ব্রেকিং নিউজ >>>
ঢাকা, জানুয়ারী ২৩, ২০১৯, ১০ মাঘ ১৪২৫
ICT News | Online Newspaper of Bangladesh |
প্রথম পাতা » আইসিটি মার্কেট » প্রযুক্তিপণ্যের চলতি বাজার দর
শুক্রবার ● ৫ সেপ্টেম্বর ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this News Print Friendly Version

প্রযুক্তিপণ্যের চলতি বাজার দর

 techonology.jpeg

রাজধানীর প্রযুক্তিপণ্যের বাজারগুলোতে স্মার্টফোন ও প্রযুক্তিপণ্য-যন্ত্রাংশের দাম স্বাভাবিক রয়েছে। বাজারে আসা সেরা কিছু ব্র্যান্ডের নতুন মডেলের স্মার্টফোন সহ প্রয়োজনীয় কম্পিউটার অ্যাকসেসরিসের বর্তমান দর ক্রেতাদের সুবিধার্তে তুলে ধরা হলো।

স্মার্টফোন

স্যামসাং: স্যামসাং’র গ্যালাক্সি নোট থ্রি ৬৩,০০০, গ্রেন্ড টু ২৬,৫০০, কোর টু ১৬,৫০০ এবং এস ফাইভ ৬০০০০ টাকা।

নোকিয়া: নোকিয়ার এক্স টু এর দাম ১২,৫০০ টাকা এছাড়া এক্স এল ১৩,৯৯০ টাকা, ‘লুমিয়া৫২৫’ ১২৫০০ টাকা এবং আশা২১০ এবং আশা২৩০ এর দাম যথাক্রমে ৬১০০ টাকা এবং ৪৯৯৯ টাকা।

সিম্ফোনি: সিমফোনি‘র ‘এক্সপ্লোরার জেটআইভি’ ২২৯৯০ টাকা, ‘এক্সপ্লোরার জেটআই জেটআই’ ১৯৯৯০ টাকা, ‘এক্সপ্লোরার ডব্লিউ৮৬’ ৮৫৯০ টাকা, ‘এক্সপ্লোরার ডব্লিউআই৩০’ ১০,৯৯০ টাকা এবং ‘এক্সপ্লোরার এইচ১০০’ ১০,৫৯০ টাকা।

হুয়াওয়ে: হুয়াওয়ে ব্র্যান্ডের ওয়াই৫১১, পি৬, এবং জি৬৩০ মডেলের দাম যথাক্রমে ৮,২০০ টাকা, ২৪,৯৯০ টাকা, ১৫,৪৯০ টাকা।

সনি: সনি এক্সপেরিয়া সি, এক্সপেরিয়া এম২, এক্সপেরিয়া এল এবং এক্সপেরিয়া ভি মডেলের দাম পড়বে যথাক্রমে ১৮,৯৯০ টাকা, ২৩,৪৯০ টাকা, ১৫,৯৯০ টাকা এবং ২৩,৪৯০ টাকা।

এলজি: এ ব্র্যান্ডের জিপ্রো লেইট ডুয়েল মডেলের দাম ২৪,৯৯০ টাকা, জিটু ৩৯,৯৯০ টাকা, নেক্সাস ফাইভ ৩৪,৪৯০ টাকা আর ২৭০ ডুয়েল ১৪,৯৯০ টাকা।

কম্পিউটার অ্যাকসেসরিস

হার্ডডিস্ক ড্রাইভ: ওয়েস্টার্ন ব্র্যান্ডের ডিজিটাল ৫০০ জিবি ৪,৫০০ টাকা। ট্রানসেন্ডের এক্সটার্নাল ১ টেরাবাইট ৫০০ জিবি. ৪,৬০০ টাকা। স্যামসাং ৩২০ জিবি ৭,০০০ টাকা।
ৠাম: ডিডিআর-৩ অ্যাপাসার ২ জিবি ১,৭০০ টাকা, এডেটা ৪ জিবি ৩,০০০ টাকা আর ট্রানসেন্ডের ৪ জিবি ৩,৩৫০ এবং ৮ জিবি’র দাম ৬,২০০ টাকা।

প্রসেসর: ইন্টেল’র কোর আইথ্রি ৩.৩০ গিগাহার্টজ ৯,৩০০ টাকা, কোর আইথ্রি ৩.১০ গিগাহার্টজ ৮,০০০ টাকা, কোর আই ফাইভ ৩.২০ গিগাহার্টজ ১৬,০০০ এবং কোর আই সেভেন ৩.৪০ গিগাহার্টজ ২৫,৫০০ টাকা।

মাদারবোর্ড: গিগাবাইট‘র জিএ৭৮এলটি-এসটুপি এএমডি ৪,৬০০ টাকা, এএস রক এমডি ৯৬০জিএম-ভিজিএস৩ ৪,২০০ টাকা এবং ফক্সকন’র এইচ৬১ এমএক্সই-কে ৩,৮০০ টাকা।

বহনযোগ্য হার্ডডিস্ক: ট্রানসেন্ড ৫০০ জিবি ৫,৩০০ টাকা। ৭৫০ জিবি ৬,২০০ ও ১ টেরাবাইট ৭,৪০০ টাকা। ওয়েস্টার্ন ডিজিটাল ৫০০ গিগাবাইট ৫,৫০০ আর ১ টেরাবাইট ৭৪০০ টাকা। এছাড়া এডেটা ৫০০ জিবি ৫০০০ ও ১ টেরাবাইট ৭,২০০ টাকা।

গ্রাফিকস কার্ড: গিগাবাইট এইচডি-৬৪৫০ ১ জিবি ৪,১০০ টাকা। গিগাবাইট’র ৫৪৫০ ১ জিবি ৩,২০০ টাকা। আসুস ইএএইচ৫৪৫০ ১ জিবি ৩,২০০ ও এইচডি৬৪৫০ ২ গিগাবাইট ৫,২০০ টাকা।

এলসিডি মনিটর: স্যামসাং ১৭ ইঞ্চি,স্কয়ার ৯,৫০০ ও ১৮ ইঞ্চি,ওয়াইড ৮,১০০ টাকা। এলজি ১৭ ইঞ্চি, (স্কয়ার) ৮,৮০০ টাকা।

এলইডি মনিটর: স্যামসাং ১৫.৬ ইঞ্চি, ৬,৬০০ ও ২৭ ইঞ্চি (থ্রিডি) ৬২,৫০০ টাকা। ডেল ১৭ ইঞ্চি, ৯,৬০০ টাকা। আসুস ১৮.৫ ইঞ্চি, ৮,২০০ টাকা। এলজি ১৬ ইঞ্চি, ১৮.৫ ইঞ্চি ও ২১.৫ ইঞ্চির দাম যথাক্রমে ৬,৫০০, ৭,৮০০ এবং ১২,৮০০ টাকা।

কি-বোর্ড: বেলকিন ৯০০ থেকে ৪,০০০ টাকায়, ভেলু-টপ ডব্লিউ২৬১৩ ৪০০ টাকা ও মাল্টিমিডিয়া ৭৫০ টাকা।

মাউস: নিউম্যান ইউএসবি ৩০০ টাকা, তারহীন ৭০০ টাকা এবং গেমিং ১,৫০০ টাকা। এফোরটেক পাওয়া যাবে ৩০০ থেকে ২,০০০ টাকায় আর লজিটেক ৪৫০ থেকে ২,৫০০ টাকায়।

পেনড্রাইভ: ট্রানসেন্ড ৮ জিবি ৫৫০ ও ১৬ জিবি ১০০০ টাকা। অ্যাপাসার ৪ জিবি ৪৮০ ও ৮ জিবি ৫০০ টাকা। এডেটা ৮ জিবি ৫৫০ ও ৩২ জিবি ১,৮০০ টাকা আর ভেরিকো ৮ জিবি’র দাম ৫০০ টাকা।

স্পিকার: ইডিফায়ার (২:১) ১,৬০০ থেকে ৩,২০০ টাকা। মাইক্রোল্যাব (২:১) ১,৫০০ থেকে ২,৬০০ টাকা। ক্রিয়েটিভ এসবিএস (২:১) ৯০০ থেকে ২,১০০ এবং অ্যালটেক ল্যানসিং ১,৪০০ থেকে ৬,০০০ টাকা।

কেসিং: স্পেস ১,৯০০ থেকে ৪,০০০ টাকা, ভেলু-টপ কে৬৭ ২,৪৫০ টাকা, ডিলাক্স ২,১০০ থেকে ৩,৫০০ টাকা এবং গিগাবাইট ২,১০০ টাকা।

ইউপিএস: পার্ক পাওয়ার ৬৫০ভিএ ২,৮০০ ও ১২০০ভিএ ৫,২০০ টাকা। অ্যাপোলো ৬৫০ভিএ ২৮৫০ ও ১২০০ভিএ এর দাম ৫,০০০ টাকা।


‘দেশে দিন দিন অনলাইনের পাঠক বাড়ছে’

আইফোন-৬ পেতে ৫ দিন আগেই লাইন


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কার্ডে ঈদের কেনাকাটায় ব্যাংকের ছাড়
এসপি বাবুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে নিয়ে গেছে পুলিশ
পৌর নির্বাচন নিয়ে মোবাইল অ্যাপ
নির্দিষ্ট স্থানে কোরবানির উদ্যোগে সাড়া মেলেনি