সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ২০, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
সোমবার ● ১৭ আগস্ট ২০১৫
প্রথম পাতা » বিশেষ অফার » Helio S1 প্রি বুকিং এ সুদৃশ্য সেলফি স্টিক ফ্রি
প্রথম পাতা » বিশেষ অফার » Helio S1 প্রি বুকিং এ সুদৃশ্য সেলফি স্টিক ফ্রি
৭৮৯ বার পঠিত
সোমবার ● ১৭ আগস্ট ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

Helio S1 প্রি বুকিং এ সুদৃশ্য সেলফি স্টিক ফ্রি

---

গ্রামীণফোন এবং এডিসন গ্রুপ যৌথ ভাবে বাংলাদেশের বাজারে নিয়ে আসছে ৪জি সমৃদ্ধ প্রিমিয়াম ক্যাটাগরির নতুন হ্যান্ডসেট Helio S1 । আগামী ১৮ ই আগস্ট ২০১৫ থেকে ২৫ আগস্ট ২০১৫ পর্যন্ত সিম্ফনীর সকল স্মার্ট প্লাগ-ইন আঊটলেটস এবং এক্সক্লুসিভ প্রায়োরিটি আউটলেটস ও গ্রামীণফোন এর সকল সেন্টার (www.grameenphone.com) এ এই হ্যান্ডসেটটির জন্য প্রি বুকিং দেওয়া যাবে। মাত্র ৩০০০ টাকার বিনিময়ে এই সকল আউটলেট থেকে গ্রাহকগণ প্রি বুকিং দিতে পারবেন । প্রথম ১০০০ জন প্রি বুকিং কারীগণ Helio S1 এর পক্ষ থেকে পাবেন একটি ফ্লাশ সমৃদ্ধ সুদৃশ্য সেলফি স্টিক সম্পূর্ণ ফ্রি এবং গ্রামীণফোন এর পক্ষ থেকে থাকছে আকর্ষণীয় ডাটা অফার। সিম্ফনীর এবং গ্রামীণফোন এর যে সকল আউটলেট এ গ্রাহক প্রি বুকিং দিবেন সে সকল আউটলেট থেকেই ২৫ শে আগস্ট থেকে বাকী ১৪,৯৯০ টাকার বিনিময়ে হ্যান্ডসেটটি সেলফি স্টিক সহ সংগ্রহ করে নিতে পারবেন ।

৪ জি সাপোর্টেড এবং ৬৪ বিট প্রসেসর এর এই হ্যান্ডসেট টিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস, ৫ ইঞ্চি এমোলেড এইচ ডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, এক্সপান্ডেবল মেমোরী ৩২ জিবি পর্যন্ত, হাইব্রিড ডুয়াল সিম, ২৪০০ মিলি অ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি, ওটিএ আপডেট এবং ওটিজি সাপোর্ট । এই হ্যান্ডসেট টির উভয় পাশেই ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৩। যার জন্য ৬.৯৫ মিমি. ফোনটি শুধু দেখতেই নয় ডিজাইনের দিক থেকেও অনন্য।
এমোলেড ডিসপ্লে ব্যবহার করার জন্য ব্যাটারি খরচ হবে অনেক কম । বেস্ট ভিউইং এর জন্য এতে ব্যবহার করা হয়েছে মীরাভিশন টেকনোলজি । মীরাভিশন টেকনোলজি এর কারণে ডিভাইস এর স্ক্রীন কালার চোখে যেমন আরামদায়ক , ছবি , ভিডিও, ওয়েব পেজ, এ্যাপস , টেক্সট সব ফুটে উঠবে আরও অসাধারণ ভাবে ।

Helio S1 সেট টিতে ব্যবহার করা হয়েছে নিউ জেনারেশন এর সনি ইমেজ প্রসেসিং সেন্সর, ফলে ক্যাপচার করা যাবে আরও মনোমুগ্ধকর প্রানবন্ত ছবি । এতে রয়েছে ১.৩ গিগা হার্জ অক্টাকোর ৬৪ বিট প্রসেসর এবং ২ জিবি র্যা ম; যা উচ্চগতির ব্রাউজিং এবং ডাউনলোড করতে সক্ষম । এতে আরো আছে ১৬ জিবি স্টোরেজ সুবিধা, যেখানে রাখা যাবে অনেক বেশী ভিডিও, ছবি এবং মিউজিক ।

এছাড়া ও Helio S1 সেট টিতে ওটিএ সুবিধা থাকায় সহজেই নতুন সিস্টেম আপডেট দেয়া যাবে । হ্যান্ডসেটটি ওটিজি সাপোর্ট করে, ফলে পেনড্রাইভ, মাউস, কীবোর্ড, ইত্যাদি ডিভাইস ওটিজি ক্যাবলের মাধ্যমে সরাসরি হ্যান্ডসেটের সাথে সংযোগ করে ব্যাবহার করা যাবে ।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয়
অনারের মিডরেঞ্জ ফ্ল্যাগশিপ স্মার্টফোন এক্স৯বি
২০২৪ এএফআই ইনক্লুসিভ ফিনটেক শোকেস পুরস্কার পেলো আইফার্মার
বিকাশ অ্যাপে ‘সেন্ড মানি’ এখন আরও সুরক্ষিত
বেসিস নির্বাচনে ওয়ান টিম
ওরাকল ক্লাউড ওয়ার্ল্ড ট্যুর সিঙ্গাপুর- প্রোগ্রামে স্মার্ট বাংলাদেশের রূপরেখা তুলে ধরেন প্রতিমন্ত্রী পলক
বাংলালিংক, বার্জার ও এশিয়াটিক এর আয়োজনে বিশ্বের দীর্ঘতম আলপনা
সোনার দোকানের কর্মী দেবাশিষের দল জিতল নগদের জমি
বিওয়াইডি’র ৭০ লাখ নিউ এনার্জি ভেহিকল উৎপাদন
রবির ডেটা স্পিড এবং ভয়েস কোয়ালিটি বৃদ্ধি