সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ১৫, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
সোমবার ● ২২ জুলাই ২০১৩
প্রথম পাতা » আইসিটি সংবাদ » বেসিস-এর উদ্যোগে তিন দিনব্যাপি মানবসম্পদ ব্যবস্থাপনা সফটওয়্যার প্রদর্শনী শুরু
প্রথম পাতা » আইসিটি সংবাদ » বেসিস-এর উদ্যোগে তিন দিনব্যাপি মানবসম্পদ ব্যবস্থাপনা সফটওয়্যার প্রদর্শনী শুরু
৪৯৯ বার পঠিত
সোমবার ● ২২ জুলাই ২০১৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বেসিস-এর উদ্যোগে তিন দিনব্যাপি মানবসম্পদ ব্যবস্থাপনা সফটওয়্যার প্রদর্শনী শুরু

 hr-showcase-1.JPG

বাংলাদেশ অ্যাসোসিয়েশান অব সফটওয়্যার এন্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর উদ্যোগে বেসিস অডিটোরিয়ামে সোমবার, ২২ জুলাই ২০১৩ শুরু হলো ‘বিজনেস সফটওয়্যার শোকেস’ শীর্ষক তিন দিনব্যাপী মানবসম্পদ ব্যবস্থাপনা সফ্টওয়্যার প্রদর্শনী। বেসিস সভাপতি একেএম ফাহিম মাশরুর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রদর্শনীর উদ্বোধন করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বেসিস লোকাল মার্কেট স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শেখ কবির আহমেদ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন বেসিসের কোষাধ্যক্ষ এবং বেসিস লোকাল মার্কেট স্ট্যান্ডিং কমিটির ডিরেক্টর-ইনচার্জ উত্তম কুমার পাল।
বেসিস সভাপতি তাঁর বক্তব্যে সকল বাণিজ্যিক এবং ছোট ও মাঝারী ব্যবসা প্রতিষ্ঠানে মানবসম্পদ ব্যবস্থাপনা সফ্টওয়্যার ব্যবহারের গুরুত্ব তুলে ধরেন এবং এধরনের প্রদর্শনী থেকে প্রতিষ্ঠানগুলো তাদের চাহিদা উপযোগী সফটওয়্যার খুঁজে পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
বেসিস লোকাল মার্কেট স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান তার বক্তব্যে বেসিস আয়োজিত নিয়মিত এই সফটওয়্যার প্রদর্শনীতে দর্শনার্থী, অংশগ্রহণকারী কোম্পানী এবং সাংবাদিকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও সহায়তাদানের জন্য সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।
উল্লেখ্য, বিজনেস সফ্টওয়্যার শোকেসে ১৪টি বেসিস সদস্য কোম্পানী তাদের বিভিন্ন মানবসম্পদ ব্যবস্থাপনা সফ্টওয়্যার প্রদর্শন করছে। কোম্পানীগুলো হচ্ছে অ্যাডভান্সড ইআরপি (বিডি) লি:, বাংলাদেশ মাইক্রোটেকনোলজি লিঃ, বেস্ট বিজনেস বন্ড লি:, কম্পিউটার ইজ লিঃ, সি এস এল সফ্টওয়্যার রিসোর্সেস লি:, ড্যাফোডিল কম্পিউটারস লি:,এপসিলন কনসাল্টিং এন্ড ডেভেলপমেন্ট সার্ভিসেস, এন্টার আইটি বিডি লিঃ, লেক্সিনিয়ার সলিউশনস লিঃ, মিডিয়া মিক্স এন্টারপ্রাইজ লিঃ, এরা ইনফোটেক লিঃ, এম এম সার্ভিসেস লিঃ, মির টেকনোলজিস লিঃ এবং টেকনোভিসতা লিঃ।
প্রদর্শনী ২৪ জুলাই ২০১৩ পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬.৩০টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। অংশগ্রহণকারী প্রতিষ্ঠান এবং তাদের তৈরী সফ্টওয়্যার সম্পর্কে জানা যাবে বেসিস-এর ওয়েসাইট (www.basis.org.bd) থেকে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
ভিভো ভি৩০ লাইটে ৮০ ওয়াটের চার্জার
কোক স্টুডিও বাংলার অফিশিয়াল এন্টারটেইনমেন্ট পার্টনার টিকটক
ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিল নগদ
শাওমি থেকে পুরস্কৃত হল ডিএক্সটেল
দেশের বাজারে ডাহুয়ার নতুন ওয়্যারলেস সিসি ক্যামেরা
মাশরাফি বিন মুর্তজার সঙ্গে উপায় এজেন্টদের সাক্ষাৎ
হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে উৎকর্ষ
মাইজিপি অ্যাপে খোলা যাচ্ছে বিকাশ অ্যাকাউন্ট
গ্রাহকদের জন্য এইচআর সমাধান নিয়ে আসলো বাংলালিংক ও এস বিজনেস
বাজারে রিয়েলমি’র নতুন স্মার্টফোন সি৬৫