সর্বশেষ সংবাদ
ঢাকা, মার্চ ২৪, ২০১৯, ৯ চৈত্র ১৪২৫
ICT News | Online Newspaper of Bangladesh |
বৃহস্পতিবার ● ১৩ আগস্ট ২০১৫
প্রথম পাতা » নতুন পণ্য » স্যামসাং গ্যালাক্সী ট্যাব-ই, সাধ্যের মধ্যে সেরা ট্যাব
প্রথম পাতা » নতুন পণ্য » স্যামসাং গ্যালাক্সী ট্যাব-ই, সাধ্যের মধ্যে সেরা ট্যাব
১৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৩ আগস্ট ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

স্যামসাং গ্যালাক্সী ট্যাব-ই, সাধ্যের মধ্যে সেরা ট্যাব

---

স্যামসাং ইলেকট্রনিক্স কোম্পানী লিমিটেড বাংলাদেশে নিয়ে এল সর্বশেষ ট্যাবলেট, গ্যালাক্সি ট্যাব ই। এই ট্যাবে আছে গ্রাহকদের জন্য সেরা পারফরমেন্স, কন্টেন্ট এবং আকর্ষনীয় ডিজাইন এর অনন্য সমন্বয়।
স্যামসাংয়ের নতুন ট্যাবলেট গ্যালাক্সী ট্যাব ই একটি অত্যাধুনিক ডিজাইনের অপ্রতিদ¦ন্ধী ডিভাইস যার রয়েছে মাল্টি টাস্কিং দক্ষতা এবং বাড়তি মাইক্রো এসডি স্টোরেজ সংযোজন করার ব্যবস্থা। এই ট্যাবটিতে আছে ওটিজি (অন দ্যা গো) যা গ্রাহকদের সবসময় কানেক্টেড থাকতে সহায়তা করে এবং তাদের ব্যস্ত সময়ের সর্বোচ্চ ব্যবহারে সাহায্য করে। ট্যাব ই তে আছে অ্যান্ড্রয়েড অপ্টিমাইজড অফিস সলিউশন যা গ্রাহকদেরকে চলার পথে তাদের কাজ করতে সাহায্য করবে। পাতলা ও হাল্কা বডির গ্যালাক্সী ট্যাব ই বহন করা সহজ।
প্রযুক্তির এই নতুন যুগে, শিশুরা শিক্ষা ও বিনোদনের জন্য ট্যাব ব্যবহার করছে। শিশুদের কথা বিবেচনা করে এই ডিভাইসটিতে কিডস মোড সংযুক্ত করা হয়েছে যা শিশু উপযোগী গ্রাফিকাল ইউজার ইন্টারফেস (জি ইউ আই) ফিচারের মাধ্যমে এপ্লিকেশনগুলোকে সহজ করে তুলবে।
সেরা পারফরমেন্স
গ্যালাক্সী ট্যাব ই তে আছে কোয়াডকোর ১.৩ গিগাহার্টজ প্রসেসর, ১.৫ জিবি র‌্যাম এবং ওটিজি সাপোর্ট। এতে আছে অত্যাধুনিক ৫ মেগাপিক্সেলের এএফ ক্যামেরা যার মাধ্যমে গ্রাহকেরা শাটার সেটিং পরিবর্তনের মাধ্যমে খুব দ্রুত তাদের পছন্দের মুহূর্তগুলো একের পর এক ছবি আকারে ধরে রাখতে পারবেন। এতে আছে মাল্টি টাস্কিং এর জন্য মাল্টি উইনডো। এই ট্যাবটি উচ্চ ক্ষমতাসম্পন্ন মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করে।
সেরা কন্টেন্ট এবং সেবা
গ্যালাক্সি ট্যাব ই অ্যান্ড্রয়েডের জন্য দিচ্ছে অপ্টিমাইজড অফিস সলিউশন যার মাধ্যমে সহজেই ডকুমেন্ট, স্প্রেডশীট এবং প্রেজেন্টেশন তৈরী বা এডিট করা যাবে। এতে রয়েছে কিডস মোড যেখানে এপ্লিকেশনসমূহ একটি শিশুবান্ধব জিইউআই-এ সহজভাবে উপস্থাপন করা হয়েছে। এছাড়াও এই মোডটি শিশুদের তাদের উপযোগী কনটেন্টগুলো দিয়ে ট্যাব ব্যাবহারে উৎসাহিত করবে। এছাড়াও বাবা মায়ের জন্য রয়েছে এক্টিভিটি রিপোর্ট এবং প্লে টাইম লিমিটেশনের মত নিয়ন্ত্রনমূলক ফিচার । বাবা মায়েরা একাধিক বাচ্চার জন্য অলাদা আলাদা প্রোফাইল এবং একাউন্ট করতে পারবেন। গ্যালাক্সী ট্যাব-ই তে রয়েছে স্মার্ট টিউটর যা রিমোট এক্সেসের মাধ্যমে পৃথিবীর যেকোন প্রান্ত থেকে কাস্টমার সাপোর্ট প্রদান করতে পারে।

সেরা ডিজাইন
স্যামসাং গ্যালাক্সি ট্যাব ই হালকা, পাতলা এবং সহজেই বহনযোগ্য করার উপযোগী করে ডিজাইন করা হয়েছে। এর পিছনের কাভারে আছে আধুনিক মসৃন, সূক্ষ ফ্যাব্রিক স্টাইলের প্যাটার্ন যা ডিভাইসটিকে শক্ত ভাবে ধরে রাখে এবং অপ্রত্যাশিতভাবে পড়ে যাওয়া থেকে রক্ষা করে।

মূল্য ও প্রাপ্তি-
স্যামসাং গ্যালাক্সী ট্যাব ই’র মূল্য ২৪৯০০ টাকা। এটি সাদা এবং কালো এই দুটি রঙে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। গ্রাহকরা এই ডিভাইসটি ক্রয়ের ক্ষেত্রে ৬ মাস পর্যন্ত জিরো ইন্টারেস্ট ইএমআই সুবিধা পাবেন।
স্যামসাং গ্যালাক্সী ট্যাব ই স¤পর্কে বিস্তারিত জানতে কল করুন ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে অথবা ঘুরে আসুন নিকটস্থ স্যামসাং স্মার্টফোন ক্যাফে।

 তানিম 



দেশে তৈরি ফিচার ফোনে চলবে ইন্টারনেট
ফাইভ-জি দক্ষিণ-পূর্ব এশিয়ায় ১ দশমিক ২ ট্রিলিয়ন ডলার আয়ের সুযোগ
শিক্ষকদের অনলাইন প্ল্যাটফর্ম ‘ইন্সট্রাক্টরি’ উদ্বোধন
অ্যাপলের নতুন পরিকল্পনা
বাংলা ডোমেইন নিবন্ধনের হার বাড়ছে
‘প্রোফাইল প্রিভিউ’ চালু করছে টুইটার
এই বছর প্রযুক্তিতে যে সকল দক্ষতার চাহিদা সবচেয়ে বেশি
অশ্লীল কনটেন্ট আপলোড করার দায়ে সালমান মুক্তাদিরকে জিজ্ঞাসাবাদ
জেনে নিন আপনার সিমটি ফোরজি কিনা
ওয়েবসাইট ব্লক করতে পারবে না ‘ইনকগনিটো মোড’