সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
বৃহস্পতিবার ● ৯ জুলাই ২০১৫
প্রথম পাতা » খেলার খবর » স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড গেমস বাংলাদেশের সাথে এয়ারটেল
প্রথম পাতা » খেলার খবর » স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড গেমস বাংলাদেশের সাথে এয়ারটেল
৫৭৫ বার পঠিত
বৃহস্পতিবার ● ৯ জুলাই ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

স্পেশাল অলিম্পিকস ওয়ার্ল্ড গেমস বাংলাদেশের সাথে এয়ারটেল

---

বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল টেলিকম অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড স্পেশাল অলিম্পিক্স ওয়ার্ল্ড সামার গেমস্ এ বাংলাদেশী অংশগ্রহনকারীদের সহযোগিতা দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে । এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের চিফ সার্ভিস অফিসার রুবাবা দৌলা একটি স্পন্সরশীপ চেক স্পেশাল অলিম্পিক্স বাংলাদেশ এর চেয়ারম্যান ডা: শামীম মাতিন চৌধুরীর হাতে হস্তান্তর করেন। স্পেশাল অলিম্পিক্স বাংলাদেশের হেড অব ডেলিগেশনের ন্যাশনাল ডিরেক্টর ফারুকুল ইসলাম এবং স্পেশাল অলিম্পিক্স বাংলাদেশের ট্রেজারার ও “বিউটিফুল মাইন্ড” এর ভাইস প্রিন্সিপাল মমতাজ সুলতানার উপস্থিতিতে চেক হস্তান্তর অনুষ্ঠানটি বনানীস্থ তাজওয়ার সেন্টারের এয়ারটেল বাংলাদেশের হেড অফিসে অনুষ্ঠিত হয়।
স্পেশাল অলিম্পিক্স ওয়ার্ল্ড সামার গেমস্ এর প্রতিভাবান অংশগ্রহনকারীরা বদ্ধমূলধারনাগত বাধাগুলো অতিক্রম করে বিজয়ী হতে চান। অংশগ্রহনকারীরা বিশ্বের বৈষম্যগুলো দূর করার চ্যালেঞ্জ নিয়ে নিজেদের দক্ষতা প্রমাণে প্রস্তুত । এ বছর প্রতিযোগিতাটি লস্ অ্যাঞ্জেলস এ ২০১৫ সালের ২৫ জুলাই শুরু হয়ে শেষ হবে ২ আগস্ট।
বাংলাদেশ থেকে ৮০ জন প্রতিযোগী বিকেএসপিতে চূড়ান্ত পর্যায়ের প্রশিক্ষণ নিচ্ছে লস অ্যাঞ্জেলসে অংশগ্রহণ করার জন্য। এয়ারটেল মানুষের ক্ষমতায়ন দর্শনে বিশ্বাসী হয়ে এই স্পেশাল অলিম্পিয়ানদের অর্থনৈতিকভাবে সাহায্য করছে। এয়ারটেল এই ৮০ জনের অংশগ্রহণ ও প্রশিক্ষণ বাবদ খরচের একটি অংশ বহন করবে। বাংলাদেশে স্পেশাল অলিম্পিক্স এর শুরু হয় ১৯৯৪ সালে কিন্তু বাংলাদেশী প্রতিযোগীরা স্পেশাল অলম্পিক্স ওয়ার্ল্ড সামার গেমস্ এ অংশগ্রহণ শুরু করেন ১৯৯৫ সাল থেকে। তারপর থেকে বাংলাদেশ প্রতিটি ওয়ার্ল্ড সামার গেমস্ এ অংশগ্রহণ করেছে। এই সকল টুর্নামেন্টে বাংলাদেশের অলম্পিয়ানরা প্রচুর পদক জিতে নিয়েছেন, যার মধ্যে রয়েছে ১০০ এর বেশী স্বর্ণপদক।
এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের চিফ সার্ভিস অফিসার রুবাবা দৌলা বলেন, “আমরা উন্নতির শীর্ষ শিখরে উঠতে প্রস্তুত স্পেশাল অলিম্পিয়ানদের স্পন্সর হতে পেরে গর্ববোধ করছি। এই ৮০ জন ব্যক্তি সামাজিক বাধার বিপরীতে যাবার যে সাহস দেখিয়েছে তা প্রশংসার দাবিদার। আামরা এই সাহসী ব্যক্তিদের সাহায্য করার সুযোগ পেয়ে গর্বিত”।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয়
অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি
২০২৪ এএফআই ইনক্লুসিভ ফিনটেক শোকেস পুরস্কার পেলো আইফার্মার
বিকাশ অ্যাপে ‘সেন্ড মানি’ এখন আরও সুরক্ষিত
বেসিস নির্বাচনে ওয়ান টিম
ওরাকল ক্লাউড ওয়ার্ল্ড ট্যুর সিঙ্গাপুর- প্রোগ্রামে স্মার্ট বাংলাদেশের রূপরেখা তুলে ধরেন প্রতিমন্ত্রী পলক
বাংলালিংক, বার্জার ও এশিয়াটিক এর আয়োজনে বিশ্বের দীর্ঘতম আলপনা
সোনার দোকানের কর্মী দেবাশিষের দল জিতল নগদের জমি
বিওয়াইডি’র ৭০ লাখ নিউ এনার্জি ভেহিকল উৎপাদন
রবির ডেটা স্পিড এবং ভয়েস কোয়ালিটি বৃদ্ধি