সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
বৃহস্পতিবার ● ২৫ জুলাই ২০১৩
প্রথম পাতা » নিউজ আপডেট » বিদেশে বসবাসরত বাংলাদেশীদের জন্য ‘রেমিট টু হোম’ এর বিশেষ ঈদ অফার
প্রথম পাতা » নিউজ আপডেট » বিদেশে বসবাসরত বাংলাদেশীদের জন্য ‘রেমিট টু হোম’ এর বিশেষ ঈদ অফার
৫৫৬ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৫ জুলাই ২০১৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিদেশে বসবাসরত বাংলাদেশীদের জন্য ‘রেমিট টু হোম’ এর বিশেষ ঈদ অফার

r2h-logo.gif

এই রমজানে শুধু টাকা পাঠানো নয়, তার চেয়েও বেশি কিছু । বিদেশে বসবাসরত বাংলাদেশীদের জন্য ‘রেমিট টু হোম’ এর বিশেষ ঈদী অফার। গ্লোবাল অনলাইন রেমিটেন্স সেবা প্রদানকারী প্রতিষ্ঠানসমূহের মধ্যে অন্যতম ‘রেমিট টু হোম’ বাংলাদেশী গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বিশেষ একটি অফার। পবিত্র রমজান উপলক্ষ্যে ‘রেমিট টু হোম’ নন রেসিডেন্ট বাংলাদেশী গ্রাহকরা তাদের পরিবারে শুধু টাকা নয়, পাঠাতে পারবেন এর চেয়েও বেশি কিছু। আগস্ট মাস পর্যন্ত এই সার্ভিসের মাধ্যমে কোন গ্রাহক বাংলাদেশে টাকা পাঠালে, তার জন্য কোন ধরণের ট্রান্সফার ফি প্রয়োজন হবেনা, এমনকি উপহার হিসেবে প্রাপকের ঠিকানায় উপহার হিসেবে পৌঁছে যাবে একটি জায়নামাজ। এছাড়াও পূর্বে যারা ‘রেমিট টু হোম’ এর সার্ভিস গ্রহণ করেছেন, ট্রানজেকশানের পরিমাণের উপর ভিত্তি করে তাঁরা উপহার পাবেন একটি আকর্ষণীয় ফিরনি সেট অথবা একটি জায়নামাজ। উপহারসমূহ কোন ধরণের চার্জ ছাড়াই পৌঁছে দেয়া হবে।

নতুন এই অফার সম্বন্ধে ‘রেমিট টু হোম’ পরিচালনাকারি প্রতিষ্ঠান ‘টাইমস অফ মানি’ এর সিইও অভিজিত নন্দ বলেন, ‘বাংলাদেশী গ্রাহকদের জন্য রমজান মাস একটি তাৎপর্যপূর্ণ ও মহিমান্বিত মাস। তাই এই মাসটিতে আমরা প্রবাসী বাংলাদেশি গ্রাহকদের জন্য দিচ্ছি বিশেষ এই সার্ভিস। কারণ ঈদ পূর্ববর্তী সময়টা যেহেতু প্রিয়জনের কাছে টাকা পাঠানোর এটি বেশ উপযুক্ত তাই এই সময়ে রেমিট্যান্স লেনদেনে পরিমাণ বেড়েও যায়। দেশের বাইরে বসবাসরত সম্মানিত গ্রাহকদের জন্য আমরা তাই অভিনব কিছু করতে চেয়েছিলাম আর একটি ভিন্নধর্মী অফার দিতে পেরে আমরা আনন্দিত।’

‘রেমিট টু হোম’ বাংলাদেশে তার সহযোগী ব্র্যাক ব্যাংক এর মাধ্যমে গ্রাহকদের এবং তাদের পরিবারেকে যথাযথভাবে র‌্যামিটেন্স ও উপহার পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছে। ‘রেমিট টু হোম’ আন্তরিকভাবে বিশ্বাস করে রমজানে মাসে বিশেষ এই সার্ভিস এবং উৎসবের সাথে মানানসই এই উপহার, রমজান মাসের মহিমা আরও বাড়িয়ে তুলবে।

বাংলাদেশ ৭ম সবোর্চ্চ আভ্যন্তরীণ র‌্যামিটেন্স গ্রহণকারী দেশ এবং গত বছরে ১৪.৪৬ বিলিয়ন ডলারের রেকর্ড পরিমাণ লেনদেন হয়েছে। (সূত্র: বিশ্ব ব্যাংক)

‘রেমিট টু হোম’ প্রসঙ্গে:

আন্তর্জাতিক পর্যায়ে অনলাইন মানি ট্রান্সফারের ক্ষেত্রে ‘রেমিট টু হোম’ পথিকৃৎ। বিশ্বের অন্যান্য দেশের পাশাপাশি বাংলাদেশ, ফিলিপাইন, শ্রীলঙ্কা, কেনিয়া, পোল্যান্ড, মেক্সিকোতে ব্যক্তিগত পর্যায়ের মানি ট্রান্সফারের সার্ভিস দিয়ে থাকে ‘রেমিট টু হোম’। ‘রেমিট টু হোম’ বিশ্বস্ততা ও আন্তরিকতার সাথে বিদেশে বসবাসরতদের পক্ষ থেকে কাক্সিক্ষত প্রাপকের ঠিকানায় টাকা পৌঁছে দেয়ার সার্ভিস প্রদান করে। এজন্য প্রাপককে কোন ব্যাংক বা এজেন্টের কাছে যাবার প্রয়োজন হয়না। পুরো সার্ভিসটিই অনলাইনে পরিচালিত হয় যার ফলে ট্রান্সফার অনেক দ্রুত ও সহজতর হয়।

ব্র্যাক ব্যাংক এর সহযোগিতায় ‘রেমিট টু হোম’ এর মানি ট্রান্সফার হয় সুরক্ষিত, নিরাপদ এবং ঝামেলাবিহীন। কোন মধ্যস্থতাকারীর প্রয়োজন হয়না বলে, পুরো প্রক্রিয়াটি হয় স্বচ্ছ ও সাশ্রয়ী। ‘টাইমস অফ মানি’র অনন্য সার্ভিস ‘রেমিট টু হোম’ বিশ্বজুড়ে লক্ষ লক্ষ গ্রাহকদের ই-পেমেন্ট ও ক্রস-বর্ডার রেমিট্যান্স সার্ভিস দিয়ে আসছে বছরের পর বছর ধরে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয়
অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি
২০২৪ এএফআই ইনক্লুসিভ ফিনটেক শোকেস পুরস্কার পেলো আইফার্মার
বিকাশ অ্যাপে ‘সেন্ড মানি’ এখন আরও সুরক্ষিত
বেসিস নির্বাচনে ওয়ান টিম
ওরাকল ক্লাউড ওয়ার্ল্ড ট্যুর সিঙ্গাপুর- প্রোগ্রামে স্মার্ট বাংলাদেশের রূপরেখা তুলে ধরেন প্রতিমন্ত্রী পলক
বাংলালিংক, বার্জার ও এশিয়াটিক এর আয়োজনে বিশ্বের দীর্ঘতম আলপনা
সোনার দোকানের কর্মী দেবাশিষের দল জিতল নগদের জমি
বিওয়াইডি’র ৭০ লাখ নিউ এনার্জি ভেহিকল উৎপাদন
রবির ডেটা স্পিড এবং ভয়েস কোয়ালিটি বৃদ্ধি