সর্বশেষ সংবাদ
ঢাকা, ফেব্রুয়ারী ২১, ২০১৯, ৯ ফাল্গুন ১৪২৫
ICT News | Online Newspaper of Bangladesh |
বুধবার ● ১৯ আগস্ট ২০১৫
প্রথম পাতা » আইসিটি বিশ্ব » হুয়াই পিএইট পেল স্মার্টফোন অ্যাওয়ার্ড
প্রথম পাতা » আইসিটি বিশ্ব » হুয়াই পিএইট পেল স্মার্টফোন অ্যাওয়ার্ড
৪ বার পঠিত
বুধবার ● ১৯ আগস্ট ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

হুয়াই পিএইট পেল স্মার্টফোন অ্যাওয়ার্ড

---

হুয়াই, একটি গ্লোবাল ইনফরমেশন এন্ড কমিউনিকেশনস টেকনোলজি(আইসিটি) সেবাদানকারী কোম্পানী তাদের সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন হুয়াই পিএইট এর জন্য ইউরোপিয়ান ইমাজিন এবং সাউন্ড এসোসিয়েশন এর কাছ থেকে ‘‘ইউরোপিয়ান কনজ্যুমার অ্যাওয়ার্ড ২০১৫-২০১৬” পেয়েছে। এই নিয়ে টানা তৃতীয়বারের মত হুয়াই ইউরোপিয়ান ইমাজিন এবং সাউন্ড এসোসিয়েশন এর কাছ থেকে এই ক্যাটাগরিতে স্বীকৃতি পেল।

গত বছরের পুরস্কার জয়ী এসেন্ড পিসেভেন এর উপর ভিত্তি করে পি সিরিজের নতুন হুয়াই পিএইট এ নতুন নতুন স্টাইল এবং ফাংশন যোগ করা হয়েছে যা স্মার্টফোন বাজারে ইজি টু ইউজ ফিচার এর মাধ্যমে নতুন মাত্রা আনবে যা গ্রাহকদেরকে চমৎকৃত এবং উৎসাহিত করবে।উন্নত ক্যামেরা পারফরমেন্স প্রদান এবং বিস্ময়করভাবে উচ্চমানের গঠনশৈলীর জন্য ইআইএসএ হুয়াওয়ের প্রশংসা করেছে, এই দুটি দিক সহজলভ্য এই ডিভাইসটিকে একটি ‘সফিস্টিকেটেড লুক’ দিয়েছে। এতে আছে ২৬৮০ এমএএইচ ক্ষমতার ব্যাটারি, স্বল্প আলোয় কার্যক্রমের জন্য এফ/২ লেন্স এবং চমৎকার ৫.২ ইঞ্চির ফুল এইচডি আইপিএস- নিও ডিসপ্লে।

এর লো লাইট ক্যামেরা পারফরমেন্স এর সাহায্যে গ্রাহকরা বিদ্যমান বেস্ট লাইট পেইন্টিং ফ্যাসিলিটির মাধ্যমে আরো বেশি সৃজনশীল হতে পারবেন এবং চমৎকার হাই-কন্ট্রাস্ট ছবি তুলতে পারবেন। পিএইট এ আরো রয়েছে একটি সংক্ষিপ্ত আকৃতির এবং শক্তিশালী ডুয়াল এন্টেনা ডিজাইন যাতে রয়েছে র‌্যাপিড সুইচিং টেকনোলজী। এর মাধ্যমে ফোনটি সবচেয়ে সেরা মোড নির্বাচনের মাধ্যমে কলড্রপের পরিমাণ কমিয়ে আনে এবং শক্তিশালী সিগন্যাল বজায় রাখতে সাহায্য করে।

হুয়াইয়ের কনজ্যুমার বিজনেস গ্রুপ(বিজি) এর চিফ মার্কেটিং অফিসার গ্লোরী ঝ্যাং বলেন, “টানা তিন বছর এই অ্যাওয়ার্ড পাওয়ার কারনে আমরা গর্বিত। আমরা ইন্ডাস্ট্রিকে চ্যালেঞ্জ করতে এবং স্মার্ট ফোনে ব্যবহারের ক্ষেত্রে যুগান্তকারী পরিবর্তন আনতে প্রতিশ্রুতিবদ্ধ- হুয়াই পিএইট বিশ্বব্যাপী গ্রাহকদের জন্য শ্রেষ্ঠ ইউজার ফ্রেন্ডলি স্মার্টফোন “।

২০১৪ সালের আগস্টে হুয়াই এর এসেন্ড পিসেভেন ‘‘ইউরোপিয়ান কনজ্যুমার অ্যাওয়ার্ড ২০১৪-২০১৫” হিসেবে নির্বাচিত হয় এবং এর চমৎকার গ্লাস ফিনিশ, আকর্ষণীয় মূল্য, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ফ্ল্যাশ সহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং এর সাপোর্টিং এ্যাপ সমূহের জন্য প্রশংসিত হয়। হুয়াই এসেন্ড পিসেভেন এখন বিশ্বের ১০০টির ও বেশি দেশে বিক্রয় হচ্ছে এবং ফোনটি উন্মোচনের পর এ পর্যন্ত ৭০ লাখের বেশি ইউনিট বিক্রয় হয়েছে। ২০১৩ সালে হুয়াই তার আল্ট্রা স্লিম ৬.১৮ মিলিমিটার এসেন্ড পি৬ এর জন্য ‘‘ইউরোপিয়ান কনজ্যুমার অ্যাওয়ার্ড ২০১৩-২০১৪” জিতে নেয়।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বাংলা ডোমেইন নিবন্ধনের হার বাড়ছে
‘প্রোফাইল প্রিভিউ’ চালু করছে টুইটার
এই বছর প্রযুক্তিতে যে সকল দক্ষতার চাহিদা সবচেয়ে বেশি
অশ্লীল কনটেন্ট আপলোড করার দায়ে সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ
জেনে নিন আপনার সিমটি ফোরজি কিনা
ওয়েবসাইট ব্লক করতে পারবে না ‘ইনকগনিটো মোড’
চিকিৎসকদের জন্য নতুন অ্যাপ ‘হ্যালো ডক্টর প্রো’
শীঘ্রই বাজারে আসছে বিশ্বের প্রথম ৫জি স্মার্টফোন
ফেসবুক হ্যাক হওয়া ঠেকাতে চালু করুন ফেসবুকের লগইন নোটিফিকেশন
আসছে ব্যাটারি ছাড়া স্মার্ট ফোন