ব্রেকিং নিউজ >>>
ঢাকা, ডিসেম্বর ১১, ২০১৭, ২৭ অগ্রহায়ন ১৪২৪
ICT News | Online Newspaper of Bangladesh |
প্রথম পাতা » প্রধান সংবাদ » স্বাচিপ এর নেতা কর্মীদের ফেসবুক প্রোফাইল ও কাভার ছবিসহ সকলকে কালো ব্যাজ ধারণ করার আহ্বান জানান স্বাচিপ এর মহাসচিব - প্রফেসর ডাঃ এম এ আজিজ
সোমবার ● ৪ জুলাই ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this News Print Friendly Version

স্বাচিপ এর নেতা কর্মীদের ফেসবুক প্রোফাইল ও কাভার ছবিসহ সকলকে কালো ব্যাজ ধারণ করার আহ্বান জানান স্বাচিপ এর মহাসচিব - প্রফেসর ডাঃ এম এ আজিজ

শুক্রবার রাতে রাজধানীর গুলশান হলি আর্টিজেন বেকারিতে জঙ্গি হামলায় নিহতদের স্মরণে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর মহাসচিব প্রফেসর ডাঃ এম এ আজিজস্বাচিপ এর সকল নেতা কর্মীদের কালো ব্যাজ ধারণ করার পাশাপাশি ফেসবুক প্রোফাইল ও কাভার ছবিগুলোতেও কালো ব্যাজ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ২ দিনের রাষ্টীয় শোক পালনে শামিল হওয়ার আহ্বান জানান।
তিনি তাঁর ফেইসবুক অ্যাকাউন্টে এক পোস্ট এর মাধ্যমে এই আহ্বান জানান।

প্রফেসর ডাঃ এম এ আজিজ

এর আগে তিনি গুলশানে জংগী হামলায় আহত চিকিৎসাধীণ পুলিশ সদস্য এবং সাধারণ মানুষদের খোঁজ খবর নিতে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে যান।

---
শনিবার রাতে জাতির উদ্দেশ্যে দেওয়া ভাষণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২ দিনের রাষ্টীয় শোক এর ঘোষণা দেন। তাই রবি ও সোমবার নিহতদের জন্য শোক পালন করা হবে।
এদিকে প্রধানমন্ত্রীর ভাষণের পর রোববার ও সোমবার জাতীয় শোক দিবস পালনের কথা জানিয়ে শনিবার রাতে একটি প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।
এতে শোক চলাকালীন জাতীয় পতাকা অর্ধনর্মিত রাখার কথা বলা হয়েছে।
শুক্রবার রাতে গুলশান ২ নম্বরের হলি আর্টিজেন বেকারিতে একদল অস্ত্রধারী ঢুকে বিদেশিসহ বেশ কয়েকজনকে জিম্মি করে। সকালে কমান্ডো অভিযান চালিয়ে ওই রেস্তোরাঁর নিয়ন্ত্রণ নেয় নিরাপত্তা বাহিনী।
এ সময় ১৩ জন জিম্মিকে জীবিত উদ্ধার করা হয়। বের করা হয় ২০টি মৃতদেহ, যাদের অধিকাংশই বিদেশি নাগরিক। তাদের রাতেই গলা কেটে হত্যা করা হয় বলে আইএসপিআর জানিয়েছে।
এর আগে রাতে রেস্তোরাঁয় হামলার পরপরই সেখানে আটকেপড়াদের উদ্ধারে গিয়ে হামলাকারীদের বোমা-গুলিতে নিহত হন গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী কমিশনার রবিউল ইসলাম ও বনানী থানার ওসি সালাউদ্দীন।


নিঃসন্তান দম্পতির ক্ষেত্রে কে কতটুকু দায়ী ??

বাংলালিংক প্রথমবারের মতো বাংলাদেশে নিয়ে এলো সর্ববৃহৎ ইন্টারনেট মুভি লাইব্রেরি- বাংলাফ্লিক্স


পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
কার্ডে ঈদের কেনাকাটায় ব্যাংকের ছাড়
এসপি বাবুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে নিয়ে গেছে পুলিশ
পৌর নির্বাচন নিয়ে মোবাইল অ্যাপ
নির্দিষ্ট স্থানে কোরবানির উদ্যোগে সাড়া মেলেনি