ব্রেকিং নিউজ >>>
ঢাকা, জানুয়ারী ২৩, ২০১৯, ১০ মাঘ ১৪২৫
ICT News | Online Newspaper of Bangladesh |
প্রথম পাতা » নতুন পণ্য » আসছে এল টি ই সাপোর্টেড নতুন হ্যান্ডসেট
বুধবার ● ১২ আগস্ট ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this News Print Friendly Version

আসছে এল টি ই সাপোর্টেড নতুন হ্যান্ডসেট

---

এডিসন গ্রুপ খুব শীঘ্রই বাংলাদেশের বাজারে নিয়ে আসছে প্রিমিয়াম ব্র্যান্ড ক্যাটাগরির নতুন হ্যান্ডসেট Helio । বাজার গবেষণা ও ক্রেতা চাহিদার উপর ভিত্তি করে খুব শীঘ্রই এই সেট টি বাজারে ছাড়া হবে। আকর্ষণীয় ডিজাইন এবং সর্বাধুনিক ফিচার সম্পন্ন এই হ্যান্ডসেট টি বাংলাদেশের মোবাইল বাজারে নিঃসন্দেহে নতুন মাত্রা যোগ করবে। ৪ জি সাপোর্টেড এবং ৬৪ বিট প্রসেসর এর এই হ্যান্ডসেট টিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস, ৫ ইঞ্চি এমলেড এইচ ডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ২ জিবি র্যা ম, ১৬ জিবি রম, এক্সপান্ডেবল মেমোরী ৩২ জিবি পর্যন্ত, হাইব্রিড ডুয়াল সিম, ২৪০০ মিলি অ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি, ওটিএ আপডেট এবং ওটিজি সাপোর্ট । এই হ্যান্ডসেট টির উভয় পাশেই ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৩। যার জন্য ৬.৯৫ মিমি. ফোনটি শুধু দেখতেই নয় ডিজাইনের দিক থেকেও দেখতে অনন্য।
বেস্ট ভিউইং এর জন্য এতে ব্যবহার করা হয়েছে মীরাভিশন টেকনোলজি । মীরাভিশন টেকনোলজি এর কারণে ডিভাইস এর স্ক্রীন কালার চোখে যেমন আরামদায়ক , ছবি , ভিডিও, ওয়েব পেজ, এ্যাপস , টেক্সট সব ফুটে উঠবে আরও অসাধারণ ভাবে ।
Helio ব্র্যান্ড এর এই সেট টিতে ব্যাবহার করা হয়েছে নতুন জেনারেশন এর সনি ইমেজ প্রসেসিং সেন্সর, ফলে ক্যাপচার করা যাবে আরও মনোমুগ্ধকর প্রানবন্ত ছবি। এতে রয়েছে ১.৩ গিগা হার্জ অক্টাকোর ৬৪ বিট প্রসেসর এবং ২ জিবি র্যাচম ; যা উচ্চগতির ব্রাউজিং এবং ডাউনলোড করতে সক্ষম। এতে আরো আছে ১৬ জিবি এক্সপান্ডেবল মেমোরী কার্ড স্টোরেজ সুবিধা, যেখানে রাখা যাবে অনেক বেশী ভিডিও, ছবি এবং মিউজিক।
Helio সেট টিতে ব্যবহার করা হয়েছে সর্বাধুনিক অ্যাান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ৫.১ । এছাড়া ওটিএ সুবিধা থাকায় সহজেই নতুন সিস্টেম আপডেট দেয়া যাবে। হ্যান্ডসেটটি ওটিজি সাপোর্ট করে, ফলে পেনড্রাইভ, মাউস, কীবোর্ড, ইত্যাদি ডিভাইস ওটিজি ক্যাবলের মাধ্যমে সরাসরি হ্যান্ডসেটের সাথে সংযোগ করে ব্যাবহার করা যাবে।


স্মার্টফোন এন্ড ট্যাব এক্সপো ২০১৫ এ দারুণ সব গিফট এবং ডিসকাউন্ট নিয়ে এল হুয়াওয়ে

২০২৪ সাল পর্যন্ত আয়কর মওকুফ অব্যাহতি ও ই-কমার্সের ওপর ভ্যাট প্রত্যাহার


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কার্ডে ঈদের কেনাকাটায় ব্যাংকের ছাড়
এসপি বাবুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে নিয়ে গেছে পুলিশ
পৌর নির্বাচন নিয়ে মোবাইল অ্যাপ
নির্দিষ্ট স্থানে কোরবানির উদ্যোগে সাড়া মেলেনি