সর্বশেষ সংবাদ
ঢাকা, মার্চ ২৫, ২০১৯, ১১ চৈত্র ১৪২৫
ICT News | Online Newspaper of Bangladesh |
মঙ্গলবার ● ১৯ ফেব্রুয়ারী ২০১৯
প্রথম পাতা » চলতি বাজার » টিভির দাম কমিয়েছে ওয়ালটন
প্রথম পাতা » চলতি বাজার » টিভির দাম কমিয়েছে ওয়ালটন
৮৩ বার পঠিত
মঙ্গলবার ● ১৯ ফেব্রুয়ারী ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

টিভির দাম কমিয়েছে ওয়ালটন

 টিভির দাম কমিয়েছে ওয়ালটন

ওয়ালটন টিভিনতুন বছরে টেলিভিশনের দাম কমিয়েছে ওয়ালটন। ক্রেতারা ৩২ ইঞ্চি এলইডি টিভি আগের চেয়ে কম দামে সাড়ে ১৭ হাজার টাকায় কিনতে পারছেন। ২১ ফেব্রুয়ারি পর্যন্ত ভাষা দিবসের বিশেষ ছাড়ে ওয়ালটন ই-প্লাজা থেকে এ টিভি কেনা যাবে ১৬ হাজার ৬২৫ টাকায়।
ভাষার মাস ফেব্রুয়ারি উপলক্ষে এলইডি ও স্মার্ট টেলিভিশনেও ‘শতভাগ ক্যাশব্যাক অফার’ ওয়ালটন। চলবে পুরো মাস জুড়ে। যে কোনো প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ওয়ালটন টিভি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা এ সুযোগ পাচ্ছেন। অনলাইন ক্রেতারা মডেল ভেদে ৫ থেকে ১০ শতাংশ ছাড় ও ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাচ্ছেন ওয়ালটন ই-প্লাজায়।
ওয়ালটন কর্তৃপক্ষ জানিয়েছে, বাজারে ‘অ্যান্ড্রয়েড ৭ ‘যুক্ত অপারেটিং সিস্টেমের স্মার্ট টিভির দামও কমিয়েছে ওয়ালটন। ৩২ ইঞ্চি স্মার্ট টিভির দাম ৩০০ টাকা কমিয়ে সাড়ে ২৩ হাজার টাকা নির্ধারণ করেছে। ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভির দাম কমিয়েছে ১ হাজার টাকা। এখন স্মার্ট টিভির ৩৯ ইঞ্চি ৩৩ হাজার ৯০০ ও ৪৩ ইঞ্চি ৩৬ হাজার ৯০০ টাকায় বিক্রি হচ্ছে। স্মার্ট টিভির ৪৯ ইঞ্চি ৬৫ হাজার ৯০০ এবং ৫৫ ইঞ্চি ৬৯ হাজার ৯০০ টাকায় পাচ্ছেন ক্রেতারা।
নতুন বছরে ইএলইডি ব্যাকলাইটসমৃদ্ধ মেটালিক বডি, ডলবি ডিজিটাল সাউন্ড, হাই কন্ট্রাস্ট ও স্লিম ডিজাইনের ৪৩ ইঞ্চির নতুন মডেলের স্মার্ট টিভি বাজারে ছেড়েছে ওয়ালটন। এর দাম ৪৪ হাজার ৯০০ টাকা। একই সাইজের নতুন মডেল এসেছে আগামী প্রজম্মের কোয়ান্টাম ডট প্লাস টেকনোলজির স্পেকট্রা কিউ স্মার্ট টিভির দাম ৬৫ হাজার ৯০০ টাকা। স্মার্ট টিভির প্রতিটিতে রয়েছে ১ জিবি র‍্যাম ও ৮ জিবি বিল্ট-ইন মেমোরি। ওয়ালটন ই-প্লাজা থেকে স্মার্ট টিভি কেনার ক্ষেত্রে অনলাইনের ক্রেতারা ৫৫ ও ৪৯ ইঞ্চিতে ৮ শতাংশ এবং ৩২,৩৯ ও ৪৩ ইঞ্চিতে ৫ শতাংশ ছাড় পাচ্ছেন।
স্থানীয় বাজারে ব্লুটুথ স্পিকারযুক্ত ওয়ালটনের ২০ ইঞ্চি বুম বক্স টিভির দাম ১২ হাজার ৪০০ টাকা।
দেশীয় প্রতিষ্ঠানটি ১২ হাজার ৯৯০ টাকায় ২৪ ইঞ্চি, ১৬ হাজার ৯০০ টাকায় ২৮ ইঞ্চি, ২৮ হাজার ৯০০ টাকায় ৩৯ ইঞ্চি, ৩৩ হাজার ৯০০ টাকায় ৪৩ ইঞ্চি, ৪৯ হাজার ৯০০ টাকায় ৪৯ ইঞ্চি ও ৫৯ হাজার ৯০০ টাকায় ৫৫ ইঞ্চি এলইডি টিভি দিচ্ছে।
ওয়ালটন টেলিভিশন সেলস বিভাগের প্রধান মারুফ হাসান জানান, স্থানীয় বাজারে ওয়ালটনের টিভি জনপ্রিয়। ২০১৮ সালে ২০১৭ সালের চেয়ে প্রায় ২৫ শতাংশ বেশি টিভি বিক্রি হয়েছে। অত্যাধুনিক প্রযুক্তি ও স্লিম ডিজাইনের নতুন নতুন মডেলের টিভি ছাড়ছে ওয়ালটন। দেশের গন্ডি পেরিয়ে ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন টিভি রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। সুত্রঃ প্রথম আলো



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
দেশে তৈরি ফিচার ফোনে চলবে ইন্টারনেট
ফাইভ-জি দক্ষিণ-পূর্ব এশিয়ায় ১ দশমিক ২ ট্রিলিয়ন ডলার আয়ের সুযোগ
শিক্ষকদের অনলাইন প্ল্যাটফর্ম ‘ইন্সট্রাক্টরি’ উদ্বোধন
অ্যাপলের নতুন পরিকল্পনা
বাংলা ডোমেইন নিবন্ধনের হার বাড়ছে
‘প্রোফাইল প্রিভিউ’ চালু করছে টুইটার
এই বছর প্রযুক্তিতে যে সকল দক্ষতার চাহিদা সবচেয়ে বেশি
অশ্লীল কনটেন্ট আপলোড করার দায়ে সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ
জেনে নিন আপনার সিমটি ফোরজি কিনা
ওয়েবসাইট ব্লক করতে পারবে না ‘ইনকগনিটো মোড’