সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ২৩, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
বৃহস্পতিবার ● ৪ ডিসেম্বর ২০১৪
প্রথম পাতা » আইসিটি বিনোদন » ‘জিরো ডিগ্রি’র ডিজিটাল কনটেন্ট উদ্বোধন, টেলিকম পার্টনার রবি আজিয়াটা
প্রথম পাতা » আইসিটি বিনোদন » ‘জিরো ডিগ্রি’র ডিজিটাল কনটেন্ট উদ্বোধন, টেলিকম পার্টনার রবি আজিয়াটা
৬৯৫ বার পঠিত
বৃহস্পতিবার ● ৪ ডিসেম্বর ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

‘জিরো ডিগ্রি’র ডিজিটাল কনটেন্ট উদ্বোধন, টেলিকম পার্টনার রবি আজিয়াটা

pic-1.jpg

অনিমেষ আইচের ‘জিরো ডিগ্রি’ ছবির সবগুলো গানের পাশাপাশি ডিজিটাল কনটেন্ট এর আনুষ্ঠানিক প্রকাশনা হয়ে গেল আজ হোটেল সোনারগাঁও এর সুরমা হলে সন্ধ্যা ৭টায়। যে কোনো রবি গ্রাহক চাইলে এখন থেকে তার মোবাইল ফোনে ২৮৭৭৭ নাম্বারে ডায়াল করেই এ ছবির সবগুলো গান শুনতে পারবেন।
জিরো ডিগ্রির টেলিকম পার্টনার হিসেবে আজিয়াটা রবি’র ভ্যালু অ্যাডেড সার্ভিস জেনারেল ম্যানেজার ফয়সাল মাহমুদ জানান, আমরা সব সময় চেষ্টা করি নতুন কিছু করার। জ্বলে উঠুন আপন শক্তিতে- উদ্দীপনা জাগানো রবির এ শ্লোগানের সাথে দারুণ মিল রয়েছে ছবিটির।
আয়োজনে আরও উপস্থিত ছিলেন রানার গ্রæপ অব কোম্পানিজ-এর মিডিয়া অ্যান্ড ইন্টারন্যাশনাল বিজনেস ডিরেক্টর এম আনোয়ারুল আজিম, প্লে হাউজ এর পরিচালক একেএম আনসারুল আলম, লাইভ টেকনোলজিস লি. এর ম্যানেজিং ডিরেক্টর পক্ষে শরিফ উদ্দিন।
এ ছাড়া জিরো ডিগ্রি ছবির পরিচালক, প্রযোজক, অভিনেতা-অভিনেত্রী এবং শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন অনিমেষ আইচ, মাহফুজ আহমেদ, জয়া আহসান, সামিনা চৌধুরী, প্রিন্স মাহমুদ, ন্যান্সি, মৌমিতা, জাইব এবং শোয়েব।
এ ছবিতে কাজের অভিজ্ঞতা বলতে গিয়ে মাহফুজ জানান, নাটক নয়, বরং আমরা চেষ্টা করেছি পূর্ণাঙ্গ সিনেমা তৈরি করার। জয়া বলেন, কাজ করতে গিয়ে মনে হয়েছে কখনো যা করা হয়নি, এ ছবিতে আমি তাই করছি। মনে হয়েছে এটি ‘সো কলড’ ফর্মুলা-ফিল্ম নয়। প্রকৃতই এটি ভিন্ন স্বাদের ছবি।
পরিচালক অনিমেষ বলেন, বাংলাদেশের ছবির প্রেক্ষাপট বদলাতে হবে। প্রবণতা শুরু হয়েছে ইতোমধ্যেই। জিরো ডিগ্রি তার মধ্যে একটি ছোট্ট পিলার।
রানার গ্রুপের আনওয়ারুল আজিম বলেন, আমাদের চলচ্চিত্র শিল্প নতুন করে চাঙ্গা করার লক্ষ্যে উদ্যোগের সঙ্গে থাকার সাহস করেছি। সময় এসেছ সাহসী হবার।
প্রিন্স মাহমুদের কথা ও সুরে এ ছবিতে জেমসের গাওয়া ‘প্রেম ও ঘৃণা’ গানটি নিয়ে মোট ছয়টি গান রয়েছে ছবিতে। ন্যান্সি এবং সামিনা চৌধুরী গেয়েছেন দুটি গান। অন্যগুলোয় কণ্ঠ দিয়েছেন অদিত, প্রবর রিপন, পৃথ্বিীরাজ এবং সন্ধি। নতুন আঙ্গিকে সাজানো দুটি রবীন্দ্রসঙ্গীতও ব্যবহার করা হয়েছে এ ছবিতে। এছাড়া ভ‚পেন হাজারিকার কথায় এবং জীবনানন্দ দাশের কবিতার অনুপ্রেরণায় রয়েছে আরও দুটি গান। ছবির আবহ সঙ্গীত তৈরি করেছেন ইমন সাহা।
টানটান প্রেম, ঘৃণা আর প্রতিশোধের থ্রিলার ছবি ‘জিরো ডিগ্রি’। মাহফুজ আহমেদ-জয়া আহসান-রুহি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, ইরেশ যাকের এবং নতুন মুখ হিসেবে রয়েছেন জাইব ও মীর রাব্বি। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঢালিউডের কিংবদন্তী টেলিসামাদ।
সমগ্র আয়োজনের উপস্থাপনায় ছিলেন নওশিন।



আর্কাইভ

থাইল্যান্ডে ইউএন এসকাপ-এর ৮০তম সম্মেলনে সভাপতির দায়িত্বে প্রতিমন্ত্রী পলক
আইসিসি টুর্নামেন্টের ডিজিটাল সম্প্রচার স্বত্ব পেল টফি
গ্রাহকের ২ লাখ টাকার ফ্যামিলি ট্রিপের স্বপ্ন পূরণ করলো রিয়েলমি
বছরের প্রথম প্রান্তিকে রবির আয় ২৫১৬.২ কোটি টাকা
ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ও এপেক্স ডিএমআইটি লিমিটেডের মধ্যে সমঝোতা চুক্তি
বেসিস নির্বাচনের প্রার্থী পরিচিতি সভা অনুষ্ঠিত
ইউএন এসকাপ সম্মেলনে বাংলাদেশের আয়োজনে স্মার্ট উদ্ভাবন বিষয়ক সাইড ইভেন্ট অনুষ্ঠিত
উবারের লস্ট অ্যান্ড ফাউন্ড ইনডেক্সের ৮ম সংস্করণ প্রকাশ
চ্যাম্পিয়ন বরিশালকে নগদের ২০ লাখ টাকা উপহারের চেক হস্তান্তর
মানা বে ওয়াটার পার্কে বিকাশ পেমেন্টে ১০% ডিসকাউন্ট