সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
মঙ্গলবার ● ১৩ নভেম্বর ২০১২
প্রথম পাতা » আইসিটি আপডেট » ফেসবুক টুইটারে দাবাং-২ নিয়ে তোলপাড়
প্রথম পাতা » আইসিটি আপডেট » ফেসবুক টুইটারে দাবাং-২ নিয়ে তোলপাড়
৫৮৬ বার পঠিত
মঙ্গলবার ● ১৩ নভেম্বর ২০১২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফেসবুক টুইটারে দাবাং-২ নিয়ে তোলপাড়

 ফেসবুক টুইটারে দাবাং-২ নিয়ে তোলপাড়

।। আদর রহমান ।। দুই বছর আগে মাত্র ৩০ কোটি রুপি বাজেটে তৈরি ‘দাবাং’ ছবিটি আয় করে ২১৫ কোটি রুপি। সালমানের অ্যাকশন, সোনাক্ষীর সৌন্দর্য আর মালাইকার ‘মুন্নি বদনাম’ দিয়ে ছবিটি জয় করে নেয় বলিউডভক্তদের হূদয়। দুই বছর পর দাবাং আবারও ফিরছে সবকিছু নিয়েই। তবে এবার আরও বেশি আকর্ষণীয় রূপে। সে রূপ দেখার অপেক্ষায়ই এখন পুরো বিশ্ব। তবে দাবাং ২-এর বক্স অফিসে আঘাত হানার আগে এর ফার্স্টলুক তোলপাড় লাগিয়ে দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয়। এরই মধ্যে এ ছবিটি টুইটারের ট্রেন্ডিং টপিকে উঠে এসেছে।
১০ নভেম্বর সালমান খানের অফিশিয়াল ফেসবুক পেজে পোস্ট করা হয় দাবাং ২ ছবির অফিশিয়াল ট্রেলার। এরপর থেকে গেল তিন দিনে ওই ভিডিওতে লাইক পড়েছে ৬৭ হাজার ৯২৮ বার এবং এ পর্যন্ত ৪৭ হাজার ৭৩৪ জন ফেসবুক ইউজার ওই ট্রেলর শেয়ার করেছে বিভিন্ন মাধ্যমে। এর আগের দিন সালমানের ওই পেজেই দাবাং ২-এর নতুন একটি পোস্টার পোস্ট করা হয়। সেখানে চার দিনে লাইক পড়েছে ১ লাখ ২২ হাজার ৭৭৮টি।
এ তো গেল ফেসবুকের হিসাব। গেল চার দিনে দাবাং ২ ছবির ট্রেলার ও পোস্টার ছিল টুইটারে সর্বাধিক আলোচিত বিষয়ের একটি। ফলে টুইটারের ট্রেন্ডিং টপিকে উঠে আসে সালমানের এ ছবিটি। এর আগে বলিউডের ক্ষেত্রে শেষবার এমনটি ঘটেছিল ‘জব তক হ্যায় জান’ ছবিটির ক্ষেত্রে।
২১ ডিসেম্বর মুক্তি পাবে সালমান-সোনাক্ষী অভিনীত ও আরবাজ খান পরিচালিত এ ছবি। ছবিতে আরও দেখা যাবে বিনোদ খান্না, নিকেতন ধীর ও দীপক ডোবরিয়ালকে। তবে ছবি মুক্তির আগে ১৫ নভেম্বর মুক্তি পাবে এর মিউজিক অ্যালবাম, যেখানে থাকছে পাঁচটি গান। এবারের ছবির পুরো সঙ্গীতায়োজন করেছেন সাজিদ-ওয়াজিদ। এরই মধ্যে এ ছবির একটি গান ‘দাগাবাজ’ প্রচারিত হচ্ছে ভারতীয় মিউজিক চ্যানেলগুলোয়। সালমান খান টুইটারে জানান, শুধু ছবিই নয়, এ ছবিতে গানগুলোরও সিকুয়াল তৈরি করা হয়েছে। যেমন দাগাবাজ গানটি এর আগের দাবাং কিস্তির ‘মাস্ত মাস্ত ন্যায়ন’ গানের সিকুয়াল, যা এবারও গেয়েছেন রাহাত ফতেহ আলী খান। তেমনিভাবে আছে মুন্নি বদনামের গানেরও দ্বিতীয় পর্ব, যার শিরোনাম দেয়া হয়েছে ‘পান্ডে জি’। এ গানে দাবাং ছবির সেই মুন্নি অর্থাৎ মালাইকাকে দেখা যাবে। তা ছাড়া আরও একটি আইটেম গান ‘ফেভিকল’-এর শুটিং কিছু দিন আগেই শেষ করেছেন সদ্য ‘খান’ হওয়া কারিনা কাপুর।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বাংলাদেশের বাজারে এআই চালিত গিগাবাইটের ইন্টেল ১৪ জেনারেশন ল্যাপটপ
কালার চেঞ্জিং গ্লাস আসছে ভিভোর নতুন স্মার্টফোন ভি৩০ লাইট
রিভ চ্যাটের নতুন ভার্শনে ইনস্ট্যান্ট মেসেজিং ও লাইভ চ্যাট এখন ওয়েবসাইটে
থাইল্যান্ডের এআইটি’র সাথে ড্যাফোডিল ইউনিভার্সিটির এমওইউ
বাংলাদেশে ইন্টেলিজেন্ট এর অফিস উদ্বোধন
এআই অলিম্পিয়াডে অংশ নিচ্ছে বাংলাদেশ
ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার সাব্বির আহমেদ
বছরের প্রথম প্রান্তিকে গ্রামীণফোনের রাজস্ব আয় ৩৯৩২.৯ কোটি টাকা
নতুন দামে টেকনো স্পার্ক২০সি
টেন মিনিট স্কুলের কোর্স ফি-তে বিকাশ পেমেন্টে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক