সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ১২, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
বৃহস্পতিবার ● ১৪ মার্চ ২০২৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » ই-ক্যাবের কার্যনির্বাহী পরিষদ পূর্ণগঠিত: সভাপতি শমী কায়সার-সাধারণ সম্পাদক নাসিমা আক্তার নিশা
প্রথম পাতা » আইসিটি সংবাদ » ই-ক্যাবের কার্যনির্বাহী পরিষদ পূর্ণগঠিত: সভাপতি শমী কায়সার-সাধারণ সম্পাদক নাসিমা আক্তার নিশা
১৮০ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৪ মার্চ ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ই-ক্যাবের কার্যনির্বাহী পরিষদ পূর্ণগঠিত: সভাপতি শমী কায়সার-সাধারণ সম্পাদক নাসিমা আক্তার নিশা

---ই-কমার্স উদ্যোক্তাদের বাণিজ্য সংগঠন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর কার্যনির্বাহী পরিষদ পূর্ণগঠিত হয়েছে। সহ-সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিন সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বর্তমান পরিচালক সৈয়দা আম্বারিন রেজা। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যুগ্ন সম্পাদক নাসিমা আক্তার নিশা এবং যুগ্ন সম্পাদক নির্বাচিত হয়েছেন পরিচালক খন্দকার তাসফিন আলম। সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল ওয়াহেদ তমাল এখন থেকে পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।

মোঃ আব্দুল ওয়াহেদ তমাল সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করলে পদটি শূণ্য হয়। সদ্য সাবেক সাধারণ সম্পাদককে বোর্ড অ্যাডভাইজার হিসেবে দায়িত্ব পালন করারও প্রস্তাব করা হয়। সভাপতি শমী কায়সার ও অর্থ সম্পাদক আসিফ আহনাফসহ অন্যান্য পরিচালকগণ অপরিবর্তিত রয়েছেন। গত ১৩ মার্চ ই-ক্যাব কার্যালয়ে অনুষ্ঠিত কার্যনির্বাহী পরিষদের এক সভায় এই নির্বাচন ও পদবন্টন সম্পন্ন হয়। কার্যনির্বাহী পরিষদ পূর্ণগঠনের পূর্বে পদধারীগণ নিহ-নিজ^ পদ থেকে পদত্যাগ করেন এবং শূণ্য হয়ে যাওয়া পদে প্রস্তাব, সমর্থন, নির্বাহী পরিষদ সদস্যদের ভোটাভোটির মধ্য দিয়ে নতুন দায়িত্ব বন্টন করা হয়।

ই-ক্যাবের বিগত জরুরী সাধারণ সভার সিদ্ধান্ত ও বাণিজ্য মন্ত্রণালয়ের অনুমোদনের প্রেক্ষিতে ইতোমধ্যে ই-ক্যাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য সংখ্যা ৯ জন থেকে বর্ধিত হয়ে ১১ জন হয়েছে। বাণিজ্য সংগঠন আইন ও বাণিজ্য সংগঠন বিধি অনুসারে মনোনীত পরিচালকদ্বয় ছিলেন খন্দকার তাসফিন আলম ও অর্নব মোস্তফা। বর্তমান কমিটিতে অন্যান্য পরিচালকরা হলেন সাইদ রহমান, শাহরিয়ার হাসান ও ইলমুল হক সজিব। সংবাদ বিজ্ঞপ্তি।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
শেয়ারট্রিপের মেগা ক্যাম্পেইন
বাজারে অপোর নতুন হ্যান্ডসেট এ৬০
নগদ মেগা ক্যাম্পেইনের উপহার পেলেন ২১ বিজয়ী
বাজারে ইনফিনিক্সের নতুন ফোন হট ৩০
গুগল প্লে সিকিউরিটি ব্যাজ পেলো ইমো
গ্রামীণফোনের সর্বনিম্ন রিচার্জের মেয়াদ ৩৫ দিন
ফ্যান্টাস্টিক ফ্রাইডের আওতায় জিপিস্টার গ্রাহকদের জন্য বিশেষ অফার
স্যামসাং ফোন ক্রয়ে বাংলালিংকের ফ্রি ইন্টা‌রনেট
ড্যাফোডিল পলিটেকনিকে প্রজেক্ট ফেস্ট অনুষ্ঠিত
নেটওয়ার্ক আধুনিকায়নে বাংলালিংক ও জেডটিই এর মধ্যে চুক্তি