সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ৪, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
মঙ্গলবার ● ২৬ জুন ২০১২
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » ইটিএল নিয়ে এলো এসারের নতুন স্লিম নোটবুক ও আল্ট্রাবুক
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » ইটিএল নিয়ে এলো এসারের নতুন স্লিম নোটবুক ও আল্ট্রাবুক
৫৮৪ বার পঠিত
মঙ্গলবার ● ২৬ জুন ২০১২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইটিএল নিয়ে এলো এসারের নতুন স্লিম নোটবুক ও আল্ট্রাবুক

ইটিএল নিয়ে এলো এসারের নতুন স্লিম নোটবুক ও আল্ট্রাবুক,acer Aspire range of product launch_24th June’12 - Dhaka
বিশ্বের দ্বিতীয় বৃহত্তম নোটবুক নির্মাতা প্রতিষ্ঠান এসার এর বাংলাদেশের একমাত্র পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লি: দেশের বাজারে নিয়ে এল এসারের সর্বাধুনিক পণ্য এসার এস্পায়ার সিরিজের এস, এম, ভি এবং ই সিরিজ। এই সিরিজ গুলোর মধ্যে ১৫র ও অধিক নোটবুক ও নেটবুক রয়েছে। ২৪ শে জুন ঢাকার একটি হোটেলে ইটিএল এবং এসার ইন্ডিয়ার কর্মকর্তাগণ এই পণ্যের মোড়ক উন্মোচন করেন। এসারের এই নতুন মডেল গুলো পারফর্মেন্স ও এন্টারটেইনমেন্ট এই দুটি দিকে দৃষ্টি রেখেই তৈরি করা হয়েছে।
এসার ইন্ডিয়ার চীফ মার্কেটিং অফিসার জনাব এস.রাজেন্দ্রন জানান, “এসারের নতুন শ্লোগান হচ্ছে এক্সপ্লোর বিয়ন্ড লিমিট; আর এই নীতির সাথে সমন্বয় রেখেই নতুন নোটবুকগুলো তৈরি করা হয়েছে। বিগত বেশ কিছুকাল ধরেই এসার তার প্রযুক্তির উন্নতিকরণের কাজ করে যাচ্ছিল। আর তারই ফলস্রুতি এই নতুন রেঞ্জ এর পণ্য সম্ভার। এসার আবারো স্লিম ও হাই পারর্ফমেন্স এর সমন্বয়ে তৈরি নোটবুক ও নেটবুকে এগিয়ে থেকে সম্পুৃর্ণ নতুন পণ্য উপহার দিল। এস্পায়ার সিরিজের এ সকল পণ্য প্রিমিয়াম ও ভ্যালু কনসাস দুই ধরনের ব্যবহারকারিদের চাহিদা মেটাবে”।
এই অনুষ্ঠানে ইটিএল এর ম্যনেজিং ডাইরেক্টর জনাব মোকলেসুর রহমান বলেন, “এসারের সাথে যুক্ত হতে পেরে আমরা অনেক আনন্দিত, যা সত্যিকার অর্থে টেকনোলজি ও ইউজার ওরিয়েন্টেড। বর্তমানে বাংলাদেশের অধিকাংশ পিসি ব্যবহারকারীরাই আধুনিক টেকনোলজি সম্পর্কে অবগত। তাদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতেই এসারের এই সকল নতুন পণ্য প্রস্তুত করা হয়েছে।
অনুষ্ঠানে এসারের বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জনাব শেখর কর্মকার বলেন আমরা খুব অল্প সময়ের মধ্যে বাংলাদেশের সকল স্তরের ব্যবহারকারীর জন্য উপযুক্ত পণ্য আনার চেষ্টা করেছি। প্রতি বছরের মতো এবারও নতুন প্রযুক্তির পণ্য উন্মোচন করতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতে বাংলাদেশে তথ্যপ্রযুক্তি সম্প্রসারনের ক্ষেত্রে অবদান রাখতে পারবে।
আল্ট্রা স্লিম এবং লাইট এই সিরিজের নোটবুকগুলো মাত্র ২০ মি.মি পাতলা, ২.৩ কেজির ও কম ওজন বিশিষ্ট। মডেল ভিত্তিতে এতে যোগ হয়েছে এনভিডিয়া জিফোর্স গ্রাফিক্স কার্ড, দ্বিতীয় জেনারেশনের ইন্টেল কোর প্রসেসর ও আট ঘন্টার ও বেশি ব্যটারি ব্যকআপ। এম সিরিজের নোটবুকের দাম ৭৩৮০০ টাকা, ভিফাইভ সিরিজের নোটবুকের দাম ৬৫৮০০ টাকা, ভিথ্রি সিরিজের নোটবুকের দাম ৪২৮০০ টাকা এবং ই সিরিজের নোটবুকের দাম ৩১৮০০ টাকা রাখা হয়েছে। সেইসাথে নেটবুকের ক্ষেত্রে ২৬৮০০ থেকে ২৯৮০০ টাকার মধ্যে দেশের বাজাওে সহজলভ্য হবে। যোগাযোগ: ০১৯১৯ ২২২ ২২২।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
স্টার্টআপ উদ্যোক্তাদের জন্য আইডিয়া প্রকল্পের সার্টিফিকেট কোর্স
বিটিআরসিতে ডিজিটাল সেবার প্রদর্শনী
ফাইবার এট হোম-কে ১৫ বছরের জন্য লাইসেন্স নবায়ন করল বিটিআরসি
ইনোভেশন হাব থেকে বের হবে ইউনিকর্ন স্টার্টআপ
বিকাশ পেমেন্টের মাধ্যমে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে
বিসিএস এর নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ
কর্মক্ষমতা বৃদ্ধি, নতুন আয়ের উৎস তৈরি এবং দক্ষতা বাড়াতে ভূমিকা রাখছে মোবাইল সংযোগ
কাউন্টার পয়েন্ট রিসার্চের মতে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি
এশিয়া-প্যাসিফিকে শ্রেষ্ঠ উদ্ভাবনী কোম্পানির তালিকায় ষষ্ঠ স্থানে ইনফিনিক্স
এসসিবি-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ডে সেরার স্বীকৃতি পেল আইফার্মার