সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ১৩, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
রবিবার ● ৩১ মার্চ ২০২৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » ঈদ উপলক্ষে বাজারে বোট ব্র্যান্ডের নতুন পণ্য
প্রথম পাতা » আইসিটি সংবাদ » ঈদ উপলক্ষে বাজারে বোট ব্র্যান্ডের নতুন পণ্য
৭৫ বার পঠিত
রবিবার ● ৩১ মার্চ ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঈদ উপলক্ষে বাজারে বোট ব্র্যান্ডের নতুন পণ্য

---ঈদ উল ফিতরকে সামনে রেখে ভারতের শীর্ষস্থানীয় ব্র্যান্ড বোট’র বেশ কিছু নতুন গ্যাজেট বাজারে নিয়ে এসেছে বাংলাদেশে বোট’র পরিবেশক ডিএক্স গ্রুপ। গ্যাজেটগুলোর মধ্যে রয়েছে স্মার্টওয়াচ, হেডফোন, টিডাব্লিউএস ইত্যাদি। সম্প্রতি বলিউড তারকা রণবীর সিং বোট এর ব্র্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন।

নতুন স্মার্ট ওয়াচের মধ্যে রয়েছে এনিগমা এক্স-৭০০। ১.৫২ ইঞ্চির অ্যামোলেড গোলাকার ডিসপ্লে সমৃদ্ধ স্মার্ট ওয়াচটিতে রয়েছে শতাধিক স্পোর্টস মোড এবং ওয়াচ ফেস। লুনার লিংক মডেলটিতে রয়েছে ১.৪ ইঞ্চির টিএফটি রাউন্ড ডিসপ্লে, এটিতেও রয়েছে শতাধিক স্পোর্টস মোড। মডেলটিতে বিল্টইন কিছু গেমও রয়েছে। এনিগমা এক্স৪০০-এ রয়েছে ১.৪৫ ইঞ্চি অ্যামোলেড রাউন্ড ডিসপ্লে ও শতাধিক স্পোর্টস মোড। এটিতে হার্টরেট নির্ণয় করা যাবে এবং এসপিও২ ও স্ট্রেস মনিটর করা যাবে। মডেলটিতে ব্যবহার করা হয়েছে ব্লুটুথ ৫.৩ কলিং। ওয়েভ হাইপ মডেলটিতে রয়েছে অ্যাডভান্সড ব্লুটুথ কলিং ফিচার। এটি আইপি-৬৭ ডাস্ট অ্যান্ড ওয়াটার প্রুফ। এটিতে ৫০টির ওপরে স্পোর্টস মোড রয়েছে। মডেলটির ডিসপ্লে ১.৮৫ ইঞ্চি এইচডি।

টিডাব্লিউএস’র মধ্যে ইমরটাল ১২১-এ রয়েছে বিস্ট মোড। প্লে-ব্যাক টাইম ৪০ ঘণ্টা। এয়ারডপস আলফা মডেলটিতে রয়েছে দ্রুত চার্জিংয়ের সুবিধা। গেমিংয়ের জন্য বিস্ট মোড। ডিভাইসের সঙ্গে দ্রুত পেয়ার হতে পারে এটি। প্লেব্যাক টাইম ৩৫ ঘণ্টা। এরপর এয়ারডপস ১৩১ প্রো’তে রয়েছে বিশেষভাবে ৫৫ ঘন্টা প্লে-ব্যাক টাইম। এর ড্রাইভার ১১ এমএম। এতেও রয়েছে বিস্ট মুড। এয়ারডপস ১৭০ মডেলটিতে বিরতীহিনভাবে ৫০ ঘন্টা মিউজিক চলবে। রয়েছে কোয়াড মাইক্রোফোন সঙ্গে ইএনএক্স প্রযুক্তি। এয়ারডপসটিতে দ্রুত চার্জিং এর ব্যবস্থা রয়েছে।

নেকব্যান্ডের মধ্যে রকার্জ ২৫৫-প্রো প্লাস মডেলটিতে রয়েছে ৮ ঘণ্টা পর্যন্ত মিউজিক শোনার ব্যবস্থা ও ফাস্ট চার্জিং সুবিধা। এতে ব্লুটুথ ভার্সন ৫.০ ব্যবহার করা হয়েছে। ওভার এয়ার হেডফোনের মধ্যে রকার্জ ৫৫১ এএনসি মডেলে রয়েছে ১০০ ঘণ্টা পর্যন্ত প্লে-ব্যাক সুবিধা। এর ড্রাইভার ৪০ এমএম। এতে রয়েছে ইএনএক্স প্রযুক্তি ও কাস্টম-টিউনড ইকুয়ালাইজার মোড। আর রকার্জ ৪৫০ মডেলে রয়েছে ১৫ ঘণ্টা প্লে-ব্যাক টাইম। এর ড্রাইভার ৪০ এমএম। ব্যাটারি ৩০০এমএএইচ। মডেলটিতে ভয়েস অ্যাসিসট্যান্ট সুবিধা রয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
রবির ডেটা স্পিড এবং ভয়েস কোয়ালিটি বৃদ্ধি
স্মার্টফোনের সাথে বিনামূল্যে ইন্টারনেট দিচ্ছে বাংলালিংক
রাইডার পার্টনারদের জন্য ফুডপ্যান্ডার ইফতার
ঈদযাত্রায় ঘরমুখো মানুষের পাশে বাংলালিংক
রিয়েলমি সি৬৭ স্মার্টফোন কিনে ১ লাখ টাকা জিতলেন গ্রাহক
রমজান মাসে টিকটক কনটেন্ট ক্রিয়েটরদের ব্যাতিক্রমি আয়োজন
ব্যাঙ্গালোর এআই সামিটে রিভ চ্যাট
ঈদ যাত্রীদের জন্য নেটওয়ার্ক আরো শক্তিশালী করল গ্রামীণফোন
আবারও বিসিএস সভাপতি সুব্রত সরকার ও মহাসচিব কামরুজ্জামান
২০৩১ পর্যন্ত কর অব্যাহতি চায় তথ্যপ্রযুক্তি খাতের বাণিজ্য সংগঠনগুলো