সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ১৯, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
শনিবার ● ১৩ জুলাই ২০১৩
প্রথম পাতা » নিউজ আপডেট » বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত
প্রথম পাতা » নিউজ আপডেট » বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত
৫৩২ বার পঠিত
শনিবার ● ১৩ জুলাই ২০১৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত

bnp.jpg

বিএনপির ইফতার পার্টিতে যোগ দিয়েছেন দেশের শীর্ষস্থানীয় রাজনীতিকরা। শনিবার বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সম্মানে জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজার এলডি হলে এ ইফতার পার্টির আয়োজন করেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া।

ইফতার শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মির্জা ফখরুল বলেন, ‘আমরা সব দলকে আমন্ত্রণ জানিয়েছিলাম।’ যাঁরা এসেছেন তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফখরুল বলেন, ‘আওয়ামী লীগের আসার কথায় আমরা উত্সাহী ও অনুপ্রাণিত হয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্য তারা আসেনি।’

বিকল্প ধারার চেয়ারম্যান বদরুদ্দোজা চৌধুরী সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগ ইফতারে না যাওয়ায় একটি সমঝোতার সুযোগ হারিয়েছে। বিএনপির সঙ্গে জোটে তাঁর দল যাচ্ছে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘বৃহত্তর জোট হলে ক্ষতি কোথায়?’

আওয়ামী লীগের যোগ না দেওয়াকে ‘দুঃখজনক’ বলে মন্তব্য করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমদ। বিএনপির সঙ্গে জাতীয় পার্টির জোট হচ্ছে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘অপেক্ষা করুন।’

বিএনপির ইফতারে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল আওয়ামী লীগ। কিন্তু শনিবার দুপুরে দলটি তাদের সিদ্ধান্ত পরিবর্তন করে ইফতারে যোগ না দেওয়ার সিদ্ধান্ত নেয়।

বিকেল সোয়া ছয়টায় ইফতার মাহফিলে উপস্থিত হন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণি, খন্দকার মোশাররফ হোসেন,ব্যারিস্টার মওদুদ আহমেদ, তরিকুল ইসলাম, ব্রিগেডিয়ার (অব.) হান্নান শাহ,ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, ড. মইন খান, মে. জে. (অব.) মাহবুবুর রহমান, মির্জা আব্বাস, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমেদ, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জামায়াতের সিনিয়র নায়েবে আমির নাজির আহমেদ, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আব্দুল লতিফ নেজামী, জাগপার প্রধান শফিউল আলম প্রধান, এলডিপির সভাপতি কর্ণেল (অব.) অলি আহমেদ, বিকল্প ধারা বাংলাদেশের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী, জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল ব্যারিস্টার আব্দুর রাজ্জাক, বিজেপির চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ, এনপিপির চেয়ারম্যান শেখ শওকত হোসেন নিলু, কল্যাণ পার্টির চেয়ারম্যান মে. জে.(অব.) ইবরাহীম, খেলাফত আন্দোলনের চেয়ারম্যান আব্দুল কাদের বাচ্চু, ন্যাপের সভাপতি জেবেল রহমান গানি ও লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজার রহমান ইরান সহ ১৮ দলীয় জোটের শীর্ষ নেতারা।

ইফতার মাহফিলে আরও যোগ দেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ও জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব। তবে জামায়াতের নেতারা মঞ্চে থাকায় মঞ্চে আসন নেননি তারা।

কাজী জাফর আহমেদ ও রুহুল আমিন হাওলাদারের নেতৃত্বে জাতীয় পার্টির ১৫ সদস্যের একটি প্রতিনিধি দলও ইফতার মাহফিলে যোগ দেন। এছাড়া বিএনপি সমর্থিত সিটি কর্পোরেশনের সদ্য নির্বাচিত মেয়ররাও ইফতার মাহফিলে যোগ দিয়েছেন।

ইফতার মাহফিলে আরও যোগ দেন বিএনপির ভাইস চেয়ারম্যান, উপদেষ্টা পরিষদের সদস্য ও অঙ্গ সংগঠনগুলোর নেতারা সহ ১৮ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মিরপুর ও এলিফ্যান্ট রোডে ৯৭৭টি অবৈধ স্মার্ট টিভি বক্স ও সেট টপবক্স জব্দ
সেমিকন্ডাক্টর শিল্পের জন্য বাজেটে ৫’শ মিলিয়ন ডলার বরাদ্দ রাখার প্রস্তাব পলকের
শেষ হল যুব প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য জাতীয় আইটি প্রতিযোগিতা ২০২৪
শাওমি বাংলাদেশের ডিস্ট্রিবিউটরস মিট অনুষ্ঠিত
শুরু হচ্ছে এ এস ইসলাম স্কুল অব লাইফ ২০২৪ এর অফলাইন পর্ব
অনলাইন কোরবানি হাট চালু করল বেঙ্গল মিট
টেলকো বীমা দাবি নিষ্পত্তি করলো বাংলালিংক ও গার্ডিয়ান
ভিভো ভি৩০ লাইটে ৮০ ওয়াটের চার্জার
কোক স্টুডিও বাংলার অফিশিয়াল এন্টারটেইনমেন্ট পার্টনার টিকটক
ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিল নগদ