সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ১২, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
সোমবার ● ৪ মার্চ ২০২৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » ফ্রিল্যান্সারদের প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত
প্রথম পাতা » আইসিটি সংবাদ » ফ্রিল্যান্সারদের প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত
২৫৭ বার পঠিত
সোমবার ● ৪ মার্চ ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফ্রিল্যান্সারদের প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত

---ফেসবুকভিত্তিক দেশের ফ্রিল্যান্সারদের গ্রুপ প্রিমিয়ার প্রফেশনালস ক্লাবের উদ্যোগে গত ৩ মার্চ গ্রিনভিল ফুটসালে অনুষ্ঠিত হল মনস্টারক্ল প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট ২০২৪ পাওয়ার্ড বাই একাউন্টেক্স বিপিও। টুর্নামেন্টে বরিশাল লায়ন্স, ময়মনসিংহ টাইটানস, সিলেট টপার্স, রাজশাহী রেবেলস, রংপুর রেন্জার্স, ঢাকা অ্যাভেঞ্জারস, চট্টগ্রাম ইউনাইটেড ও খুলনা জায়ান্টস নামে আটটি দলে বিভক্ত হয়ে ফ্রিল্যান্সাররা অংশগ্রহণ করেন।

দিনব্যাপী আয়োজিত এ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল লায়ন্স এবং রানার্সআপ হয়েছে রংপুর রেন্জার্স। ফাইনালের ম্যাচ সেরার পুরষ্কার পেয়েছে বরিশাল লায়ন্সের আবিদ। আবিদ একই সাথে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও ম্যান অফ দ্যা টুর্নামেন্ট পুরষ্কারও পেয়েছে। সেরা গোলরক্ষক এর পুরষ্কার পেয়েছে বরিশাল দলের গোলরক্ষক কামাল উদ্দিন। খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রিমিয়ার প্রফেশনালস ক্লাবের সকল এডমিন, টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির সকল সদস্য এবং স্পন্সরদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে ছিল মনস্টারক্ল, পাওয়ার্ড বাই একাউন্টেক্স বিপিও, গোল্ড স্পন্সর হিসেবে ছিল এপডেভস, সিলভার স্পন্সর হিসেবে ছিল রিয়েকথিমস, নার্ডডেভস, আরএসথিম এবং এনআইটি একাডেমী।

উল্লেখ্য, প্রিমিয়ার প্রফেশনালস ক্লাব দেশের প্রথম সারির ফ্র্রিল্যান্সারদের একটা কমিউনিটি যেখানে ফ্রিল্যান্স মার্কেটপ্লেস আপওয়ার্ক এর টপ রেটেড ফ্রিল্যান্সাররাই শুধু জয়েন করতে পারে। বর্তমানে ১৩০০ জনেরও বেশী টপ রেটেড ফ্রিল্যান্সার রয়েছেন এই কমিউনিটিতে। ফ্রিল্যান্সারদের মধ্যে যোগাযোগ ও সৌহার্দ্য বৃদ্ধির লক্ষ্যে ক্লাবের পক্ষ থেকে নিয়মিত বিভিন্ন মিটআপ, ডে ট্যুর, লং ট্যুর এবং খেলাধুলার আয়োজন করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
২৭ জুলাই অনুষ্ঠিত হবে ভিসিপিয়াব নির্বাচন
বাংলাদেশে টিকটকের বিজ্ঞাপন সুবিধা চালু
মায়েদের জন্য ডায়মন্ড জেতার সুযোগ দিচ্ছে পাঠাও
অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও অ্যাড মানি করা যাচ্ছে বিকাশে
উবার এবংবিআরটিএ’র যৌথ উদ্যোগে সচেতনতা প্রোগ্রাম
লেক্সার সেলিব্রেশান নাইট ২০২৪ অনুষ্ঠিত
আবারও বেসিস সভাপতি রাসেল টি আহমেদ
ময়মনসিংহ বিভাগে আইএসপিএবি-নিক্স উদ্বোধন
টানা এগারো বারের মতো সিআইপি অর্জন করলো এ এস এম মহিউদ্দিন মোনেম
শেয়ারট্রিপের মেগা ক্যাম্পেইন