সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ১৩, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
সোমবার ● ২২ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » অনার এক্স৯বি স্মার্টফোনের সেল শুরু
প্রথম পাতা » আইসিটি সংবাদ » অনার এক্স৯বি স্মার্টফোনের সেল শুরু
১৭৬ বার পঠিত
সোমবার ● ২২ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অনার এক্স৯বি স্মার্টফোনের সেল শুরু

---স্মার্টফোন ব্র্যান্ড অনার গত ২১ জানুয়ারি বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে তাদের নতুন ৫জি হ্যান্ডসেট অনার এক্স৯বি-এর ফার্স্ট সেল শুরু করেছে। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের অংশ হিসেবে ছিল অনারের এক্সপিরিয়েন্স সেন্টার  উদ্বোধন এবং টেক ইউটিউবার স্যামজোনের সঙ্গে ফটোসেশন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে অনারের পরিবেশক ও স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, অনার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মিস্টার ল্যাং, অনার বাংলাদেশের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর মুজাহিদুল ইসলাম, অনার বাংলাদেশের হেড অব বিজনেস আবদুল্লাহ আল মামুন, অনার বাংলাদেশের জিটিএম ম্যানেজার শুভংকর গোলদার প্রমুখ।

অনার এক্স৯বি বিভিন্ন ই-কমার্স সাইটের (দারাজ, পিকাবু এবং অনার) পাশাপাশি সারাদেশের বিভিন্ন ব্র্যান্ডশপে পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটি কেনার ক্ষেত্রে ইন্টারেস্ট ছাড়া সিটি ব্যাংকসহ অন্যান্য ব্যাংকের ক্রেডিট কার্ডে ৬ মাসের ইএমআই সুবিধা উপভোগ করা যাবে। ক্রেতারা পাবেন ৬ মাসের স্ক্রিন প্রোটেকশন গ্যারান্টিও।

স্মার্টফোনটিতে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটসহ চারিদিকে বাঁকানো অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকমের অক্টা-কোর চিপসেট, ১২ জিবি ফিক্সড র‌্যাম এবং আরও ৮ জিবি এক্সটেনডেবল র‌্যাম, ২৫৬ জিবি স্টোরেজ, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ (১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৫ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর), ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। রয়েছে ৫৮০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ডিভাইসটি সানরাইজ অরেঞ্জ, মিডনাইট ব্ল্যাক এবং এমেরাল্ড গ্রিন এই তিনটি আলাদা রঙে পাওয়া যাচ্ছে। অনার এক্স৯বি স্মার্টফোনের রেগুলার দাম ৪৩ হাজার ৯৯৯ হলেও প্রিবুক এবং আর্লিবার্ড কনজিউমাররা ২ হাজার টাকা ডিসকাউন্টে ৪১ হাজার ৯৯৯ টাকায় ফোনটি কিনতে পারছেন। সংবাদ বিজ্ঞপ্তি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
রবির ডেটা স্পিড এবং ভয়েস কোয়ালিটি বৃদ্ধি
স্মার্টফোনের সাথে বিনামূল্যে ইন্টারনেট দিচ্ছে বাংলালিংক
রাইডার পার্টনারদের জন্য ফুডপ্যান্ডার ইফতার
ঈদযাত্রায় ঘরমুখো মানুষের পাশে বাংলালিংক
রিয়েলমি সি৬৭ স্মার্টফোন কিনে ১ লাখ টাকা জিতলেন গ্রাহক
রমজান মাসে টিকটক কনটেন্ট ক্রিয়েটরদের ব্যাতিক্রমি আয়োজন
ব্যাঙ্গালোর এআই সামিটে রিভ চ্যাট
ঈদ যাত্রীদের জন্য নেটওয়ার্ক আরো শক্তিশালী করল গ্রামীণফোন
আবারও বিসিএস সভাপতি সুব্রত সরকার ও মহাসচিব কামরুজ্জামান
২০৩১ পর্যন্ত কর অব্যাহতি চায় তথ্যপ্রযুক্তি খাতের বাণিজ্য সংগঠনগুলো