সর্বশেষ সংবাদ
ঢাকা, জুলাই ২৭, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
মঙ্গলবার ● ১১ জুন ২০২৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » বিক্রয় বিরাট হাট ২০২৪ ক্যাম্পেইন শুরু
প্রথম পাতা » আইসিটি সংবাদ » বিক্রয় বিরাট হাট ২০২৪ ক্যাম্পেইন শুরু
১১৯ বার পঠিত
মঙ্গলবার ● ১১ জুন ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিক্রয় বিরাট হাট ২০২৪ ক্যাম্পেইন শুরু

---অনলাইন মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর সাথে শুরু করেছে ‘বিরাট হাট ২০২৪’ ক্যাম্পেইন। ক্যাম্পেইনে একটি অনলাইন কনটেস্টের মাধ্যমে সর্বোচ্চ দুই লক্ষ টাকা মূল্যের পুরস্কার জেতার সুযোগ থাকবে। ঢাকাস্থ মহাখালীতে বিক্রয় এর হেড অফিসে বিক্রয় ও মিনিস্টার এর মধ্যে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ক্যাম্পেইনটি শুরু হয়। বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া সম্প্রতি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিক্রয়-এর হেড অব মার্কেটিং মোঃ আরিফিন হোসাইন, অ্যাসিস্টেন্ট ডিরেক্টর-বিজনেস ডেভেলপমেন্ট সামিউর রহমান শাহ সামি এবং মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড এর অ্যাসিস্টেন্ট ম্যানেজার শাহরিয়ার আহমেদ। অষ্টমবারের মত বিক্রয়-এর বিরাট হাট ক্যাম্পেইনের টাইটেল স্পন্সর হলো মিনিস্টার।

প্রতিবছরের মতো এবারও ঈদ-উল-আযহায় বিক্রয়ের গ্রাহকদের জন্য থাকছে অসংখ্য গবাদি পশুর সমাহার। বিক্রয়-এর ওয়েবসাইটে ইতোমধ্যেই প্রায় ২ হাজার কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। আশা করা হচ্ছে এই সংখ্যা ১০ হাজারে পৌঁছাবে। গত বছরের বিরাট হাট ক্যাম্পেইনে বিক্রয়-তে ৯ হাজারেরও বেশি গবাদি পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছিল।

বিরাট হাট ২০২৪ এর অনলাইন কনটেস্টে অংশ নিতে ব্যবহারকারী ও মেম্বারদেরকে বিরাট হাট এর থিম সং এর সাথে একটি ভিডিও তৈরি করে ফেসবুক, টিক টক, ইউটিউব অথবা বিক্রয় ব্লগে শেয়ার করতে হবে। সেরা ১৩ জন ভিডিও ক্রিয়েটরকে বিজয়ী ঘোষণা করা হবে।

বিরাট হাট ২০২৪ এবং অনলাইন কনটেস্ট ও থিম সং সম্পর্কে জানতে ব্যবহারকারীরা এই লিংকে ভিজিট করতে পারেনঃ https://blog.bikroy.com/bn/bikroy-birathaat। সংবাদ বিজ্ঞপ্তি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
১৬-১৮ জুলাই রিয়েলমি সার্ভিস ডে
সারা দেশে মোবাইল ইন্টারনেট বন্ধ
অনলাইন উদ্যোক্তাদের সেলস বৃদ্ধিতে কাজ করছে হেল্পার প্ল্যাটফর্ম
ডিজিটালাইজিং ইন্টারন্যাশনাল ট্রেড বিষয়ে আইসিসি’র কর্মশালা
দারাজে টেকনো স্পার্ক গো ২০২৪ এর নতুন ভ্যারিয়েন্ট
ফটো ও ভিডিও নিয়ে ভিভোর ক্যাম্পেইন
বেসিসের ফিনটেক স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ এলিট
বাংলালিংক ও আইসিএমএবি-এর যৌথ আয়োজনে একাউন্টেন্টদের জন্য নলেজ শেয়ারিং সেশন
বিইউপি ও নগদ যৌথভাবে চালু করছে কন্টেন্ট ক্রিয়েশন কোর্স
ডেলের সেরা সল্যুশন প্রোভাইডার স্মার্ট টেকনোলজিস