সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
সোমবার ● ১৭ আগস্ট ২০১৫
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » এয়ারটেল গ্রাহকরা পাচ্ছেন যমুনা ব্যাংক শিওরক্যাশ এর মোবাইল ব্যাংকিং সেবা
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » এয়ারটেল গ্রাহকরা পাচ্ছেন যমুনা ব্যাংক শিওরক্যাশ এর মোবাইল ব্যাংকিং সেবা
৫৭১ বার পঠিত
সোমবার ● ১৭ আগস্ট ২০১৫
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

এয়ারটেল গ্রাহকরা পাচ্ছেন যমুনা ব্যাংক শিওরক্যাশ এর মোবাইল ব্যাংকিং সেবা

---

বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল টেলিকম অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড সম্প্রতি যমুনা ব্যাংক লিমিটেডের সাথে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তি অনুযায়ী এয়ারটেল গ্রাহকরা পাচ্ছেন যমুনা ব্যাংক “শিওরক্যাশ” এর মোবাইল ব্যাংকিং সেবা।

যমুনা ব্যাংক লিমিটেড সম্প্রতি প্রগতি সিস্টেম লিমিটেডকে তাদের সফ্টওয়্যার পার্টনার হিসেবে নিয়োগ দিয়েছে। মোবাইল ব্যাংকিং সেবাটির নাম হবে “যমুনা ব্যাংক শিওরক্যাশ”। এজন্য এয়ারটেল গ্রাহকদের তাদের মোবাইল থেকে এমকমার্স ইউএসএসডি কোড *৪০০# ডায়াল করতে হবে। চুক্তি অনুযায়ী এয়ারটেল গ্রাহকরা সহজেই ক্যাশ ইন, ক্যাশ অউট, মানি ট্রান্সফার, ইউটিলিটি বিল পেমেন্ট, স্কুল ফি পেমেন্ট, মার্চেন্ট পেমেন্ট এবং মোবাইল টপ আপ সেবাগুলো পাবেন।

এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এর চিফ সার্ভিস অফিসার ও হেড অব এমকমার্স অ্যান্ড পি আর রুবাবা দৌলা , যমুনা ব্যাংক লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর শফিকুল আলম ও প্রগতি সিস্টেম লিমিটেড এর সিইও ও এমডি ডক্টর শাহাদাত খান এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এর চিফ সার্ভিস অফিসার ও হেড অব এম কমার্স অ্যান্ড পি আর রুবাবা দৌলা অনুষ্ঠানে বলেন “এয়ারটেল ‘সেবাই প্রথম’ স্লোগানে বিশ্বাসী। গ্রাহকদেরকে ইনোভেটিভ এবং এক্সাইটিং পণ্য দিতে আমরা অবিরাম কাজ করে যাচ্ছি। এয়ারটেল নেটওয়ার্কে যমুনা ব্যাংক এর শিওরক্যাশ এর অর্ন্তভুক্তি জনগনকে মোবাইল ব্যাংকিং সার্ভিস ব্যবহারে আরো উৎসাহিত করবে। দেশের অর্থনীতিতে এই চুক্তি একটি অর্থবহ ফলাফল নিয়ে আসবে। ”
অন্যান্যদের মধ্যে এয়ারটেল বাংলাদেশ লিমিটেড এমকমার্স এর হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মীর সাদিক ফয়সাল, সিনিয়র এক্সিকিউটিভ কবি কল্পতরু বিশ্বাস ও যমুনা ব্যাংক লিমিটেড এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ.কে.এম সাইফুদ্দিন আহমেদ, ভাইস প্রেসিডেন্ট ও হেড অব আইসিটি ডিভিশন আহমেদ নেওয়াজ, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও হেড অব এডিসি ও কার্ডস, আদনান মাহমুদ আশরাফ উজ জামান, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও টেকনিক্যাল হেড অব আইসিটি ডিভিশন এবিএম সাদী এবং প্রগতি সিস্টেম লিমিটেড এর হেড অব সেলস ও ডিস্ট্রিবিউশন এসএম সালাহউদ্দিন ও সিবিও মো: আবু তালেব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
এয়ারটেল মোবাইল ব্যাংকিং সেবায় নতুন মাত্রা নিয়ে আসতে বদ্ধ পরিকর, যা গ্রাহকদেরকে আরো উন্নত সেবা এবং জীবনকে সহজ করতে সাহায্য করবে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বছরের প্রথম প্রান্তিকে গ্রামীণফোনের রাজস্ব আয় ৩৯৩২.৯ কোটি টাকা
নতুন দামে টেকনো স্পার্ক২০সি
টেন মিনিট স্কুলের কোর্স ফি-তে বিকাশ পেমেন্টে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক
গ্রাহকদের নজর কেড়েছে ইনফিনিক্সের নতুন ল্যাপটপ ইনবুক ওয়াইটু প্লাস
রবি’র ২৮তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
বিসিএস এর উদ্যোগে মাদারবোর্ড সারানোর ৮ দিনব্যাপী দ্বিতীয় পর্বের প্রশিক্ষণ কর্মশালা
সফটওয়্যার ও স্টার্টআপ খাতের উদ্যোগ হুমকির মুখে
জাপান আইটি উইকে বেসিস ও বাক্কো
থাইল্যান্ডে ইউএন এসকাপ-এর ৮০তম সম্মেলনে সভাপতির দায়িত্বে প্রতিমন্ত্রী পলক
আইসিসি টুর্নামেন্টের ডিজিটাল সম্প্রচার স্বত্ব পেল টফি