সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ২০, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
বৃহস্পতিবার ● ৯ মে ২০২৪
প্রথম পাতা » আইসিটি সংবাদ » ফ্যান্টাস্টিক ফ্রাইডের আওতায় জিপিস্টার গ্রাহকদের জন্য বিশেষ অফার
প্রথম পাতা » আইসিটি সংবাদ » ফ্যান্টাস্টিক ফ্রাইডের আওতায় জিপিস্টার গ্রাহকদের জন্য বিশেষ অফার
৬৩ বার পঠিত
বৃহস্পতিবার ● ৯ মে ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফ্যান্টাস্টিক ফ্রাইডের আওতায় জিপিস্টার গ্রাহকদের জন্য বিশেষ অফার

---ফুড আউটলেট কিভা হান ও বাও’য়ের সাথে ফ্ল্যাগশিপ উইকেন্ড অফার ‘ফ্যান্টাস্টিক ফ্রাইডে’ আনল গ্রামীণফোন। জিপিস্টার গ্রাহকদের জন্য ফ্রাইডে’কে আরো স্পেশাল করে তুলতে এই অফারটি এনেছে অপারেটরটি।

জিপিস্টার গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে গ্রামীণফোনের একটি বিশেষ উদ্যোগ ফ্যান্টাস্টিক ফ্রাইডে। এর মাধ্যমে গ্রাহকদের ছুটির দিনগুলোকে আনন্দময় করে তুলতে বিভিন্ন লাইফস্টাইল বেনিফিট প্রদান করা হয়। এবার গ্রাহকদের মিষ্টি ও অন্যান্য সুস্বাদু খাবারের চাহিদা পূরণ করে দ্বিগুণ আনন্দ দিতে কিভা হান ও বাও’য়ের সাথে ফ্যান্টাস্টিক ফ্রাইডে অফার আনল কোম্পানিটি।

গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান বলেন, কিভা হান ও বাও’য়ের সাথে চুক্তির মাধ্যমে জিপিস্টার গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার ও ছাড় আনতে পেরে আমরা আনন্দিত; যা তাদের প্রিয়জনদের সাথে দেবে আনন্দময় সব মুহূর্ত।

ক্যাম্পেইনটির আওতায় শুক্রবার কিভা হানের যেকোনো আউটলেটে প্রথম ২০ জন জিপিস্টার গ্রাহক বিনামূল্যে উপভোগ করতে পারবেন তাদের জনপ্রিয় রেড ভেলভেট কেক। পাশাপাশি দিনব্যাপী তাদের যেকোন মেনুতে জিপিস্টার গ্রাহকরা পাবেন ১৫ শতাংশ ছাড়। অফারটি গ্রহণ করতে কিভা হানের যেকোনো আউটলেটে গিয়ে কিউআর কোড স্ক্যান করতে অথবা “KIVA” লিখে ২৯০০০ নাম্বারে পাঠানোর পর ফিরতি মেসেজটি কাউন্টারে দেখাতে হবে।

অন্যদিকে শুক্রবার বাও’য়ের যেকোনো আউটলেটে প্রথম ২০ জন জিপিস্টার গ্রাহক বিনামূল্যে উপভোগ করতে পারবেন চিকেন তেরিয়াকি বাও। পাশাপাশি দিনব্যাপী তাদের মেনুতে ১৫ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন জিপিস্টার গ্রাহকরা। অফারটি গ্রহণ করতে বাও’য়ের যেকোনো আউটলেটে গিয়ে কিউআর কোড স্ক্যান করতে অথবা “BAO” লিখে ২৯০০০ নাম্বারে পাঠানোর পর ফিরতি মেসেজটি কাউন্টারে দেখাতে হবে।

আগামী ২৮ জুন, ২০২৪ পর্যন্ত ফ্যান্টাস্টিক ফ্রাইডে ক্যাম্পেইনটি চলবে। কিভা হান ও বাও’য়ের ঢাকা ও সিলেটের সকল আউটলেটে অফারটি উপেভোগ করতে পারবেন গ্রাহকরা। সংবাদ বিজ্ঞপ্তি।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
অপো এ৬০ লাখ টাকা ক্যাম্পেইন বিজয়ী পুরস্কৃত
বিকাশে সাপ্তাহিক সঞ্চয় সুবিধা
নেটওয়ার্ক শেয়ারে রবি ও বাংলালিংক
পাঠাও ক্যাম্পেইন থেকে ডায়মন্ডের নোসপিন জিতলো ১০ জন মা
ইউআইটিএস এ ভবিষ্যত ক্যারিয়ার বিষয়ক সেশন অনুষ্ঠিত
বাংলাদেশ এআই অলিম্পিয়াডের পার্টনার হলো ইজেনারেশন
শেষ হলো ক্রিয়েভেঞ্চার ৩.০
২০২৪ সালের প্রথম প্রান্তিকে গ্রাহক বৃদ্ধিতে শীর্ষে বাংলালিংক, বেড়েছে আয়ও
ইমো ও জাগো ফাউন্ডেশনের মধ্যে চুক্তি
শীঘ্রই বাজারে আসছে টেকনো ক্যামন ৩০ সিরিজের ফোন