সর্বশেষ সংবাদ
ঢাকা, মার্চ ২৫, ২০১৯, ১১ চৈত্র ১৪২৫
ICT News | Online Newspaper of Bangladesh |
শুক্রবার ● ৫ সেপ্টেম্বর ২০১৪
প্রথম পাতা » আইসিটি মার্কেট » প্রযুক্তিপণ্যের চলতি বাজার দর
প্রথম পাতা » আইসিটি মার্কেট » প্রযুক্তিপণ্যের চলতি বাজার দর
৬৮ বার পঠিত
শুক্রবার ● ৫ সেপ্টেম্বর ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রযুক্তিপণ্যের চলতি বাজার দর

 techonology.jpeg

রাজধানীর প্রযুক্তিপণ্যের বাজারগুলোতে স্মার্টফোন ও প্রযুক্তিপণ্য-যন্ত্রাংশের দাম স্বাভাবিক রয়েছে। বাজারে আসা সেরা কিছু ব্র্যান্ডের নতুন মডেলের স্মার্টফোন সহ প্রয়োজনীয় কম্পিউটার অ্যাকসেসরিসের বর্তমান দর ক্রেতাদের সুবিধার্তে তুলে ধরা হলো।

স্মার্টফোন

স্যামসাং: স্যামসাং’র গ্যালাক্সি নোট থ্রি ৬৩,০০০, গ্রেন্ড টু ২৬,৫০০, কোর টু ১৬,৫০০ এবং এস ফাইভ ৬০০০০ টাকা।

নোকিয়া: নোকিয়ার এক্স টু এর দাম ১২,৫০০ টাকা এছাড়া এক্স এল ১৩,৯৯০ টাকা, ‘লুমিয়া৫২৫’ ১২৫০০ টাকা এবং আশা২১০ এবং আশা২৩০ এর দাম যথাক্রমে ৬১০০ টাকা এবং ৪৯৯৯ টাকা।

সিম্ফোনি: সিমফোনি‘র ‘এক্সপ্লোরার জেটআইভি’ ২২৯৯০ টাকা, ‘এক্সপ্লোরার জেটআই জেটআই’ ১৯৯৯০ টাকা, ‘এক্সপ্লোরার ডব্লিউ৮৬’ ৮৫৯০ টাকা, ‘এক্সপ্লোরার ডব্লিউআই৩০’ ১০,৯৯০ টাকা এবং ‘এক্সপ্লোরার এইচ১০০’ ১০,৫৯০ টাকা।

হুয়াওয়ে: হুয়াওয়ে ব্র্যান্ডের ওয়াই৫১১, পি৬, এবং জি৬৩০ মডেলের দাম যথাক্রমে ৮,২০০ টাকা, ২৪,৯৯০ টাকা, ১৫,৪৯০ টাকা।

সনি: সনি এক্সপেরিয়া সি, এক্সপেরিয়া এম২, এক্সপেরিয়া এল এবং এক্সপেরিয়া ভি মডেলের দাম পড়বে যথাক্রমে ১৮,৯৯০ টাকা, ২৩,৪৯০ টাকা, ১৫,৯৯০ টাকা এবং ২৩,৪৯০ টাকা।

এলজি: এ ব্র্যান্ডের জিপ্রো লেইট ডুয়েল মডেলের দাম ২৪,৯৯০ টাকা, জিটু ৩৯,৯৯০ টাকা, নেক্সাস ফাইভ ৩৪,৪৯০ টাকা আর ২৭০ ডুয়েল ১৪,৯৯০ টাকা।

কম্পিউটার অ্যাকসেসরিস

হার্ডডিস্ক ড্রাইভ: ওয়েস্টার্ন ব্র্যান্ডের ডিজিটাল ৫০০ জিবি ৪,৫০০ টাকা। ট্রানসেন্ডের এক্সটার্নাল ১ টেরাবাইট ৫০০ জিবি. ৪,৬০০ টাকা। স্যামসাং ৩২০ জিবি ৭,০০০ টাকা।
ৠাম: ডিডিআর-৩ অ্যাপাসার ২ জিবি ১,৭০০ টাকা, এডেটা ৪ জিবি ৩,০০০ টাকা আর ট্রানসেন্ডের ৪ জিবি ৩,৩৫০ এবং ৮ জিবি’র দাম ৬,২০০ টাকা।

প্রসেসর: ইন্টেল’র কোর আইথ্রি ৩.৩০ গিগাহার্টজ ৯,৩০০ টাকা, কোর আইথ্রি ৩.১০ গিগাহার্টজ ৮,০০০ টাকা, কোর আই ফাইভ ৩.২০ গিগাহার্টজ ১৬,০০০ এবং কোর আই সেভেন ৩.৪০ গিগাহার্টজ ২৫,৫০০ টাকা।

মাদারবোর্ড: গিগাবাইট‘র জিএ৭৮এলটি-এসটুপি এএমডি ৪,৬০০ টাকা, এএস রক এমডি ৯৬০জিএম-ভিজিএস৩ ৪,২০০ টাকা এবং ফক্সকন’র এইচ৬১ এমএক্সই-কে ৩,৮০০ টাকা।

বহনযোগ্য হার্ডডিস্ক: ট্রানসেন্ড ৫০০ জিবি ৫,৩০০ টাকা। ৭৫০ জিবি ৬,২০০ ও ১ টেরাবাইট ৭,৪০০ টাকা। ওয়েস্টার্ন ডিজিটাল ৫০০ গিগাবাইট ৫,৫০০ আর ১ টেরাবাইট ৭৪০০ টাকা। এছাড়া এডেটা ৫০০ জিবি ৫০০০ ও ১ টেরাবাইট ৭,২০০ টাকা।

গ্রাফিকস কার্ড: গিগাবাইট এইচডি-৬৪৫০ ১ জিবি ৪,১০০ টাকা। গিগাবাইট’র ৫৪৫০ ১ জিবি ৩,২০০ টাকা। আসুস ইএএইচ৫৪৫০ ১ জিবি ৩,২০০ ও এইচডি৬৪৫০ ২ গিগাবাইট ৫,২০০ টাকা।

এলসিডি মনিটর: স্যামসাং ১৭ ইঞ্চি,স্কয়ার ৯,৫০০ ও ১৮ ইঞ্চি,ওয়াইড ৮,১০০ টাকা। এলজি ১৭ ইঞ্চি, (স্কয়ার) ৮,৮০০ টাকা।

এলইডি মনিটর: স্যামসাং ১৫.৬ ইঞ্চি, ৬,৬০০ ও ২৭ ইঞ্চি (থ্রিডি) ৬২,৫০০ টাকা। ডেল ১৭ ইঞ্চি, ৯,৬০০ টাকা। আসুস ১৮.৫ ইঞ্চি, ৮,২০০ টাকা। এলজি ১৬ ইঞ্চি, ১৮.৫ ইঞ্চি ও ২১.৫ ইঞ্চির দাম যথাক্রমে ৬,৫০০, ৭,৮০০ এবং ১২,৮০০ টাকা।

কি-বোর্ড: বেলকিন ৯০০ থেকে ৪,০০০ টাকায়, ভেলু-টপ ডব্লিউ২৬১৩ ৪০০ টাকা ও মাল্টিমিডিয়া ৭৫০ টাকা।

মাউস: নিউম্যান ইউএসবি ৩০০ টাকা, তারহীন ৭০০ টাকা এবং গেমিং ১,৫০০ টাকা। এফোরটেক পাওয়া যাবে ৩০০ থেকে ২,০০০ টাকায় আর লজিটেক ৪৫০ থেকে ২,৫০০ টাকায়।

পেনড্রাইভ: ট্রানসেন্ড ৮ জিবি ৫৫০ ও ১৬ জিবি ১০০০ টাকা। অ্যাপাসার ৪ জিবি ৪৮০ ও ৮ জিবি ৫০০ টাকা। এডেটা ৮ জিবি ৫৫০ ও ৩২ জিবি ১,৮০০ টাকা আর ভেরিকো ৮ জিবি’র দাম ৫০০ টাকা।

স্পিকার: ইডিফায়ার (২:১) ১,৬০০ থেকে ৩,২০০ টাকা। মাইক্রোল্যাব (২:১) ১,৫০০ থেকে ২,৬০০ টাকা। ক্রিয়েটিভ এসবিএস (২:১) ৯০০ থেকে ২,১০০ এবং অ্যালটেক ল্যানসিং ১,৪০০ থেকে ৬,০০০ টাকা।

কেসিং: স্পেস ১,৯০০ থেকে ৪,০০০ টাকা, ভেলু-টপ কে৬৭ ২,৪৫০ টাকা, ডিলাক্স ২,১০০ থেকে ৩,৫০০ টাকা এবং গিগাবাইট ২,১০০ টাকা।

ইউপিএস: পার্ক পাওয়ার ৬৫০ভিএ ২,৮০০ ও ১২০০ভিএ ৫,২০০ টাকা। অ্যাপোলো ৬৫০ভিএ ২৮৫০ ও ১২০০ভিএ এর দাম ৫,০০০ টাকা।



আইসিটি মার্কেট এর আরও খবর

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
দেশে তৈরি ফিচার ফোনে চলবে ইন্টারনেট
ফাইভ-জি দক্ষিণ-পূর্ব এশিয়ায় ১ দশমিক ২ ট্রিলিয়ন ডলার আয়ের সুযোগ
শিক্ষকদের অনলাইন প্ল্যাটফর্ম ‘ইন্সট্রাক্টরি’ উদ্বোধন
অ্যাপলের নতুন পরিকল্পনা
বাংলা ডোমেইন নিবন্ধনের হার বাড়ছে
‘প্রোফাইল প্রিভিউ’ চালু করছে টুইটার
এই বছর প্রযুক্তিতে যে সকল দক্ষতার চাহিদা সবচেয়ে বেশি
অশ্লীল কনটেন্ট আপলোড করার দায়ে সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ
জেনে নিন আপনার সিমটি ফোরজি কিনা
ওয়েবসাইট ব্লক করতে পারবে না ‘ইনকগনিটো মোড’