সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ১৬, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
রবিবার ● ১৬ সেপ্টেম্বর ২০১২
প্রথম পাতা » আইসিটি আপডেট » রিভ সিস্টেম্স রেড হেরিং টপ হান্ড্রেড এশিয়া এ্যওয়ার্ড ২০১২-এর ফাইনালিস্ট নির্বাচিত
প্রথম পাতা » আইসিটি আপডেট » রিভ সিস্টেম্স রেড হেরিং টপ হান্ড্রেড এশিয়া এ্যওয়ার্ড ২০১২-এর ফাইনালিস্ট নির্বাচিত
৫৯৬ বার পঠিত
রবিবার ● ১৬ সেপ্টেম্বর ২০১২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রিভ সিস্টেম্স রেড হেরিং টপ হান্ড্রেড এশিয়া এ্যওয়ার্ড ২০১২-এর ফাইনালিস্ট নির্বাচিত

রিভ সিস্টেম্স রেড হেরিং টপ হান্ড্রেড এশিয়া এ্যওয়ার্ড ২০১২-এর ফাইনালিস্ট নির্বাচিতরেড হেরিং টপ হান্ড্রেড এশিয়া এ্যওয়ার্ড ২০১২এর অন্যতম ফাইনালিস্ট হিসেবে রিভ সিস্টেম্স এর নাম ঘোষণা করা হয়েছে। এ বছর এশিয়ার সম্ভাবনাময় প্রযুক্তিনির্ভর ব্যবসা প্রতিষ্ঠানের মধ্যে সেরা ১০০টির একটি সম্মানজনক তালিকা প্রকাশ করবে রেড হেরিং। চলতি মাসেই হংকং-এ এর চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হওয়ার পর এ তালিকা প্রকাশ করা হবে।রেড হেরিং সম্পাদনা পরিষদ এশিয়ার কয়েক’শ উদ্ভাবনী প্রযুক্তিনির্ভর প্রতিষ্ঠানের মধ্য থেকে অর্থনৈতিক সাফল্য, প্রযুক্তিগত উদ্ভাবন, পরিচালনা দক্ষতা, কৌশল বাস্তবায়ন এবং নিজ নিজ ইন্ডাস্ট্রির সঙ্গে সামঞ্জস্যতার মানদ- বিচার করে সেরা ১০০টির তালিকা প্রকাশ করবে।

“এই বছরটা অনেক প্রশংসনীয় একটি বছর ছিল,” বললেন রেড হেরিং-এর প্রকাশক ও সিইও অ্যালেক্স ভিউক্স। “বিশ্বের অর্থনৈতিক পরিস্থিতির উন্নতি হয়েছে এবং অনেক প্রযুক্তিনির্ভর প্রতিষ্ঠান দারুণ সব অভিনব পণ্য তৈরি করছে। দীর্ঘ একটি তালিকাকে সংক্ষিপ্ত করে ফাইনালিস্ট নির্বাচন করা আমাদের জন্য কঠিন একটি কাজ ছিল। রিভ সিস্টেমসকে আমাদের দারুণ সম্ভাবনাময় মনে হয়েছে, আর তাই আজ তারা ফাইনালিস্ট হিসেবে জায়গা করে নিয়েছে। এখন আমরা সেরা ১০০ নির্বাচনের মতো কঠিন একটি কাজের মুখোমুখি। আমরা জানি যে ২০১২’র নির্বচিত সেরা কোম্পানীগুলো হবে অসাধারণ, যারা বিশ্ব বাজারে আরও চমৎকার সব অবদান রাখবে।”

চুড়ান্ত প্রতিযোগিতায় প্রতিযোগীরা তাদের সফলতা অর্জনের নিজ নিজ কৌশল উপস্থাপন করবে। রিভ সিস্টেম্স-এর সিইও এম. রেজাউল হাসান বলেন, “ফাইনালিস্ট হিসেবে জায়গা করে নিতে পারায় রিভ পরিবার খুব আনন্দিত। ফাইনালে আমরা আমাদের সর্বোচ্চটা উপস্থাপন করবো। আশা করছি সেরা ১০০টি প্রতিষ্ঠানের তালিকায়ও রিভ সিস্টেম্স জায়গা করে নেবে।”

রিভ সিস্টেম্স মোবাইল ভিওআইপি সলিউশন প্রদানকারী শীর্ষস্থানীয় একটি প্রতিষ্ঠান। বর্তমানে প্রতিষ্ঠানটি ৭০টিরও বেশি দেশে ১৭০০টিরও বেশি ভিওআইপি ও টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানকে সেবা প্রদান করছে। সিংগাপুরের প্রধান কার্যালয় ছাড়াও রিভ সিস্টেম্স-এর বাংলাদেশ, ভারত এবং যুক্তরাজ্যে শাখা কার্যালয় রয়েছে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মিরপুর ও এলিফ্যান্ট রোডে ৯৭৭টি অবৈধ স্মার্ট টিভি বক্স ও সেট টপবক্স জব্দ
সেমিকন্ডাক্টর শিল্পের জন্য বাজেটে ৫’শ মিলিয়ন ডলার বরাদ্দ রাখার প্রস্তাব পলকের
শেষ হল যুব প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য জাতীয় আইটি প্রতিযোগিতা ২০২৪
শাওমি বাংলাদেশের ডিস্ট্রিবিউটরস মিট অনুষ্ঠিত
শুরু হচ্ছে এ এস ইসলাম স্কুল অব লাইফ ২০২৪ এর অফলাইন পর্ব
অনলাইন কোরবানি হাট চালু করল বেঙ্গল মিট
টেলকো বীমা দাবি নিষ্পত্তি করলো বাংলালিংক ও গার্ডিয়ান
ভিভো ভি৩০ লাইটে ৮০ ওয়াটের চার্জার
কোক স্টুডিও বাংলার অফিশিয়াল এন্টারটেইনমেন্ট পার্টনার টিকটক
ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিল নগদ