যাপটপটির দাম ৪৮ হাজার ৭৫০ টাকা।

এছাড়া ৫২ হাজার টাকা মূল্যের কোর আই ফাইভ প্রসেসর ও ৬৪০জিবি হার্ডডিস্ক সম্পন্ন এইচপি প্যাভিলিয়ন জি৪-১১০৯টিইউ ল্যাপটপের আকার ১৪.১ ইঞ্চি। আর একই মূল্যের জি৬-১১০১টিইউ নোটবুকের ডিসপ্লে সাইজ ১৫.৬ ইঞ্চি।

একবছর বিক্রয়োত্তর সেবাসহ এইচপি’র প্রতিটি ল্যাপটপের সাথে রয়েছে একটি আকর্ষণীয় ফ্রি ক্যারি কেস। বিস্তারিত জানতে ফোন করুন০১৭০৩৫৯ ২৬০নম্বরে।
এলজি ঈদ ফ্যাস্টিভল অফার

এলজি ঈদ ফ্যাস্টিভল অফার

এলজি মনিটরের বাংলাদেশের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষ্যে “এলজি ঈদ ফ্যাস্টিভল অফার”-এর ঘোষনা দিয়েছে। এই কার্যক্রমের আওতায় প্রতিটি ২০ ইঞ্চি বা তদোর্ধ্ব সাইজের এলইডি এবং এলসিডি মনিটর ক্রয়ে ক্রেতারা উপহার হিসেবে পাচ্ছেন একটি আকর্ষণীয় হাত ঘড়ি। এই অফার ৩১শে আগস্ট পর্যন্ত সারা দেশব্যাপি গ্লোবাল ব্র্যান্ড এবং তাদের সকল ডিলার ও রিসেলার প্রতিষ্ঠানগুলোতে কার্যকর থাকবে। যোগাযোগ- ফোন : ০১৭১৩২৫৭৯২২, ৮১২৩২৮১।

স্যামসাং ক্যামেরা ঈদ অফার

স্যামসাং ক্যামেরা ঈদ অফার

আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে পুরো রমজান মাস জুড়ে স্যামসাং ক্যামেরার সাথে বিশেষ অফার ঘোষনা করেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এই অফারের আওতায়, স্যামসাং এর অনুমোদিত যেকোন ডিলারের কাছ থেকে কোন ক্যামেরা ক্রয় করলেই একটি স্ক্র্যাচ কার্ড দেয়া হবে। স্ক্র্যাচ কার্ডে রয়েছে পেনড্রাইভ, ডিজিটাল ফটোফ্রেম এবং আকর্ষনীয় টি শার্ট সহ নিশ্চিত উপহার। বিস্তারিত: ০১৭৩০৩১৭৭৪৮।


ওয়েবসাইট ডিজাইন এবং ডোমেইন ও হোস্টিং- এ ডাবল অফার

পবিত্র মাহে রমজান এবং ঈদ উপলক্ষে ওয়েবসাইট ডিজাইন এবং ডোমেইন নেম রেজিস্ট্রেশন ও হোস্টিংয়ে ডাবল অফার করেছে মিডিয়াটিক্স ইনক। এই অফারের আওতায় যে কোনো একটি প্যাকেজ কিনলে সমপরিমান আরেকটি প্যাকেজ সম্পুর্ন ফ্রি দেওয়া হবে।
বিস্তারিত জানতেঃ িি.িসবফরধঃরীনফ.পড়স
ফোন: ০১৭৩৭৭০০৫৫৫ ও ০১৯১৩৩৯৯৮৮০


এইচপি ৪৩০ মডেলের কোর আই ৫ ল্যাপটপে পুরো রমজান মাস জুড়ে  ৭০০ টাকার গিফট ভাউচার

এইচপি ৪৩০ মডেলের কোর আই ৫ ল্যাপটপে পুরো রমজান মাস জুড়ে  ৭০০ টাকার গিফট ভাউচার

স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড বাজারে নিয়ে এসেছে এইচপি ব্রান্ডের ৪৩০ মডেলের কোর আই ৫ ল্যাপটপ। দ্বিতীয় প্রজন্মের ইন্টেল কোর আই ৫ প্রসেসর সমৃদ্ধ এই ল্যাপটপে রয়েছে ৩ মেগাবাইট এলথ্রি ক্যাশ মেমোরি, ৩২ এনএম প্রযুক্তি, ২ গিগাবাইট ডিডিআর৩ র‌্যাম, ১৪ ইঞ্চি এলইডি ডিসপ্লে, ৫০০ গিগাবাইট হার্ডডিস্ক, ইন্টেল হাই ডেফিনিশন গ্রাফিক্স কার্ড, থ্রিডি গার্ড, সুপার মাল্টি ডিভিডি রাইটার, ওয়াই ফাই, ব্লুটুথ, ২ মেগাপিক্সেল ওয়েবক্যাম এবং অন্যান্য সুবিধা। আকর্ষনীয় ক্যারিং কেস ও ১ বছরের বিক্রয়োত্তর সেবা সহ ল্যাপটপটির বর্তমান মূল্য ৪৭,৩০০ টাকা। পুরো রমজান মাস জুড়ে এই ল্যাপটপের সাথে ৭০০ টাকার গিফট ভাউচার দেয়া হচ্ছে। বিস্তারিতঃ ০১৭৩০৭০১৯১০।



ক্ষুদ্রঋণে ডিজিটাল পেমেন্টের ব্যবহার বাড়াতে বিকাশ ও ডাটাসফটের সেমিনার
গেমারদের জন্য বাজারে র‌্যাপো’র নতুন মাউস
স্টার গ্রাহকদের জন্য জিপি’র বিশেষ রমজান অফার
রেল যাত্রীদের জন্য বিনামূল্যে রবি’র সুপেয় পানির ব্যবস্থা
বাজারে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন ফোন এ১৫ ৫জি
রমজানের প্রতি শুক্রবার গ্রাহকের দেওয়া টিপ দ্বিগুণ করে রাইডারকে দেবে ফুডপ্যান্ডা
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ও রায়ানস কম্পিউটার্সের মধ্যে চুক্তি
ডিজিটাল পেমেন্টের নতুন সংযোজন পাঠাও পে
দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ
সাইবার নিরাপত্তা জাতীয় কমিটির আহ্বায়ক ইজাজুল হক, সদস্য সচিব মুশফিকুর রহমান