ব্রেকিং নিউজ >>>
ঢাকা, ডিসেম্বর ১১, ২০১৭, ২৭ অগ্রহায়ন ১৪২৪
ICT News | Online Newspaper of Bangladesh |
প্রথম পাতা » আইসিটি বিনোদন » জিপি গেমবক্সে আনলিমিটেড গেমস নিয়ে এলো গ্রামীণফোন ও অপেরা
রবিবার ● ১৮ সেপ্টেম্বর ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this News Print Friendly Version

জিপি গেমবক্সে আনলিমিটেড গেমস নিয়ে এলো গ্রামীণফোন ও অপেরা

জিপি গেমবক্সে আনলিমিটেড গেমস নিয়ে এলো গ্রামীণফোন ও অপেরা[ঢাকা, সেপ্টেম্বর ১৮, ২০১৬] অ্যান্ড্রয়েড ও ফিচার ফোন ব্যবহারকারীদের আনলিমিটেড প্রিমিয়াম গেমস ও অ্যাপ্লিকেশন ব্যবহারের অভিজ্ঞতা দিতে অপেরার সাথে যৌথভাবে জিপি গেমবক্স নিয়ে এলো গ্রামীণফোন।

গেমবক্স ব্যবহারকালে গ্রাহকরা প্রিমিয়াম সব গেমসের ফুল ভার্সন ডাউনলোড করতে পারবেন। এক্ষেত্রে, তাদের ইন-অ্যাপ কেনা এবং বিজ্ঞাপন নিয়ে কোনো চিন্তা করতে হবে না। সপ্তাহে মাত্র ১০ টাকা সাবস্ক্রিপশন ফি’র বিনিময়ে জিপি গেমবক্স ব্যবহারকারীরা আনলিমিটেড গেম খেলার অভিজ্ঞতা নিতে পারবেন। এছাড়াও, সাবস্ক্রিপশন ফি দেয়ার আগেই গ্রাহকরা উপভোগ করতে পারবেন বিনামূল্যে সাত (৭) দিনের ট্রায়াল সুবিধা।

জিপি গেমবক্সে জনপ্রিয় ও নতুন সব গেম নিশ্চিত করতে অপেরা বিশ্বজুড়ে আন্তর্জাতিক ও জাতীয় পর্যায়ে ১৫০টির বেশি গেম ডেভলপারের সাথে যৌথ অংশীদারিত্বে কাজ করছে।

এছাড়াও, জিপি গেমবক্সে থাকছে ‘সোশ্যাল অ্যাপ ডিসকভারি’ ফিচার। যার মাধ্যমে গ্রাহকরা, তাদের বন্ধুরা জনপ্রিয় ও সেরা যেসব সব গেমস ও অ্যাপ ব্যবহার করছে সেগুলো সম্পর্কে জানতে পারবেন এবং তাদের বন্ধুদের সুপারিশকৃত সব গেমস ও অ্যাপ তাদের ফোনে ডাউনলোড করে নিতে পারবেন।

হাজারের বেশি এক্সক্লুসিভ গেমস ও অ্যাপস ব্যবহারের অভিজ্ঞতা নিতে গ্রাহকদের স্মার্টফোন কিংবা ফিচার ফোনে http://appsclub.grameenphone.com - এই ওয়েবসাইট থেকে গেমবক্স অ্যাপ অথবা অপেরা মিনি ব্রাউজার ডাউনলোড করে নিতে হবে।

বিস্তারিত অনুসন্ধানের জন্য যোগাযোগ করুন: মো: হাসান, ডেপুটি জেনারেল ম্যানেজার- পিআর, ফোন: ০১৭১১০৮২৪৬৯

গ্রামীণফোন লি:
টেলিনর গ্রুপের অঙ্গসংগঠন গ্রামীণফোন ৫৬ মিলিয়ন এরও অধিক গ্রাহক নিয়ে বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান। ১৯৯৭ সালে যাত্রা শুরু করার পর দেশব্যাপী সর্ববৃহৎ নেটওয়ার্ক ব্যবস্থা গড়ে তুলেছে গ্রামীণফোন যার মাধ্যমে দেশের ৯৯ শতাংশ মানুষ সেবা গ্রহণ করতে পারে। ব্র্যান্ড প্রতিজ্ঞা “চলো বহুদূর”-এর আওতায় গ্রামীণফোন, গ্রাহকদের জন্য সর্বোত্তম মোবাইল ডাটা, ভয়েস সেবা এবং সবার জন্য ইন্টারনেট প্রদানে প্রতিজ্ঞাবদ্ধ। গ্রামীণফোন ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত। Web: www.grameenphone.com; Facebook: www.facebook.com/grameenphone


টেলিকম কোম্পানির আগ্রাসন থেকে দেশীয় ই-কমার্স রক্ষার দাবি

বগুড়ায় ড্যাফোডিল কম্পিটারস লিঃ বিক্রয় কেন্দ্র ও লি ফোনের কাস্টমার কেয়ার উদ্বোধন


কার্ডে ঈদের কেনাকাটায় ব্যাংকের ছাড়
এসপি বাবুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে নিয়ে গেছে পুলিশ
পৌর নির্বাচন নিয়ে মোবাইল অ্যাপ
নির্দিষ্ট স্থানে কোরবানির উদ্যোগে সাড়া মেলেনি