ব্রেকিং নিউজ >>>
ঢাকা, জানুয়ারী ২৩, ২০১৯, ১০ মাঘ ১৪২৫
ICT News | Online Newspaper of Bangladesh |
প্রথম পাতা » প্রধান সংবাদ » স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের আকর্ষনীয় “সুপার সিক্স” অফার
বুধবার ● ২ সেপ্টেম্বর ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this News Print Friendly Version

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের আকর্ষনীয় “সুপার সিক্স” অফার

---

বিশ্বের নেতৃস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ, পবিত্র ঈদ-উল-আযহাকে আরো ফ্যাশনেবল ও আনন্দময় করে তুলতে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষনীয় সব উপহার সামগ্রী।

স্যামসাং তাদের এফএসআর এবং এসবিএস মডেলের রেফ্রিজারেটরের সাথে ফ্রি গ্যালাক্সি ট্যাব ৩, স্যামসাং আরটি ৩৩ এবং আরটি ৫৬ মডেলের সাথে ফ্রি রাইস কুকার, আরটি ২৫ থেকে আরটি ২৯ মডেলের স্যামসাং রেফ্রিজারেটরের সাথে দিচ্ছে (সর্বনিম্ন ১,৫০০ টাকা থেকে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত) নগদ মূল্য ছাড়।

২০১৫ এর স্যামসাং টিভি মডেলগুলোতে থাকছে সর্বোচ্চ ২৫,০০০ টাকার মূল্য ছাড়। এছাড়াও স্যামসাং ৩২এফ এইচ ৪০০৩, ৩২ এইচ ৪১০০ এবং ৪০ ইএইচ ৫০০০ মডেলের সাথে দিচ্ছে সর্বনিম্ন ১,৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়।

স্যামসাং সুপার সিক্স অফারে ওয়াশিং মেশিনে সর্বনিম্ন ১,০০০ টাকা থেকে সর্বোচ্চ ৫,০০০ টাকা পর্যন্ত এবং ওভেনে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৩,০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এর হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এই সুপার সিক্স অফার সম্পর্কে বলেন, “আমরা আসন্ন ঈদ-উল-আজহাকে প্রাধান্য দিয়ে, বিভিন্ন মডেলের রেফ্রিজারেটর, টিভি, ওয়াশিং মেশিন এবং ওভেনে নতুন এই সুপার সিক্স অফারটি দিতে পেরে খুবই আনন্দিত। এই অফারগুলো গ্রাহকদেরকে গৃহস্থালী ইলেকট্রনিক পণ্যসামগ্রী কিনে জাঁকজমকপূর্নভাবে ঈদুল আজহা পালনে উৎসাহিত করবে।”

বিস্তারিত জানতে, আগ্রহী ক্রেতাগণ কল করতে পারেন ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে। স্যামসাং এর অনুমোদিত ডিস্ট্রিবিউটর হচ্ছে ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগস এবং সিঙ্গার। গ্রাহকদেরকে এসব অনুমোদিত ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে অরিজিনাল স্যামসাং পণ্য দেখে কিনতে অনুরোধ করা হচ্ছে।


১ সেপ্টেম্বর থেকে ইন্টারনেটের কমানোর সিদ্ধান্ত

সিম্ফনি নিয়ে এলো Studio 50


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কার্ডে ঈদের কেনাকাটায় ব্যাংকের ছাড়
এসপি বাবুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে নিয়ে গেছে পুলিশ
পৌর নির্বাচন নিয়ে মোবাইল অ্যাপ
নির্দিষ্ট স্থানে কোরবানির উদ্যোগে সাড়া মেলেনি