সর্বশেষ সংবাদ
ঢাকা, মার্চ ২৮, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
বুধবার ● ১৯ আগস্ট ২০১৫
প্রথম পাতা » আইসিটি বিশ্ব » হুয়াই পিএইট পেল স্মার্টফোন অ্যাওয়ার্ড
প্রথম পাতা » আইসিটি বিশ্ব » হুয়াই পিএইট পেল স্মার্টফোন অ্যাওয়ার্ড
৫২৩ বার পঠিত
বুধবার ● ১৯ আগস্ট ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

হুয়াই পিএইট পেল স্মার্টফোন অ্যাওয়ার্ড

---

হুয়াই, একটি গ্লোবাল ইনফরমেশন এন্ড কমিউনিকেশনস টেকনোলজি(আইসিটি) সেবাদানকারী কোম্পানী তাদের সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন হুয়াই পিএইট এর জন্য ইউরোপিয়ান ইমাজিন এবং সাউন্ড এসোসিয়েশন এর কাছ থেকে ‘‘ইউরোপিয়ান কনজ্যুমার অ্যাওয়ার্ড ২০১৫-২০১৬” পেয়েছে। এই নিয়ে টানা তৃতীয়বারের মত হুয়াই ইউরোপিয়ান ইমাজিন এবং সাউন্ড এসোসিয়েশন এর কাছ থেকে এই ক্যাটাগরিতে স্বীকৃতি পেল।

গত বছরের পুরস্কার জয়ী এসেন্ড পিসেভেন এর উপর ভিত্তি করে পি সিরিজের নতুন হুয়াই পিএইট এ নতুন নতুন স্টাইল এবং ফাংশন যোগ করা হয়েছে যা স্মার্টফোন বাজারে ইজি টু ইউজ ফিচার এর মাধ্যমে নতুন মাত্রা আনবে যা গ্রাহকদেরকে চমৎকৃত এবং উৎসাহিত করবে।উন্নত ক্যামেরা পারফরমেন্স প্রদান এবং বিস্ময়করভাবে উচ্চমানের গঠনশৈলীর জন্য ইআইএসএ হুয়াওয়ের প্রশংসা করেছে, এই দুটি দিক সহজলভ্য এই ডিভাইসটিকে একটি ‘সফিস্টিকেটেড লুক’ দিয়েছে। এতে আছে ২৬৮০ এমএএইচ ক্ষমতার ব্যাটারি, স্বল্প আলোয় কার্যক্রমের জন্য এফ/২ লেন্স এবং চমৎকার ৫.২ ইঞ্চির ফুল এইচডি আইপিএস- নিও ডিসপ্লে।

এর লো লাইট ক্যামেরা পারফরমেন্স এর সাহায্যে গ্রাহকরা বিদ্যমান বেস্ট লাইট পেইন্টিং ফ্যাসিলিটির মাধ্যমে আরো বেশি সৃজনশীল হতে পারবেন এবং চমৎকার হাই-কন্ট্রাস্ট ছবি তুলতে পারবেন। পিএইট এ আরো রয়েছে একটি সংক্ষিপ্ত আকৃতির এবং শক্তিশালী ডুয়াল এন্টেনা ডিজাইন যাতে রয়েছে র‌্যাপিড সুইচিং টেকনোলজী। এর মাধ্যমে ফোনটি সবচেয়ে সেরা মোড নির্বাচনের মাধ্যমে কলড্রপের পরিমাণ কমিয়ে আনে এবং শক্তিশালী সিগন্যাল বজায় রাখতে সাহায্য করে।

হুয়াইয়ের কনজ্যুমার বিজনেস গ্রুপ(বিজি) এর চিফ মার্কেটিং অফিসার গ্লোরী ঝ্যাং বলেন, “টানা তিন বছর এই অ্যাওয়ার্ড পাওয়ার কারনে আমরা গর্বিত। আমরা ইন্ডাস্ট্রিকে চ্যালেঞ্জ করতে এবং স্মার্ট ফোনে ব্যবহারের ক্ষেত্রে যুগান্তকারী পরিবর্তন আনতে প্রতিশ্রুতিবদ্ধ- হুয়াই পিএইট বিশ্বব্যাপী গ্রাহকদের জন্য শ্রেষ্ঠ ইউজার ফ্রেন্ডলি স্মার্টফোন “।

২০১৪ সালের আগস্টে হুয়াই এর এসেন্ড পিসেভেন ‘‘ইউরোপিয়ান কনজ্যুমার অ্যাওয়ার্ড ২০১৪-২০১৫” হিসেবে নির্বাচিত হয় এবং এর চমৎকার গ্লাস ফিনিশ, আকর্ষণীয় মূল্য, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ফ্ল্যাশ সহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং এর সাপোর্টিং এ্যাপ সমূহের জন্য প্রশংসিত হয়। হুয়াই এসেন্ড পিসেভেন এখন বিশ্বের ১০০টির ও বেশি দেশে বিক্রয় হচ্ছে এবং ফোনটি উন্মোচনের পর এ পর্যন্ত ৭০ লাখের বেশি ইউনিট বিক্রয় হয়েছে। ২০১৩ সালে হুয়াই তার আল্ট্রা স্লিম ৬.১৮ মিলিমিটার এসেন্ড পি৬ এর জন্য ‘‘ইউরোপিয়ান কনজ্যুমার অ্যাওয়ার্ড ২০১৩-২০১৪” জিতে নেয়।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ক্ষুদ্রঋণে ডিজিটাল পেমেন্টের ব্যবহার বাড়াতে বিকাশ ও ডাটাসফটের সেমিনার
গেমারদের জন্য বাজারে র‌্যাপো’র নতুন মাউস
স্টার গ্রাহকদের জন্য জিপি’র বিশেষ রমজান অফার
রেল যাত্রীদের জন্য বিনামূল্যে রবি’র সুপেয় পানির ব্যবস্থা
বাজারে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন ফোন এ১৫ ৫জি
রমজানের প্রতি শুক্রবার গ্রাহকের দেওয়া টিপ দ্বিগুণ করে রাইডারকে দেবে ফুডপ্যান্ডা
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ও রায়ানস কম্পিউটার্সের মধ্যে চুক্তি
ডিজিটাল পেমেন্টের নতুন সংযোজন পাঠাও পে
দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ
সাইবার নিরাপত্তা জাতীয় কমিটির আহ্বায়ক ইজাজুল হক, সদস্য সচিব মুশফিকুর রহমান