সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ২৮, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
সোমবার ● ১১ ফেব্রুয়ারী ২০১৩
প্রথম পাতা » অনলাইন ভালোবাসা » আমার ময়না পাখি বিন্দু
প্রথম পাতা » অনলাইন ভালোবাসা » আমার ময়না পাখি বিন্দু
১৮৯৪ বার পঠিত
সোমবার ● ১১ ফেব্রুয়ারী ২০১৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আমার ময়না পাখি বিন্দু

কি দিয়ে লেখা শুরু করবো সেটা বুঝতে পারছি না। ভালোবাসি কথাটি দিয়ে শুরু করি। ভালোবাসি!!! ভালোবাসি!!! ভালোবাসি!!! অনেক দিন ধরেই ভবছি,বলবো বলবো করে বলা হয়ে উঠেনি। তুমি যে আমার কাছে কতটা ‘‘সুন্দর”সেটা যদি বুঝাতে পারতাম,যদি আমার মনটা তোমায় দিতে ও চোখ দু’টি লাগাতে তা হলেই না বুঝাতে পারতাম,তুমি আমার কাছে কতটাই না সুন্দর!!!ভালোবাসি কথাটা বলতে পেরেছি এটাই আমার সার্থকতা। মানুষের জীবনে ভালোবাসা বার বার আসে না। ভালোবাসা একবারই আসে। আর প্রথম ভালোবাসা কখনই সে ভুলতে পারে না!!!এবং কখনই শেষ হয় না।

“প্রেয়ার কি একবার,মে কারুঙ্গা তেরা ইনতেজার”

আজকের এসব আগামী কালের স্মৃতি। প্রতিটি মূহুর্তে শুধু তোমার কথা মনে পড়ে। কোন ভাবেই তোমাকে মন থেকে সরাতে পারি না। আমি শুধু ভাবি তোমাকে কি পাব,না কি পাব না !!! যখন মনে হয় পাব না তখন মনে হয় এ পৃথিবীর সব কিছু নিষ্ঠুর,নির্মম!!!

ভালোবাসা এমন একটি জিনিস যা,মানুষের মাঝে আপনা-আপনিই এসে যায়। মানুষের জীবনে সত্যিকারের ভালোবাসা একবারই জš§ নেয়। এ ভালোবাসার শুরু কোথা থেকে তা সে নিজেও জানে না। এমনি করে তোমাকে আমি ভালোবেসে ফেলেছি আমার হৃদয়ের মনি কোঠার অন্তস্থল থেকে। তুমিই আমার প্রথম এবং শেষ ভালোবাসা। আমি জানি যে ভালোবাসা জোড় করে আদায় করা যায় না,এটা নিতান্তই মনের ব্যপার। যদি আমাকে ভালোবাসতে পার তোমার ভালোবাসা পাওয়ার জন্য আমি অপেক্ষায় থাকবো

তোমার মুখ থেকে শুনতে চাই তুমি আমাকে ভালোবাসো কি না!আমার একটি অনুরোধ আমার সাথে প্রতারনা করনা। সত্যি কথাটি শোনার জন্য অপেক্ষায় থাকবো।
তোমাকে দিয়েছি আমার মন যতটা না ভাবছো তার চেয়ে বেশি!!! বিন্দু বিন্দু শিশির কণা নির্মল সুখ। হ্যা তোমার ছদ্ম নাম বিন্দ। বিন্দু কনা যেমন শিশিরের গায়ে জমা পড়ে অনেক ঝরের সৃষ্টি করে ,ঠিক তেমনি তোমার একটু একটু ভালোবাসা আমায় অনেক দূর এগিয়ে নিয়ে যায়। আজ এই দিনটাকে মনের খাতায় লিখে রেখ,আমায় পড়বে মনে কাছে দূরে যেখানেই থাক!!! আমি কখনো ভাবিনি যে আজ এই দিনটাকে এমনটি করে পাব।

মনিষীদের কথায় একের সংস্পর্শে অপরের পূণতা প্রাপ্তি ঘটে

আমার শত ব্যথিত হৃদয়ে জাগিয়া রহিবে তুমি ব্যথা হয়ে,হলে পরিজন চির পরিচয়,পুনঃবার তার দর্শন এ নহে পথের আলাপন!!!

এমনিতেই তুমি অনেক সুন্দর,তবুও সেদিন শাড়ী পড়া অবস্থায় আরও সুন্দর লাগছিল যা আমি বুঝাতে পারবো না। তোমাকে নিয়ে আমি সারাক্ষন ভাবি আর চিন্তা করি,হতো বা এটাই ভালোবাসার টান।

আকাশের নীল সীমানায় কে যেন ডাকছে আমায়!!!হ্যা স্বপ্নের মাঝে তুমিই আমাকে ডাকো,যেখানে শুধু আমি আর তুমি।

জীবনের সব সন্ধ্যাই অন্ধকারাচ্ছন্ন নয়,তার মধ্যে শুভ সন্ধারও পর্দাপন ঘটে।হ্যাঁ সন্ধায় আমার মনের কথাগুলি তোমার কাছে ব্যক্ত করেছি যে আমি তোমাকে ভালোবাসি।

ভালোলাগা থেকে মনে লাগা,মন থেকেই ভালোবাসা!!! মানুষ বার বার মরে না,এক বারই তার মৃত্যু হয়। ভালোবাসা সকল মানুষের জীবনে একবারই হাতছানি দেয়,বার বার নয়। তোমার যা বলার শুধু সে টুকুই আমি শুনতে চেয়েছি,তুমি তোমার মন থেকে যা বলবে তাই আমি মেনে নিব। মনের উপর কখনো জোর খাটাবো না।

তোমাকে ছেড়ে আমি কি নিয়ে থাকবো,মনটাকে সরিয়ে কোন খানে রাখবো। মন মানে না,মন মানে না। যেখানেই চোখ মেলি যে দিকে তাকাই সব খানে তোমাকে খুজে আমি পাই। একা একা থেকে আমি বুঝেছি এখন,তুমি নেই এ জীবনে সে হলো মরন।

My heart to you, I love you
Without you my life is darkness

তোমার অপেক্ষায়
তোমার জন্য পাগল
‘‘ভালোবাসি”

লিখেছেন- সুলতান মাহমুদ সুজন
সাভার, ঢাকা।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বছরের প্রথম প্রান্তিকে গ্রামীণফোনের রাজস্ব আয় ৩৯৩২.৯ কোটি টাকা
নতুন দামে টেকনো স্পার্ক২০সি
টেন মিনিট স্কুলের কোর্স ফি-তে বিকাশ পেমেন্টে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক
গ্রাহকদের নজর কেড়েছে ইনফিনিক্সের নতুন ল্যাপটপ ইনবুক ওয়াইটু প্লাস
রবি’র ২৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
বিসিএস এর উদ্যোগে মাদারবোর্ড সারানোর ৮ দিনব্যাপী দ্বিতীয় পর্বের প্রশিক্ষণ কর্মশালা
সফটওয়্যার ও স্টার্টআপ খাতের উদ্যোগ হুমকির মুখে
জাপান আইটি উইকে বেসিস ও বাক্কো
থাইল্যান্ডে ইউএন এসকাপ-এর ৮০তম সম্মেলনে সভাপতির দায়িত্বে প্রতিমন্ত্রী পলক
আইসিসি টুর্নামেন্টের ডিজিটাল সম্প্রচার স্বত্ব পেল টফি