সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ২৮, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
বুধবার ● ১৫ মে ২০২৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » দেশের বাজারে ওয়ানপ্লাসের আনুষ্ঠানিক যাত্রা
প্রথম পাতা » আইসিটি সংবাদ » দেশের বাজারে ওয়ানপ্লাসের আনুষ্ঠানিক যাত্রা
৮৩ বার পঠিত
বুধবার ● ১৫ মে ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দেশের বাজারে ওয়ানপ্লাসের আনুষ্ঠানিক যাত্রা

---স্মার্টফোন প্রযুক্তিতে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ওয়ানপ্লাস আনুষ্ঠানিকভাবে দেশের স্মার্টফোন বাজারে যাত্রা শুরু করেছে। গত ১৪ মে সন্ধ্যায় ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রথমবারের মতো এই ব্র্যান্ডের বাংলাদেশে তৈরি স্মার্টফোন নর্ড এন৩০ এসই ফাইভজি উন্মোচন করা হয়।

এই যাত্রার মধ্য দিয়ে বাংলাদেশের সকল ব্যবহারকারীর জন্য বিক্রয়-পরবর্তী সেবা ও নির্ভরযোগ্য সাপোর্ট সিস্টেম নিশ্চিত করবে ওয়ানপ্লাস। পাশাপাশি, ওয়ারেন্টি স্ট্যাটাস বিবেচনায় না নিয়ে ওয়ানপ্লাসের গ্লোবাল ভার্সনের স্মার্টফোনে ভার্টিকাল লাইনের সমস্যার ক্ষেত্রে বিনামূল্যে রিপেয়ার সেবা দিবে প্রতিষ্ঠানটি। প্রথম পর্যায়ে সারাদেশের ৩৫টি স্থানে (২২টি সার্ভিস সেন্টার ও ১৩টি সার্ভিস পয়েন্ট) বিক্রয়-পরবর্তী সেবা পাওয়া যাবে। একইসাথে, গ্লোবাল ভার্সনের পণ্যের ক্ষেত্রে ৭ দিনের স্মার্টফোন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি ও ১২ মাসের স্মার্টফোন সার্ভিস দিবে ওয়ানপ্লাস বাংলাদেশ।

এ বিষয়ে ওয়ানপ্লাস বাংলাদেশ’র আফটার-সেলস সার্ভিস ডিরেক্টর মো. রুবায়েত ফেরদৌস চৌধুরী বলেন, আমরা নির্ভরযোগ্য বিক্রয়-পরবর্তী সেবার গুরুত্ব বুঝি। তাই, দেশের সকল ওয়ানপ্লাস ব্যবহারকারীর জন্য ইতিবাচক অভিজ্ঞতা নিশ্চিত করতে আমাদের গ্লোবাল ভার্সন স্মার্টফোনের ডিসপ্লের ভার্টিকাল লাইনের সমস্যায় ফ্রি রিপেয়ার সার্ভিস দিবো।

বাংলাদেশে তৈরি নতুন ওয়ানপ্লাস নর্ড এন৩০ এসই ফাইভজি ডিভাইসে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ ফাইভজি প্ল্যাটফর্ম ও ৩৩ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জিংয়ে সক্ষম ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ১৫ মে থেকে ডিভাইসটি প্রি-অর্ডার করা যাচ্ছে। ১৫,৯৯৯ টাকায় স্মার্টফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রম ভ্যারিয়েন্টটি শোরুমে পাওয়া যাবে আগামী ২২ মে থেকে। পাশাপাশি, র‌্যাফেল ড্র’র মাধ্যমে (স্বাগত অফার) ওয়ানপ্লাস গ্রাহকদের ৩০ টাকায় ডিভাইসটি কেনা বা ওয়ানপ্লাস নর্ড বাডস ২ বা একটি টি-শার্ট জিতে নেয়ার সুযোগ দিচ্ছে এই ব্র্যান্ডটি।

ওয়ানপ্লাস বাংলাদেশ’র সিইও মেঙ্ক ওয়াং এ বিষয়ে বলেন, স্থানীয়ভাবে উৎপাদনের মাধ্যমে আমরা একটি প্রোডাক্ট ইকোসিস্টেম তৈরি করবো, যা ক্রেতাদের জন্য আকর্ষণীয় মূল্যে সর্বাধুনিক প্রযুক্তি আরও সহজলভ্য করতে সহায়ক ভূমিকা রাখবে।

ওয়ানপ্লাস এর ফ্ল্যাগশিপ মডেল থেকে শুরু করে নর্ড সিরিজের সকল পণ্য বাংলাদেশে নিয়ে আসছে প্রতিষ্ঠানটি। এছাড়া, ব্যবহারকারীর ডিজিটাল জীবনযাত্রাকে আরও সমৃদ্ধ করতে ওয়ানপ্লাস ওয়াচ ২, ওয়ানপ্লাস প্যাড ২ সহ আরও নানান আইওটি পণ্য বাজারে নিয়ে এসেছে ব্র্যান্ডটি। সংবাদ বিজ্ঞপ্তি।



আইসিটি সংবাদ এর আরও খবর

১ মিলিয়ন ডলার বিদেশী বিনিয়োগ পেল টেক স্টার্টআপ ‘সম্ভব’ ১ মিলিয়ন ডলার বিদেশী বিনিয়োগ পেল টেক স্টার্টআপ ‘সম্ভব’
দেশের বাজারে বয়া’র নতুন ওয়ারলেস মাইক্রোফোন দেশের বাজারে বয়া’র নতুন ওয়ারলেস মাইক্রোফোন
রোজার সময় দেশে ডিজিটাল পেমেন্ট বৃদ্ধি পেয়েছে ২৫ শতাংশের বেশি: ভিসা রোজার সময় দেশে ডিজিটাল পেমেন্ট বৃদ্ধি পেয়েছে ২৫ শতাংশের বেশি: ভিসা
মাস্টারকার্ডের ‘স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ২০২৪’ চালু মাস্টারকার্ডের ‘স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ২০২৪’ চালু
হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন: গ্লোবাল রাউন্ডে অংশ নিচ্ছে রুয়েট দল হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন: গ্লোবাল রাউন্ডে অংশ নিচ্ছে রুয়েট দল
বরিশালে বিকাশ-বিশ্বসাহিত্য কেন্দ্রের এবছরের বই পড়া কর্মসূচি উদ্বোধন বরিশালে বিকাশ-বিশ্বসাহিত্য কেন্দ্রের এবছরের বই পড়া কর্মসূচি উদ্বোধন
ইয়ুথ টেক সামিটে প্রযুক্তি খাতে নতুন কর আরোপ না করার আহবান ইয়ুথ টেক সামিটে প্রযুক্তি খাতে নতুন কর আরোপ না করার আহবান
সিঙ্গাপুরের ‘এশেলন এক্স’ প্রোগ্রামে শীর্ষ ১০ স্টার্টআপে প্রিয়শপ সিঙ্গাপুরের ‘এশেলন এক্স’ প্রোগ্রামে শীর্ষ ১০ স্টার্টআপে প্রিয়শপ
বেসিসের নতুন কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠিত বেসিসের নতুন কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠিত
নগদ ক্যাম্পেইনে এবার জমি জিতলো ঢাকার সিএনজি চালক নগদ ক্যাম্পেইনে এবার জমি জিতলো ঢাকার সিএনজি চালক

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
১ মিলিয়ন ডলার বিদেশী বিনিয়োগ পেল টেক স্টার্টআপ ‘সম্ভব’
দেশের বাজারে বয়া’র নতুন ওয়ারলেস মাইক্রোফোন
রোজার সময় দেশে ডিজিটাল পেমেন্ট বৃদ্ধি পেয়েছে ২৫ শতাংশের বেশি: ভিসা
মাস্টারকার্ডের ‘স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন ২০২৪’ চালু
হুয়াওয়ে আইসিটি কম্পিটিশন: গ্লোবাল রাউন্ডে অংশ নিচ্ছে রুয়েট দল
বরিশালে বিকাশ-বিশ্বসাহিত্য কেন্দ্রের এবছরের বই পড়া কর্মসূচি উদ্বোধন
ইয়ুথ টেক সামিটে প্রযুক্তি খাতে নতুন কর আরোপ না করার আহবান
সিঙ্গাপুরের ‘এশেলন এক্স’ প্রোগ্রামে শীর্ষ ১০ স্টার্টআপে প্রিয়শপ
বেসিসের নতুন কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠিত
নগদ ক্যাম্পেইনে এবার জমি জিতলো ঢাকার সিএনজি চালক