সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ৪, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
সোমবার ● ১৮ জুন ২০১২
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » নতুন এইচপি এনভি আলট্রাবুক
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » নতুন এইচপি এনভি আলট্রাবুক
৬৩১ বার পঠিত
সোমবার ● ১৮ জুন ২০১২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নতুন এইচপি এনভি আলট্রাবুক

স্টাইল ও আভিজাত্যের সমন্বয়ে নতুন এইচপি এনভি নোটবুক,it,hp notebook,hp nvএইচপি বাংলাদেশ তাদের নতুন এইচপি এনভি আলট্রাবুক এর বাজারজাত শুরু করেছে। সম্প্রতি ঢাকার স্থানীয় একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন ঘোষনা করা হয়। অনুষ্ঠানে এনভি৪-১০১৪টিএক্স, এনভি৬-১০০৩টিইউ, এনভি৬-১০১১টিএক্স, এনভি১৪-৩০১৩টিইউ স্পেকট্রা ও এনভি১৫-৩০১৪টিএক্স এই ৫টি মডেল বাজারজাত করার ঘোষনা দেয়া হয়।
অনুষ্ঠানে জানানো হয়, এইচপি এনভি আলট্রাবুক গতানুগতিক পিসির চাইতে বেশি কিছু। এতে স্মার্ট, অভিজাত ও আকর্ষণীয় ডিজাইনের সাথে যুক্ত হয়েছে অত্যধুনিক প্রযুক্তি। যারা স্ব স্ব ক্ষেত্রে সফল ও প্রতিষ্ঠিত হওয়া সত্ত্বেও আরও কিছু করতে চান, এইচপি এনভি তাদের জন্যেই।
অনুষ্ঠানে এইচপি বাংলাদেশের কান্ট্রি বিজনেস ম্যানেজার ইমরুল হোসেন ভূঁইয়া সাম্প্রতিক সময়ে বাংলাদেশে এইচপি’র অগ্রযাত্রা এবং এনভি নিয়ে তার ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরেন। এইচপি’র প্রিন্টিং এন্ড পারসোন্যাল সিস্টেম এর জেনারেল ম্যানেজার অং সু স্যান তার বক্তব্যে বিশ্বের অত্যাধুনিক প্রযুক্তির সাথে তাল মিলিয়ে বাংলাদেশের প্রযুক্তির দ্রুত ক্রমোন্নয়নের কথা বলেন। তিনি আরও বলেন এমন প্রযুক্তি নির্ভর দ্রুত পরিবর্তনশীল লাইফস্টাইলের জন্য নতুন অত্যাধুনিক এইচপি এনভি আলট্রাবুক হতে পারে মানানসই পছন্দ।
এনভি প্রিমিয়াম নোটবুক: এইচপি আলট্রা বুক ক্যাটাগরির সর্বাধুনিক সংযোজন নিখুঁত জ্যামিতিক ডিজাইন সম্বলিত এইচপি এনভি-এর মূল বৈশিষ্ট হচ্ছে এর কারিগরি নৈপুন্য ও ডিজাইন শৈলী। এতে রয়েছে রাউন্ড-এজ মেটালিক চ্যাসিস, রাজসিক কালো ও রূপালী রঙ-এর ফিনিশিং আর স্টাইলিশ ডিটেইলিং।
ব্যবহারকারীদের ব্যবহার সন্তুষ্টির কথা চিন্তা করে, এনভি নিয়ে এসেছে এইচপি র‌্যাডিয়ান ব্যাক-লিট কীবোর্ড যার প্রতিটি কী-ক্যাপ এ রয়েছে এলইডি লাইট। এ কীবোর্ডে আরও রয়েছে অত্যাধুনিক ‘প্রক্সিমিটি সেন্সর’ যার ফলে ব্যবহারকারী কাছে এলে এর এলইডিগুলো জ্বলে ওঠে আর ব্যবহারকারী দূরে সরে গেলে নিজ থেকেই নিভে যায়।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
স্টার্টআপ উদ্যোক্তাদের জন্য আইডিয়া প্রকল্পের সার্টিফিকেট কোর্স
বিটিআরসিতে ডিজিটাল সেবার প্রদর্শনী
ফাইবার এট হোম-কে ১৫ বছরের জন্য লাইসেন্স নবায়ন করল বিটিআরসি
ইনোভেশন হাব থেকে বের হবে ইউনিকর্ন স্টার্টআপ
বিকাশ পেমেন্টের মাধ্যমে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে
বিসিএস এর নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ
কর্মক্ষমতা বৃদ্ধি, নতুন আয়ের উৎস তৈরি এবং দক্ষতা বাড়াতে ভূমিকা রাখছে মোবাইল সংযোগ
কাউন্টার পয়েন্ট রিসার্চের মতে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি
এশিয়া-প্যাসিফিকে শ্রেষ্ঠ উদ্ভাবনী কোম্পানির তালিকায় ষষ্ঠ স্থানে ইনফিনিক্স
এসসিবি-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ডে সেরার স্বীকৃতি পেল আইফার্মার