সর্বশেষ সংবাদ
ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
সোমবার ● ৩ জুন ২০১৩
প্রথম পাতা » নিউজ আপডেট » আজকের রাশিফল | ৩ জুন , ২০১৩
প্রথম পাতা » নিউজ আপডেট » আজকের রাশিফল | ৩ জুন , ২০১৩
৪৫৭ বার পঠিত
সোমবার ● ৩ জুন ২০১৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আজকের রাশিফল | ৩ জুন , ২০১৩

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) অতিরিক্ত ব্যস্ততা পরিহার করুন। বিশেষ কোনো যোগাযোগের উত্সাহিত হয়ে উঠতে পারেন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। কোনো প্রত্যাশা বা স্বপ্ন পূরণ হতে পারেন। পদস্থ প্রভাবশালীদের আনুকূল্য পেতে পারেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য নাও আসতে পারে। বন্ধুদের সহযোগিতার আশা না করাই ভালো। পারিবারিক শান্তি বজায় থাকবে। দাম্পত্য ভুল বুঝাবুঝির অবসান হতে পারে। আজ কর্মব্যস্ত দিন কাটাতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) সামাজিক কাজে অন্যের সমর্থন ও সহযোগিতা পাবেন। আর্থিকদিক কিছুটা ব্যয়বহুল হতে পারে। কোনো গুজব দায়িত্ব গ্রহণের প্রস্তাব পেতে পারেন। দায়িত্ব না নিলেই ভালো করবেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। প্রাপ্ত তথ্য ভালো করে যাচাই করে নিন।

ict-rasi_0.jpg

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। অসম প্রতিযোগিতার জন্য ক্ষতিগ্রস্ত হতে পারেন। নতুন বিনিয়োগ এই মুহূর্তে না করলেই ভালো করবেন। ভালো ব্যবহারের জন্য অন্যের সহযোগিতা লাভ সহজ হবে। মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। তবে শেষ পর্যন্ত সামলে উঠতে পারবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) প্রতিযোগিতামূলক কাজে সাফল্য আসতে পারে। চাকরির পরীক্ষায় সফল হতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। শরীর ভালো যাবে না। গৃহে অতিথির সমাগম হতে পারে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) ব্যয়বহুল দেখা দিতে পারে। অধিক ব্যয়ের ফলে দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। সাংবাদিকদের জন্য দিনটি শুভ। পেশাগত ক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। সতর্ক সিদ্ধান্ত নিন। আজ বিশেষ কোনো সুযোগ পেতে পারেন। প্রাপ্ত সুযোগ কাজে লাগাতে পারলে ভালো করবেন। কারো সাথে তর্ক-বিতর্কে জড়ানো ঠিক হবে না। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। ভালো কোনো সুযোগ পেতে পারেন। বেকারদের চাকরি লাভের সুযোগ সৃষ্টি হতে পারে। শরীর ভালো যাবে না। দুশ্চিন্তা পরিহার করার চেষ্টা করুন। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) ব্যবসায়িকদের জন্য দিনটি শুভ নয়। অকারণে কোনো ঝামেলায় পড়তে পারেন। লেনদেনে সতর্ক থাকার চেষ্টা করুন। কোনো সন্তানের ব্যাপারে মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। রোমাঞ্চ শুভ নয়।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) দিনটি সামগ্রিকভাবে মিশ্র সম্ভাবনাময়। গুরুত্বপূর্ণ কাজে বাধার সম্মুখীন হতে পারেন। মনোবল বজায় থাকলে জটিলতা কাটিয়ে উঠতে পারবেন। আর্থিকদিক কিছুটা ব্যয়বহুল হবে। পারিবারিক ক্ষেত্রে মত বিরোধ এড়িয়ে চলার চেষ্টা করুন। রোমাঞ্চ ও বিনোদন শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক থাকুন। রাস্তাঘাটে কোনো সমস্যার সৃষ্টি হতে পারে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। আপনার কোনো ভুলের জন্য কেউ ক্ষতিগ্রস্ত হতে পারে। আজ কোনো ঝুঁকি নেয়া ঠিক হবে না। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) কোনো শুভ সংবাদ পেয়ে আনন্দবোধ করবেন। কর্মপরিবর্তনের যোগ আছে। ব্যবসায়িকদের জন্য দিনটি শুভ। পাওনা টাকা কিছুটা আদায় হতে পারে। নতুন কোনো বাণিজ্যিক প্রস্তাব পেতে পারেন। মনের কোনো আশা পূর্ণ হতে পারে।

তানিম-



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বাংলাদেশের বাজারে এআই চালিত গিগাবাইটের ইন্টেল ১৪ জেনারেশন ল্যাপটপ
কালার চেঞ্জিং গ্লাস আসছে ভিভোর নতুন স্মার্টফোন ভি৩০ লাইট
রিভ চ্যাটের নতুন ভার্শনে ইনস্ট্যান্ট মেসেজিং ও লাইভ চ্যাট এখন ওয়েবসাইটে
থাইল্যান্ডের এআইটি’র সাথে ড্যাফোডিল ইউনিভার্সিটির এমওইউ
বাংলাদেশে ইন্টেলিজেন্ট এর অফিস উদ্বোধন
এআই অলিম্পিয়াডে অংশ নিচ্ছে বাংলাদেশ
ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার সাব্বির আহমেদ
বছরের প্রথম প্রান্তিকে গ্রামীণফোনের রাজস্ব আয় ৩৯৩২.৯ কোটি টাকা
নতুন দামে টেকনো স্পার্ক২০সি
টেন মিনিট স্কুলের কোর্স ফি-তে বিকাশ পেমেন্টে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক