ব্রেকিং নিউজ >>>
ঢাকা, জানুয়ারী ২৩, ২০১৯, ১০ মাঘ ১৪২৫
ICT News | Online Newspaper of Bangladesh |
প্রথম পাতা » প্রধান সংবাদ » গ্রামীণফোনের সিইও হলেন রাজীব শেঠি
বৃহস্পতিবার ● ২০ নভেম্বর ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this News Print Friendly Version

গ্রামীণফোনের সিইও হলেন রাজীব শেঠি

rajeevsethi_press.jpg

গ্রামীণফোনের বোর্ড অফ ডিরেক্টরস রাজীব শেঠিকে কোম্পানির নতুন সিইও হিসেবে নিয়োগ দিয়েছে। এর আগে তিনি টেলিনর গ্রুপের ভারতীয় মোবাইল অপারেটর ইউনিনর এর চিফ মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন। গ্রামীণফোনে ২০১৩ এর জানুয়ারি থেকে সিইও হিসেবে কর্মরত বিবেক সুদ ইউনিনর এর সিইও পদে যোগ দেবেন।
টেলিনর এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং এশিয়াতে টেলিনর এর প্রধান সিগভে ব্রেক্কে বলেন,”গ্রামীণফোন এবং ইউনিনর এর বর্তমানে উল্লেখযোগ্য প্রবৃদ্ধি হচ্ছে এবং উভয় কোম্পানি ইন্টারনেট ফর অল লক্ষ্য অর্জনে এগিয়ে আছে। দুই কোম্পানি সম্মানিত গ্রাহকসংখ্যা ৯ কোটি। গ্রামীণফোন বাংলাদেশের বাজারে নেতৃত্ব দিচ্ছে আর ইউনিনর ভারতে দ্রুত গ্রাহক বৃদ্ধি করছে। ব্যবস্থাপনায় পরিবর্তনের মাধ্যমে টেলিনর উভয় বাজারে আরো প্রবৃদ্ধি অর্জন এবং গ্রাহকদের মাঝে নিজের অবস্থান শক্তিশালী করতে আগ্রহী।”
রাজীব শেঠি, গত দুই বছর ইউনিনর এর সিএমও হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ইউনিনর এর উত্তর প্রদেশ পূর্ব সার্কেলের প্রধান হিসেবে কাজ করেছেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে তার ব্যপক অভিজ্ঞতা আছে, তিনি ভোদফোন, এইচপি, হাচিসন টেলিকম এবং এশিয়ান পেইন্টস এ উচ্চপদে কাজ করেছেন। জনাব শেঠি ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ ম্যানেজমেন্ট লখনৌ থেকে মার্কেটিং, ফিনান্স এবং অপারেশন্স এ এমবিএ ডিগ্রী অর্জন করেছেন।
গ্রামীণফোনে নবনিযুক্ত সিইও রাজীব শেঠি বলেন,”আমি গ্রামীণফোনে যোগ দিয়ে এবং বাংলাদেশে সবার কাছে ইন্টারনেট পৌছে দেয়ার উদ্যেগের অংশ হতে পেরে সম্মানিত বোধ করছি। সেরা নেটওয়ার্ক আর গ্রাহক সেবার দীর্ঘ ইতিহাস নিয়ে গ্রামীণফোন বাজারে নেতৃত্বের আসনে আছে, আমি এই প্রতিষ্ঠানে যোগ দিতে পেরে এবং পাঁচ কোটি গ্রাহকে গুরুত্বপূর্ণ মোবাইল ফোন সেবা দেয়ার সুযোগ পেয়ে কৃতজ্ঞ বোধ করছি।”
জনাব শেঠি ১ ডিসেম্বর ২০১৪ থেকে গ্রামীণফোনের সিইও হিসেবে কাজ শুরু করবেন।


ফেসবুকের নতুন অ্যাপ ‘ফেসবুক গ্রুপস’

সেলফি তুলুন পুরস্কার জিতুন


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কার্ডে ঈদের কেনাকাটায় ব্যাংকের ছাড়
এসপি বাবুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে নিয়ে গেছে পুলিশ
পৌর নির্বাচন নিয়ে মোবাইল অ্যাপ
নির্দিষ্ট স্থানে কোরবানির উদ্যোগে সাড়া মেলেনি