সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ২০, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
রবিবার ● ১০ মার্চ ২০১৩
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » থ্রিজি প্রযুক্তির দুটি হ্যান্ডসেট আনল সিম্ফনি
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » থ্রিজি প্রযুক্তির দুটি হ্যান্ডসেট আনল সিম্ফনি
৬২৩ বার পঠিত
রবিবার ● ১০ মার্চ ২০১৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

থ্রিজি প্রযুক্তির দুটি হ্যান্ডসেট আনল সিম্ফনি

থ্রিজি প্রযুক্তির দুটি হ্যান্ডসেট আনল সিম্ফনি ৷৷ নতুন পণ্য থ্রিজি প্রযুক্তির দুটি নতুন হ্যান্ডসেট বাজারে এনেছে দেশের অন্যতম শীর্ষ সেলফোন ব্র্যান্ড সিম্ফনি। হ্যান্ডসেটগুলোর প্রতিটির সঙ্গে বিনামূল্যে টেলিটকের একটি থ্রিজি সংযোগ দেয়া হচ্ছে। গতকাল রাজধানীর ব্র্যাক সেন্টার ইনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে নতুন এসব হ্যান্ডসেটের বাজারজাত কার্যক্রম উদ্বোধন করা হয়। সিম্ফনি বাংলাদেশের পরিচালক রেজওয়ানুল হক এ কার্যক্রম উদ্বোধন করেন।
রেজওয়ানুল হক বলেন, ব্যবহারকারীদের নতুন অভিজ্ঞতা দিতে বরাবরই কাজ করে আসছে সিম্ফনি। ২০০৮ সাল থেকে এ পর্যন্ত প্রায় দেড় কোটি ব্যবহারকারীর কাছে সিম্ফনির হ্যান্ডসেট পৌঁছেছে। দেশব্যাপী ৩৮টি গ্রাহকসেবা কেন্দ্রের মাধ্যমে বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করা হচ্ছে। তিনি জানান, ১১টি মডেলের স্মার্টফোন বাজারজাত করেছে সিম্ফনি। এর মধ্যে কয়েকটিতে থ্রিজি সংযোগ ব্যবহার করা যায়। তবে নতুন দুটি হ্যান্ডসেট সাশ্রয়ী মূল্যে গ্রাহককে থ্রিজি প্রযুক্তি ব্যবহারের সুযোগ করে দেবে।
জানা গেছে, এক্সপ্লোরার ডব্লিউ৩০ ও ডব্লিউ৭০ মডেলের হ্যান্ডসেট দুটির দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৬ হাজার ৫৯০ ও ১০ হাজার ১৯০ টাকা। হ্যান্ডসেট দুটির সঙ্গে বিশেষ অফার হিসেবে থাকছে বিনামূল্যে টেলিটকের থ্রিজি সংযোগ, টেলিভিশন দেখা, ভিডিও কল, ভয়েস কল, ডাটা ও এসএমএস।
এক্সপ্লোরার ডব্লিউ৩০ হ্যান্ডসেটে রয়েছে ১ গিগাহার্টজ প্রসেসর, ৩ দশমিক ৫ ইঞ্চি এইচভিজিএ ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ২.৩ জিঞ্জারব্রেড অপারেটিং সিস্টেমবিশিষ্ট এ হ্যান্ডসেটের সঙ্গে বিনামূল্যে ৪ জিবি মেমরি কার্ড দেয়া হচ্ছে। অন্যদিকে অ্যান্ড্রয়েড ৪.০ আইসক্রিম স্যান্ডউইচ অপারেটিং সিস্টেমচালিত এক্সপ্লোরার ডব্লিউ৭০’তে রয়েছে ১ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর, ৪ ইঞ্চি এইচভিজিএ ডিসপ্লে ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়া দীর্ঘসময় ব্যবহারের উপযোগী এ হ্যান্ডসেটে রয়েছে ২ হাজার ৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি।

(আইসিটি নিউজ, আইটি নিউজ, আইটি সংবাদ, প্রজুক্তি সংবাদ, তথ্যপ্রযুক্তি, অনলাইন নিউজপেপার, তথ্যপ্রযুক্তি পত্রিকা, আইটি প্রোডাক্ট, প্রযুক্তি পণ্য, আইফোন, প্রযুক্তি বাজার, বাজারদর, ইন্টারনেট, নতুন পণ্য এর সর্বশেষ খবর জানতে ভিজিট করুন www.dailyictnews.com )



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ইমো ও জাগো ফাউন্ডেশনের মধ্যে চুক্তি
শীঘ্রই বাজারে আসছে টেকনো ক্যামন ৩০ সিরিজের ফোন
বাংলাদেশের বাজারে আসছে অনার ম্যাজিক ৬ প্রো
হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ১০০ টাকা পর্যন্ত সাশ্রয়
এআই দিয়ে তৈরি কনটেন্ট আলাদা করবে টিকটক
ফ্রন্টেক লিমিটেড এবং অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটির মধ্যে চুক্তি স্বাক্ষরিত
বাংলাদেশ এআই অলিম্পিয়াডের জাতীয় পর্ব অনুষ্ঠিত
মিরপুর ও এলিফ্যান্ট রোডে ৯৭৭টি অবৈধ স্মার্ট টিভি বক্স ও সেট টপবক্স জব্দ
সেমিকন্ডাক্টর শিল্পের জন্য বাজেটে ৫’শ মিলিয়ন ডলার বরাদ্দ রাখার প্রস্তাব পলকের
শেষ হল যুব প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য জাতীয় আইটি প্রতিযোগিতা ২০২৪