সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
রবিবার ● ৪ জানুয়ারী ২০১৫
প্রথম পাতা » প্রধান সংবাদ » ভিসা কার্ড দিয়ে easy.com.bd থেকে রিচার্জ করে জিতে নিন ৫% এক্সট্রা
প্রথম পাতা » প্রধান সংবাদ » ভিসা কার্ড দিয়ে easy.com.bd থেকে রিচার্জ করে জিতে নিন ৫% এক্সট্রা
৭৯৯ বার পঠিত
রবিবার ● ৪ জানুয়ারী ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভিসা কার্ড দিয়ে easy.com.bd থেকে রিচার্জ করে জিতে নিন ৫% এক্সট্রা

easy-visa-ad_65x3.jpg

ভিসার সাথে চুক্তির ভিত্তিতে Easy.com.bd ভিসা ক্রেডিট অথবা ডেবিট কার্ড গ্রাহকদের জন্য নিয়ে এলো একটি অফার যার আওতায় ভিসা কার্ড গ্রাহকরা www.easy.com.bd থেকে মোবাইল রিচার্জ লেনদেনে ৫% অতিরিক্ত পাবেন যা চলবে ২০ ডিসেম্বর ২০১৪ থেকে ১৯ মার্চ ২০১৫ পর্যন্ত১।

মোবাইল ও ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য বাংলাদেশের প্রথম অনলাইন সার্ভিস Easy.com.bd তার ভোক্তাদের জন্য মোবাইল রিচার্জে এবং মোবাইল বিল পেইমেন্ট নিয়ে এসেছে অনলাইন পেইমেন্টের স্বাচ্ছন্দ্য ও সুবিধা।

ভিসা’র ভারত ও দক্ষিণ এশিয়ার গ্রুপ কান্ট্রি ম্যানেজার এবং বিশ্বব্যাপী ব্যবসা সম্প্রসারণের প্রধান জনাব উত্তম নায়াক এর মতে, “বাংলাদেশে ইলেক্ট্রনিক পেইমেন্টের বিকাশকে তরান্বিত করতে ভিসা প্রতিশ্রুতিবদ্ধ যা বিপুল সংখ্যক মানুষকে ইলেকট্রনিক পেইমেন্টের দ্রুত, নিরাপদ ও সহজ সুবিধাসমূহের আওতায় নিয়ে আসবে। ভিসা গ্রাহকদেরকে একটি আকর্ষনীয় অফার দিতে এবং অনলাইন পেইমেন্টকে আরো কার্যকর করার লক্ষে Easy.com.bd এর সাথে কাজ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।”

আরো বেশি মানুষের কাছে ই-কমার্স সার্ভিস পৌঁছে দেয়ার লক্ষ্য নিয়ে SSL Wireless এর মহা ব্যবস্থাপক জনাব আশীষ চক্রবর্তী বলেন, “বাংলাদেশের আইটি এনাবল্ড সার্ভিস সেক্টরে পরিবর্তন ও উদ্ভাবনে বিশেষ করে ই-কমার্সের অগ্রগতির জন্য SSL সবসময়ই কাজ করে আসছে। আমাদের অনলাইন মোবাইল রিচার্জ এবং বিল পেইমেন্ট সাইট easy.com.bd এর সার্ভিসগুলোর সচেতনতা গড়ে তুলতে বিশ্বখ্যাত পেইমেন্ট টেকনোলজি সার্ভিস প্রোভাইডার ভিসার সঙ্গে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা গর্বিত।”

Easy.com.bd ডিজিটাল সার্ভিসের একটি মার্কেটপ্লেইস যা গ্রামীনফোন, রবি আজিয়াটা, এয়ারটেল, বাংলালিংক, কিউবি এবং বাংলালায়ন সহ দেশের সকল টেলিকম অপারেটর এবং ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার ব্যবহারকারীদের অনলাইন পেইমেন্টের সুবিধা প্রদান করে থাকে।
ই-কমার্স,গতানুগতিক কেনাকাটার ধারাকে আমূল বদলে দিচ্ছে, ভৌগলিক বাঁধা ভেঙে দিয়ে একটি মাত্র ক্লিকেই পৌঁছে দিচ্ছে পৃথিবীর যেকোন প্রান্তের পণ্যে এবং সার্ভিসে। ই-কমার্স আজ কেবল কেনাকাটার মধ্যেই আটকে নেই বরং এর সাথে যোগ হয়েছে বিদ্যুৎ বিল, টেলিফোন বিল, গ্যাস বিল, সরকারী ভর্তুকি প্রদান, দৈনন্দিন সদাই ক্রয়, স্কুল ফি প্রদান এবং এরকম অনেক উপযোগি বিল প্রদান ব্যবস্থা।

১। শর্তাবলী প্রযোজ্য। আরো জানতে ভিজিট করুন www.easy.com.bd.

ভিসা’র Verified by Visa সার্ভিস ভিসা কার্ডের মাধ্যমে আপনার অনলাইন কেনাকাটা এবং বিল প্রদান ব্যবস্থাকে করে অত্যন্ত সহজ, নিরাপদ এবং সুবিধাজনক। Verified by Visa একটি অনলাইন সেবা যা কেনাকাটার সময় কার্ড ব্যবহারকারীর পরিচয় নিশ্চিতকরণের মাধ্যমে লেনদেন ব্যবস্থা নিরাপদ করে । Verified by Visa অনলাইনে কেনাকাটা করার জন্য ব্যবহৃত অনেকগুলো নিরাপত্তা স্তরের একটি।

ভিসা সম্বন্ধেঃ
ভিসা একটি বিশ্বব্যাপী পেইমেন্ট টেকনোলজি কোম্পানি যা দ্রুত, নিরাপদ এবং নির্ভরযোগ্য ইলেকট্রনিক পেইমেন্ট সুবিধার মাধ্যমে ২০০এর ও অধিক দেশ ও এলাকার ভোক্তা, ব্যবসা, আর্থিক প্রতিষ্ঠানসমূহ এবং সরকারগুলোকে সংযুক্ত করেছে। ভিসা পরিচালনা করে বিশ্বের সর্বাধুনিক প্রসেসিং নেটওয়ার্ক - VisaNet - যা প্রতি সেকেন্ডে ৫৬০০০ লেনদেন বার্তা নিয়ন্ত্রণ করতে সক্ষম, ভোক্তাদের জন্য প্রতারণা রোধ এবং ব্যবসায়ীদের জন্য পেইমেন্ট নিশ্চিতকরণের সাথে সাথে। ভিসা কোন ব্যাংক নয় এবং কোন কার্ড ও প্রদান করে না, ক্রেডিট বর্ধন করে না বা ভোক্তাদের জন্য রেইট এবং ফী নির্ধারণ করে না। ভিসার উদ্ভাবন, মূলত, এর ক্রেতা আর্থিক প্রতিষ্ঠানসমূহের ভোক্তাদেরকে আরো বেশি পছন্দ করার সুযোগ করে দিয়েছেঃ ভিসা ডেবিটের মাধ্যমে এখনই মুল্য পরিশোধ করুন অথবা ভিসা ক্রেডিটের মাধ্যমে পরে মুল্য পরিশোধ করুন।



প্রধান সংবাদ এর আরও খবর

হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয়
অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি
২০২৪ এএফআই ইনক্লুসিভ ফিনটেক শোকেস পুরস্কার পেলো আইফার্মার ২০২৪ এএফআই ইনক্লুসিভ ফিনটেক শোকেস পুরস্কার পেলো আইফার্মার
বিকাশ অ্যাপে ‘সেন্ড মানি’ এখন আরও সুরক্ষিত বিকাশ অ্যাপে ‘সেন্ড মানি’ এখন আরও সুরক্ষিত
বেসিস নির্বাচনে ওয়ান টিম বেসিস নির্বাচনে ওয়ান টিম
ওরাকল ক্লাউড ওয়ার্ল্ড ট্যুর সিঙ্গাপুর- প্রোগ্রামে স্মার্ট বাংলাদেশের রূপরেখা তুলে ধরেন প্রতিমন্ত্রী পলক ওরাকল ক্লাউড ওয়ার্ল্ড ট্যুর সিঙ্গাপুর- প্রোগ্রামে স্মার্ট বাংলাদেশের রূপরেখা তুলে ধরেন প্রতিমন্ত্রী পলক
বাংলালিংক, বার্জার ও এশিয়াটিক এর আয়োজনে বিশ্বের দীর্ঘতম আলপনা বাংলালিংক, বার্জার ও এশিয়াটিক এর আয়োজনে বিশ্বের দীর্ঘতম আলপনা
সোনার দোকানের কর্মী দেবাশিষের দল জিতল নগদের জমি সোনার দোকানের কর্মী দেবাশিষের দল জিতল নগদের জমি
বিওয়াইডি’র ৭০ লাখ নিউ এনার্জি ভেহিকল উৎপাদন বিওয়াইডি’র ৭০ লাখ নিউ এনার্জি ভেহিকল উৎপাদন
রবির ডেটা স্পিড এবং ভয়েস কোয়ালিটি বৃদ্ধি রবির ডেটা স্পিড এবং ভয়েস কোয়ালিটি বৃদ্ধি

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয়
অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি
২০২৪ এএফআই ইনক্লুসিভ ফিনটেক শোকেস পুরস্কার পেলো আইফার্মার
বিকাশ অ্যাপে ‘সেন্ড মানি’ এখন আরও সুরক্ষিত
বেসিস নির্বাচনে ওয়ান টিম
ওরাকল ক্লাউড ওয়ার্ল্ড ট্যুর সিঙ্গাপুর- প্রোগ্রামে স্মার্ট বাংলাদেশের রূপরেখা তুলে ধরেন প্রতিমন্ত্রী পলক
বাংলালিংক, বার্জার ও এশিয়াটিক এর আয়োজনে বিশ্বের দীর্ঘতম আলপনা
সোনার দোকানের কর্মী দেবাশিষের দল জিতল নগদের জমি
বিওয়াইডি’র ৭০ লাখ নিউ এনার্জি ভেহিকল উৎপাদন
রবির ডেটা স্পিড এবং ভয়েস কোয়ালিটি বৃদ্ধি