সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
শনিবার ● ৮ আগস্ট ২০১৫
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » নতুন চমক নিয়ে বাজারে স্যামসাং গ্যালাক্সি জে সেভেন এবং জে ফাইভ
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » নতুন চমক নিয়ে বাজারে স্যামসাং গ্যালাক্সি জে সেভেন এবং জে ফাইভ
৭১৭ বার পঠিত
শনিবার ● ৮ আগস্ট ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নতুন চমক নিয়ে বাজারে স্যামসাং গ্যালাক্সি জে সেভেন এবং জে ফাইভ

---

স্যামসাং মোবাইল বাংলাদেশ আজ স্যামসাং গ্যালাক্সি জে সেভেন এবং গ্যালাক্সি জে ফাইভ নামের দুটি নতুন স্মার্টফোন বাংলাদেশের বাজারে নিয়ে এলো। গ্রাহকের প্রত্যাশা পূরণ করতে এই স্মার্টফোনে আছে শক্তিশালী প্রযুক্তি এবং অত্যাধুনিক সব ফিচারের সমন্বয়। গ্রাহকদের সম্পূর্ন নতুন এক অভিনব স্মার্টফোনের অভিজ্ঞতা দিতে এই ফোনগুলোতে আছে আকর্ষনীয় ক্যামেরা এবং চমৎকার ডিসপ্লে। এই স্মার্টফোনগুলো বাজারে পাওয়া যাচ্ছে।

গ্যালাক্সি জে সেভেনে ৫.৫ ইঞ্চির এবং গ্যালাক্সি জে ফাইভে ৫.০ ইঞ্চির এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে আছে। এতে আরো আছে এফ ১.৯ সমৃদ্ধ একটি অসাধারণ রিয়ার ক্যামেরা যা দিয়ে যে কোন পরিবেশের আলোয় চমৎকার সব ছবি তোলা যাবে। সহজেই চমৎকার সব ছবি তুলতে ফোনটির সামনে ও পিছনের ক্যামেরায় থাকছে এলইডি ফ্ল্যাশ, ম্যানুয়াল অ্যাপারচার সেটিংস এবং এডভান্সড ফটো সেটিংস। এই ফোনটিতে ১.৫ জিবি র‌্যামসহ আরো আছে যথাক্রমে ৬৪-বিটের অক্টাকোর এবং কোয়াডকোর প্রসেসর যা দ্রুত কার্যসম্পাদনে সাহায্য করবে। এছাড়াও গ্যালাক্সি জে সেভেনে আছে ৩০০০ এমএএইচ এবং গ্যালাক্সি জে ফাইভে ২৬০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারী যা জীবনের কোন মুহূর্র্তকেই হারিয়ে যেতে দিবে না।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল হাসান মেহেদী বলেন, “স্যামসাং নতুন গ্রাহকের অভিজ্ঞতা এবং উন্নত প্রযুক্তির সমন্বয়ে লাইফস্টাইল সলিউশন তৈরিতে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রাহকদের মিড রেঞ্জের হ্যান্ডসেট ক্রয়ের সুযোগ দিতে গ্যালাক্সি জে সেভেন এবং গ্যালাক্সি জে ফাইভ নিয়ে এসেছি আমরা । চমৎকার ফটোগ্রাফি এবং শক্তিশালী কার্যক্ষমতা সম্পন্ন এই ডিভাইসগুলো গ্রাহকদের দিবে অতুলনীয় অভিজ্ঞতা”।

উন্নত ক্যামেরা
এই ডিভাইসের এ্যডভান্সড ক্যামেরা ফিচার মোবাইল ফটোগ্রাফিকে নিয়ে যাবে এক নতুন মাত্রায়। পিছনের ১৩ মেগাপিক্সেলের ক্যামেরার এডজাস্টেবল ফিচার এবং এফ স্টপ ভ্যালু ১.৯ যে কোন পরিবেশের আলোয় ছবি তুলতে সক্ষম এমনকি কম আলোতেও পরিস্কার ছবি তুলতে পারে। চমৎকার সব সেলফি তুলতে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাটিতে আরো আছে এলইডি ফ্ল্যাশ এবং এডভান্সড ফটো সেটিংস।
চমৎকার অভিজ্ঞতা দিতে গ্যালাক্সি জে সেভেনে এবং গ্যালাক্সি জে ফাইভে এ আছে যথাক্রমে ৫.৫ এ ৫.০ ইঞ্চির এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে। এইচডি রেজুলেশনে সমৃদ্ধ এই ডিসপ্লে এবং সাউন্ড এলাইভ টেকনোলজি গ্রাহককে সার্বিক বিনোদনের অভিজ্ঞতা দিবে।
সর্বোচ্চ কার্যক্ষমতা

স্যামসাং গ্যালাক্সি জে৭ এবং গ্যালাক্সি জে৫ কে সুপিরিয়র পারফরম্যান্স এর কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এর সিপিইউ গ্রাহকের প্রয়োজনগুলোকে যে কোন সময় দ্রুত গতিতে সম্পাদন, মাল্টি টাস্কিং এবং ওয়েব পেইজ ও গেইমস খুব দ্রুত লোড করতে সক্ষম। মাল্টি প্লেয়ার গেমিং এর জন্য গ্যালাক্সি জে৭ এবং গ্যালাক্সি জে৫ এ ১.৫ জিবি র‌্যামসহ আছে যথাক্রমে ৬৪ বিটের অক্টাকোর এবং কোয়াডকোর প্রসেসর। আর আল্ট্রা পাওয়ার সেভিং মোড সহ এর দীর্ঘায়ু ব্যাটারী যা জীবনের কোন মুহূর্র্তই হারিয়ে যেতে দিবে না।

মূল্য এবং প্রাপ্তিস্থান

স্যামসাং গ্যালাক্সি জে৭ মাত্র ২১,৯০০ টাকা এবং স্যামসাং গ্যালাক্সি জে৫ মাত্র ১৮,৯০০ টাকায় বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। স্যামসাং গ্যালাক্সি জে সিরিজ সর্ম্পকে বিস্তারিত জানতে গ্রাহকের কল করতে পারেন ০৯৬১২-৩০০-৩০০ অথবা নিকটস্থ স্যামসাং স্মার্টফোন ক্যাফেতে ভিজিট করতে পারেন।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয়
অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি
২০২৪ এএফআই ইনক্লুসিভ ফিনটেক শোকেস পুরস্কার পেলো আইফার্মার
বিকাশ অ্যাপে ‘সেন্ড মানি’ এখন আরও সুরক্ষিত
বেসিস নির্বাচনে ওয়ান টিম
ওরাকল ক্লাউড ওয়ার্ল্ড ট্যুর সিঙ্গাপুর- প্রোগ্রামে স্মার্ট বাংলাদেশের রূপরেখা তুলে ধরেন প্রতিমন্ত্রী পলক
বাংলালিংক, বার্জার ও এশিয়াটিক এর আয়োজনে বিশ্বের দীর্ঘতম আলপনা
সোনার দোকানের কর্মী দেবাশিষের দল জিতল নগদের জমি
বিওয়াইডি’র ৭০ লাখ নিউ এনার্জি ভেহিকল উৎপাদন
রবির ডেটা স্পিড এবং ভয়েস কোয়ালিটি বৃদ্ধি