সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
শনিবার ● ৯ ফেব্রুয়ারী ২০১৩
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » প্রিয়শপ ডটকম যাত্রা শুরু
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » প্রিয়শপ ডটকম যাত্রা শুরু
৫৮৩ বার পঠিত
শনিবার ● ৯ ফেব্রুয়ারী ২০১৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রিয়শপ ডটকম যাত্রা শুরু

প্রিয়শপ ডটকম-এর যাত্রা শুরুই-বাণিজ্য মেলায় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী এডভোকেট সাহারা খাতুন উদ্ভোধন করেন অনলাইন শপিং সাইট “প্রিয়শপ ডটকম”। এই সময় আরো উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রনালয়ের সচিব মো: নজরুল ইসরাম খান, ঢাকা জেলা প্রশাসক শেখ ইউসুফ হারুন।প্রিয়শপ ডটকমের উদ্যোক্তা ও স্প্লেন্ডর আইটির সিইও আশিকুল আলম খাঁন মাননীয় মন্ত্রী এবং উপস্থিত সবাইকে প্রিয়শপ ডটকম ফিচার সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। তিনি আশা ব্যক্ত করেন প্রিয়শপ ডটকম ই-কমার্স সেবায় নতুন অভিজ্ঞতার সৃষ্টি করবে এবং সাইটের অতি সহজ অনলাইন শপিং সুবিধা মানুষকে ই-কমার্স সেবা গ্রহণে আরো বেশি আগ্রহী করবে।

প্রত্যন্ত অঞ্চলে যা পাওয়া অসম্ভব ছিল ই-কমার্স সেবার মাধ্যমে তা আজ সম্ভব। বাংলাদেশের যে কোন অঞ্চল হতে আপনি অনলাইনে অর্ডার প্রদান করার দ্রুততম সময়ের মধ্যে পণ্য পৌছে যাবে আপনার ঠিকানায়। কোন কিছু কিনতে মাস্টার কিংবা ভিসা ডেবিট বা ক্রেডিট কার্ড এবং বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধ করা যাবে।শুরুতে ঢাকার ভিতরে ক্যাশ অন ডেলিভারি সুবিধা প্রদান করছে সাইটটি। পরবর্তীতে সারা দেশে এই সুবিধা প্রদানের আশা ব্যক্ত করেছেন প্রিয়শপের কর্তৃপক্ষ।

প্রিয় সকল ডিল, ব্র্র্যান্ড ও প্রোডাক্ট নিয়ে সাজানো হয়েছে প্রিয়শপ ডটকম। প্রিয়শপ ডটকমে ছেলে-মেয়ের ড্রেস, টি-শার্ট, গিফট আইটেম, প্রসাধনী, ম্যানিব্যাগ, মগ, বই, সিডি-ডিভিডি, এন্টি ভাইরাস, জুতা, জুয়েলারী এবং বিভিন্ন সেবা পাওয়া যাবে। এছাড়া রয়েছে প্রিয় ডিল যার মাধ্যমে আপনি প্রতিদিন বিভিন্ন ব্র্যান্ডের পণ্যের উপর পাবেন ৯০% পর্যন্ত ডিসকাউন্ট।

যে কোন ক্ষুদ্র উদ্যোক্তা প্রিয়শপ ডটকমের মাধ্যমে নিজের ই-বাণিজ্য শুরু করতে পারবেন। এছাড়া বিভিন্ন ব্র্যান্ড নিজ ব্যানারের আন্ডারে বিভিন্ন ডিল ও ডিজিটাল মার্কেটিং করতে পারবে। শপিং-এর ভিন্ন অভিজ্ঞতা নিতে ভিজিট করতে পারেন: priyoshop.com। প্রিয়শপের আপডেট পেতে লাইক দিতে পারেন ফেইসবুক ফ্যান পেইজ: fb.com/priyoshopping



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
স্টার্টআপ উদ্যোক্তাদের জন্য আইডিয়া প্রকল্পের সার্টিফিকেট কোর্স
বিটিআরসিতে ডিজিটাল সেবার প্রদর্শনী
ফাইবার এট হোম-কে ১৫ বছরের জন্য লাইসেন্স নবায়ন করল বিটিআরসি
ইনোভেশন হাব থেকে বের হবে ইউনিকর্ন স্টার্টআপ
বিকাশ পেমেন্টের মাধ্যমে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে
বিসিএস এর নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ
কর্মক্ষমতা বৃদ্ধি, নতুন আয়ের উৎস তৈরি এবং দক্ষতা বাড়াতে ভূমিকা রাখছে মোবাইল সংযোগ
কাউন্টার পয়েন্ট রিসার্চের মতে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি
এশিয়া-প্যাসিফিকে শ্রেষ্ঠ উদ্ভাবনী কোম্পানির তালিকায় ষষ্ঠ স্থানে ইনফিনিক্স
এসসিবি-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ডে সেরার স্বীকৃতি পেল আইফার্মার