সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
মঙ্গলবার ● ২৩ জুন ২০১৫
প্রথম পাতা » বিশেষ অফার » রমজানে কিউবির নতুন অফার
প্রথম পাতা » বিশেষ অফার » রমজানে কিউবির নতুন অফার
৬৬৭ বার পঠিত
মঙ্গলবার ● ২৩ জুন ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রমজানে কিউবির নতুন অফার

 ---

পবিত্র রমজান মাস উপলক্ষে কিউবি সব গ্রাহকের জন্যই দারুণ কিছু সুযোগ-সুবিধা নিয়ে এসেছে। ফলে গ্রাহকেরা এই মাসে অধিকতর গতিসম্পন্ন ও অতিরিক্ত পরিমাণ ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন। নতুন মাসিক প্যাকেজ, প্রি-পেইড প্যাকেজ, বর্তমান মাসিক প্যাকেজ এবং এমনকি যেসব গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন রয়েছে তারাও কিউবির এসব সুবিধা উপভোগ করতে পারবেন!
কিউবির নিয়ে আসা এই অফারের আওতায় নতুন মাসিক প্যাকেজের গ্রাহকেরা এখন তাদের পছন্দের প্যাকেজে অতিরিক্ত ৬০ জিবি পর্যন্ত ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন। প্রি-পেইড গ্রাহকদের জন্য রয়েছে যেকোনো অংকের রিচার্জের বিপরীতে ৩০০% পর্যন্ত বোনাস ভলিউম। যারা এক বছর কিংবা তার চেয়েও বেশি সময় ধরে কিউবির ইন্টারনেট ব্যবহার করে আসছেন তারা ইন্টারনেটে ডাবল স্পিড বা দ্বিগুণ গতি পাবেন এবং সেই সঙ্গে থাকছে ১০০% পর্যন্ত বোনাস। আর যেসব গ্রাহকের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে তাদের জন্য আগের সব বকেয়া শতভাগ মওকুফ করার পাশাপাশি অতিরিক্ত ২০০ জিবি ইন্টারনেট ব্যবহারেরও সুযোগ রাখা হয়েছে!
এখন নতুন মাসিক প্যাকেজে ১ হাজার ৫০০ টাকার ১ এমবিপিএস গতির ৩০ জিবির সাথে ৬ মাসের জন্য অতিরিক্ত ৬০ জিবি ব্যবহারের সুযোগ পাওয়া যাবে। ১ হাজার ৫০০ টাকার ২ এমপিবিএস গতির ৮ জিবির প্যাকেজে রয়েছে ৬ মাসের জন্য বিনামূল্যে আরও ৪৮ জিবি ইন্টারনেট ব্যবহারের সুবিধা। ১ হাজার টাকার ১ এমবিপিএস গতির ৮ জিবির প্যাকেজের সঙ্গেও ছয় মাসের জন্য বিনামূল্যে ৪৮ জিবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ রয়েছে।
অন্যদিকে প্রি-পেইড গ্রাহকেরা ৩৫০ এমবির জন্য ১০০ টাকার কার্ড রিচার্জ করলে বোনাস হিসেবে অতিরিক্ত ৫০০ এমবি ইন্টারনেট ব্যবহারের সুযোগ পাবেন। ৩০০ টাকার কার্ড রিচার্জে ১.২ জিবির সাথে ৩ জিবি বোনাস পাবেন। ১.২৫ জিবি প্যাকেজে ৪০০ টাকার কার্ড রিচার্জ করলে বিনামূল্যে ৪ জিবি ইন্টারনেট বোনাস পাওয়া যাবে। এ ছাড়া ২ জিবির প্যাকেজে ৫০০ টাকার কার্ড রিচার্জ করলে অতিরিক্ত ৫ জিবি এবং ২.৫ জিবির প্যাকেজের জন্য ৭০০ টাকার কার্ড রিচার্জ করলে অতিরিক্ত ৭ জিবি বোনাস পাওয়া যাবে!
বর্তমান সব মাসিক প্যাকেজের যেসব গ্রাহক এক বছর বা এর চেয়ে বেশি সময় ধরে কিউবির সঙ্গে আছেন তাঁরা আগামী সেপ্টেম্বর পর্যন্ত ইন্টারনেটে নূন্যতম ২ এমবিপিএস গতি পাবেন। ১ এমবিপিএস মাসিক প্যাকেজের গ্রাহকদের জন্য রয়েছে অতিরিক্ত ৫০% ভলিউম। ১.৫ এমবিপিএস মাসিক প্যাকেজের বিপরীতে অতিরিক্ত ৬০% এবং ২ এমবিপিএস বা এর চেয়ে বড় মাসিক প্যাকেজের জন্য অতিরিক্ত ১০০% ভলিউম পাওয়া যাবে।
আর যেসব গ্রাহকের সংযোগ বর্তমানে বিচ্ছিন্ন রয়েছে তাঁরা সেটি আবার চালু করলে তাঁদের পুরোনো বকেয়া ১০০% পর্যন্ত মওকুফ করা হবে এবং বিনামূল্যে ২০০ জিবি পর্যন্ত ইন্টারনেট ব্যবহারের সুযোগ দেওয়া হবে।
আগ্রহী গ্রাহকেরা প্রয়োজনে কিউবির সঙ্গে এই ই-মেইলে qubee@qubee.com.bd বা ১৬২৯৬ নম্বরে যোগাযোগ করতে পারেন।
কিউবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডি. এস. ফয়সাল হায়দার এ প্রসঙ্গে বলেন, ‘‘আমাদের অফারে সব সময়ই গ্রাহকদের স্বার্থ প্রাধান্য পায়। আমরা পবিত্র রমজান মাস উপলক্ষে অফারগুলো এমনভাবে সাজিয়েছি যাতে আমাদের সব ধরনের গ্রাহকের জন্যই সর্বোচ্চ সুবিধা নিশ্চিত হয়। অনেক ক্ষেত্রে আমরা গ্রাহকদের দ্বিগুণেরও বেশি বোনাস দেওয়ার দৃষ্টান্ত স্থাপন করেছি! একেক ধরনের গ্রাহকের চাহিদা একেক রকমের, সেটি বিবেচনা করেই আমরা সবার জন্য আলাদা আলাদা অফার নিয়ে এসেছি। এর ফলে সব গ্রাহকই তাঁদের প্রয়োজন অনুযায়ী সেবা পাবেন বলে আমরা বিশ্বাস করি।”

 তানিম



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বছরের প্রথম প্রান্তিকে গ্রামীণফোনের রাজস্ব আয় ৩৯৩২.৯ কোটি টাকা
নতুন দামে টেকনো স্পার্ক২০সি
টেন মিনিট স্কুলের কোর্স ফি-তে বিকাশ পেমেন্টে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক
গ্রাহকদের নজর কেড়েছে ইনফিনিক্সের নতুন ল্যাপটপ ইনবুক ওয়াইটু প্লাস
রবি’র ২৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
বিসিএস এর উদ্যোগে মাদারবোর্ড সারানোর ৮ দিনব্যাপী দ্বিতীয় পর্বের প্রশিক্ষণ কর্মশালা
সফটওয়্যার ও স্টার্টআপ খাতের উদ্যোগ হুমকির মুখে
জাপান আইটি উইকে বেসিস ও বাক্কো
থাইল্যান্ডে ইউএন এসকাপ-এর ৮০তম সম্মেলনে সভাপতির দায়িত্বে প্রতিমন্ত্রী পলক
আইসিসি টুর্নামেন্টের ডিজিটাল সম্প্রচার স্বত্ব পেল টফি