সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
সোমবার ● ৩ জুন ২০১৩
প্রথম পাতা » নিউজ আপডেট » খেলতে পারবেন আশরাফুল!
প্রথম পাতা » নিউজ আপডেট » খেলতে পারবেন আশরাফুল!
৫০৭ বার পঠিত
সোমবার ● ৩ জুন ২০১৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

খেলতে পারবেন আশরাফুল!

ashraf-bg20130602065609jpeg.jpg

মোহাম্মদ আশরাফুলের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন। বাসা থেকে খুব একটা বেরও হন না। আগের মতো চলাফেরা করার মানসিক অবস্থাও আর নেই তার। এ অবস্থায় ক্রিকেটে তার সম্পৃক্ত হওয়ার প্রশ্নই ওঠে না। যতটা পারেন ক্রিকেট থেকে দূরে থাকার চেষ্টা করবেন বৈকি।

মোবাইলফোন বন্ধ থাকায় গুজব ছড়িয়েছে ইংল্যান্ড চলে গেছেন আশরাফুল। এমন কথাও মুখে মুখে রটেছে, আশরাফুলের বিদেশ যাওয়ার ওপর নিষেধাজ্ঞা আছে। এসব কিছুই না, আশরাফুল দেশেই আছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী এও জানালেন, আশরাফুলের ওপর কোনো ধরনের নিষেধাজ্ঞা জারি করেনি আইনশৃঙ্খলা বাহিনী।

প্রশাসনিক কোনো বিধিনিষেধ না থাকলেও আশরাফুল স্বেচ্ছায় দূরে সরে আছেন। একইভাবে ক্রিকেট থেকেও আশরাফুলের সরে থাকাটা যৌক্তিক। কারণ সতীর্থদের কাছ থেকে তিনি আগের মতো সহযোগিতা নাও পেতে পারেন। জড়তা ঝেড়ে ফেলে তার পক্ষেও স্বচ্ছন্দে মেলামেশা করা কঠিন।

১১ বা ১৩ জুন জাতীয় দলের ক্রিকেটারদের নিয়ে কন্ডিশনিং ক্যাম্প করবে বিসিবি। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)’র নিষেধাজ্ঞা না থাকায় ওই ক্যাম্পে আশরাফুলকে নিতে কোনো সমস্যা নেই। এ সম্পর্কে বিসিবির সিইও মনে করেন,‘এখনও যেহেতু দোষী প্রমাণিত হয়নি আশরাফুল। আইসিসি এবং বিসিবি থেকেও কিছু বলা হয়নি। সুতরাং এবিষয়ে বোর্ডের সাথে আলোচনার পরই নিশ্চিত হতে পারবো।’

সুষ্ঠু তদন্তের খাতিরে আম্পায়ার নাদির শাহ’র ওপর আইসিসির নিষেধাজ্ঞা ছিল। ক্রিকেট-সংশ্লিষ্ট কোনো ধরনের কার্যক্রমে তিনি অংশ নিতে পারেননি। নাদির শাহর চেয়েও বড় ঘটনায় জড়িয়েছেন আশরাফুল। বিপিএল ফিক্সিংয়ে জড়িত থাকার কথা আইসিসি’র দুর্নীতি দমন ও নিরাপত্তা ইউনিটের প্রতিনিধিদের কাছে স্বীকারও করেছেন তিনি। এরপরেও আশরাফুলের ওপর বিধিনিষেধ আরোপ করা হয়নি।

প্রধান নির্বাচক আকরাম খানের কাছে জানতে চাওয়া হয়েছিল আশরাফুলকে কন্ডিশনিং ক্যাম্পে ডাকা হতে পারে কিনা। প্রধান নির্বাচক বলেছেন,‘বুঝতে পারছি না কি করবো। সিদ্ধান্তটা বোর্ড থেকেই আসতে হবে।’

তানিম-



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বাংলাদেশের বাজারে এআই চালিত গিগাবাইটের ইন্টেল ১৪ জেনারেশন ল্যাপটপ
কালার চেঞ্জিং গ্লাস আসছে ভিভোর নতুন স্মার্টফোন ভি৩০ লাইট
রিভ চ্যাটের নতুন ভার্শনে ইনস্ট্যান্ট মেসেজিং ও লাইভ চ্যাট এখন ওয়েবসাইটে
থাইল্যান্ডের এআইটি’র সাথে ড্যাফোডিল ইউনিভার্সিটির এমওইউ
বাংলাদেশে ইন্টেলিজেন্ট এর অফিস উদ্বোধন
এআই অলিম্পিয়াডে অংশ নিচ্ছে বাংলাদেশ
ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার সাব্বির আহমেদ
বছরের প্রথম প্রান্তিকে গ্রামীণফোনের রাজস্ব আয় ৩৯৩২.৯ কোটি টাকা
নতুন দামে টেকনো স্পার্ক২০সি
টেন মিনিট স্কুলের কোর্স ফি-তে বিকাশ পেমেন্টে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক