সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ১৬, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
মঙ্গলবার ● ১ জুলাই ২০১৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » কারমুডি বাংলাদেশের নতুন কান্ট্রি ম্যানেজার আশিকুর রহমান
প্রথম পাতা » আইসিটি সংবাদ » কারমুডি বাংলাদেশের নতুন কান্ট্রি ম্যানেজার আশিকুর রহমান
৫৯৬ বার পঠিত
মঙ্গলবার ● ১ জুলাই ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কারমুডি বাংলাদেশের নতুন কান্ট্রি ম্যানেজার আশিকুর রহমান

img_3165.jpg

দেশে অনলাইনে গাড়ি কেনাবেচার শীর্ষ মার্কেটপ্লেস কারমুডি ডটকম ডটবিডির (Carmudi.com.bd) নতুন কান্ট্রি ম্যানেজার হিসেবে আশিকুর রহমান নিয়োগ পেয়েছেন।

আশিকুর রহমান বাংলাদেশে কারমুডির প্রসার এবং অনলাইনে গাড়ি কেনাবেচার শীর্ষস্থানটি ধরে রাখতে কাজ করবেন। তিনি ….তারিখে নতুন দায়িত্বে যোগ দিয়েছেন।

কারমুডি নতুন কাট্রি ম্যানেজারের যোগদানের বিষয়টি ঘোষণার সঙ্গে গ্রাহকদের জন্য আরও একটি নতুন ঘোষণা দিয়েছে। শিগগির কোম্পানি কর্তৃপক্ষ এমন এক পদক্ষেপ নেবে যার মাধ্যমে বাংলাদেশের ক্রেতাদেও মধ্যে অনলাইনে গাড়ি কেনার ক্ষেত্রে এক বিপ্লব তৈরি হবে।

কারমুডিতে যোগদানের আগে আশিকুর রহমান এরিকসন বাংলাদেশের হেড অব কমিউনিকেশন হিসেবে দায়িত্ব পালন করেন। দেশে ওয়াইম্যাক্স ইন্টারনেট ব্র্যান্ড কিউবির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য হিসেবেও কাজ করেন তিনি। তথ্যপ্রযুক্তি খাতে তার বিপুল অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে কারমুডি বাংলাদেশকে দ্রুত এগিয়ে নিতে তিনি কাজ করবেন।

আশিকুর রহমান জানান, দেশের প্রায় ৯০ শতাংশ গাড়ির শোরুমকে অনলাইনের আওতায় আনার মাধ্যমে কারমুডি ইতিমধ্যে একটি সফল বাণিজ্যিক উদ্যোগ হিসেবে প্রতিষ্ঠা পেয়েছে। আমরা ক্রেতা ও বিক্রেতাদের তথ্য ও অসংখ্য গাড়ি বিক্রির মাধ্যমে দেশে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছি। পাশাপাশি অনলাইনে ভেহিক্যাল কমিউনিটি তৈরিতে আমরা বিশ্বস্ত ব্র্যান্ড ও প্লাটফর্ম হিসেবে প্রতিষ্ঠা পেয়েছি।

নতুন কান্ট্রি ম্যানেজার আরও জানান, প্রতিনিয়ত কারমুডিতে কেনাবেচার জন্য নতুন গাড়ি যুক্ত করা ও গ্রাহকদের কাছ থেকে ভালো ফিডব্যাক পাওয়ার মাধ্যমে আমরা এ অনলাইন মাধ্যমকে ওয়ান-স্টপ শপ হিসেবে প্রতিষ্ঠা করতে যাচ্ছি।

তাই আপনি যদি গাড়ি কেনাবেচা করতে চান তাহলে, অনলাইনে গাড়ির মার্কেটপ্লেস কারমুডি ডটকম ডটবিডি(www.carmudi.com.bd) ব্যবহার করুণ। এখানে গ্রাহকরা সহজেই কার, মোটরসাইকেলসহ নানা বাণিজ্যিক গাড়ি সহজেই কিনতে ও বিক্রি করতে পারবেন। কারমুডি বিভিন্ন ধরণের গাড়ির তালিকা তৈরি, ব্যবহারবান্ধব ওয়েবসাইট ডিজাইন ও অবৈধ গাড়ি কেনাবেচার ভোগান্তি থেকে মুক্তি দিতে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করে।

কারমুডি প্রফেশনাল ছবি, আপডেটেড লিস্ট, গাড়ির বিস্তারিত তথ্য, রিপোর্ট ও র‌্যাংকিংয়ের মাধ্যমে মার্কেটপ্লেসটির শতভাগ গাড়ির ক্ষেত্রে স্বচ্ছতা নিশ্চিত করে। একই সময়ে, ব্যক্তিগত ওয়েবপেজের মাধ্যমে গাড়ির ডিলাররা অনলাইনে তাদের ব্যবসার পরিসর বাড়াতে পারেন। দ্রুত, সহজে ও ভোগান্তি ছাড়াই বিক্রেতাদের ব্যবসা পরিচালনা করতে সহায়তা করছে কারমুডি প্লাটফর্ম।

কারমুডি সম্পর্কে
২০১৩ সালে প্রতিষ্ঠিত কারমুডি বর্তমানে বাংলাদেশ ছাড়াও ক্যামেরুন, ঘানা, ইন্দোনেশিয়া, আইভোরি কোস্ট, মেক্সিকো, মায়ানমার, নাইজেরিয়া, পাকিস্তান, ফিলিপাইন, কাতার, সৌদি আরব, সেনেগাল, সংযুক্ত আরব আমিরাত ও ভিয়েতনামে কার্যক্রম পরিচালনা করছে।

এসব দেশে গাড়ি কেনাবেচার অনলাইন মার্কেটপ্লেসটি ক্রেতা, বিক্রেতা ও গাড়ির ডিলারদের কার, মোটরসাইকেল ও অন্যান্য বাণিজ্যিক বাহন খুঁজে পাওয়ার কার্যকরী মাধ্যমে পরিণত হয়েছে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
শাওমি বাংলাদেশের ডিস্ট্রিবিউটরস মিট অনুষ্ঠিত
শুরু হচ্ছে এ এস ইসলাম স্কুল অব লাইফ ২০২৪ এর অফলাইন পর্ব
অনলাইন কোরবানি হাট চালু করল বেঙ্গল মিট
টেলকো বীমা দাবি নিষ্পত্তি করলো বাংলালিংক ও গার্ডিয়ান
ভিভো ভি৩০ লাইটে ৮০ ওয়াটের চার্জার
কোক স্টুডিও বাংলার অফিশিয়াল এন্টারটেইনমেন্ট পার্টনার টিকটক
ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিল নগদ
শাওমি থেকে পুরস্কৃত হল ডিএক্সটেল
দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা
মাশরাফি বিন মুর্তজার সঙ্গে উপায় এজেন্টদের সাক্ষাৎ