সর্বশেষ সংবাদ
ঢাকা, আগস্ট ১১, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯
ICT News | Online Newspaper of Bangladesh |
শুক্রবার ● ১২ সেপ্টেম্বর ২০১৪
প্রথম পাতা » আইসিটি জার্নাল » এয়ারটেলের থ্রিজি এখন ময়মনসিংহে
প্রথম পাতা » আইসিটি জার্নাল » এয়ারটেলের থ্রিজি এখন ময়মনসিংহে
৪৬৬ বার পঠিত
শুক্রবার ● ১২ সেপ্টেম্বর ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

এয়ারটেলের থ্রিজি এখন ময়মনসিংহে

airtel_0.jpg

টেলিকম অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড স¤প্রতি ময়মনসিংহ শহরের বিভিন্ন স্থানে একটি বর্ণীল এবং উৎসবমুখর র‌্যালী আয়োজনের মাধ্যমে তাদের থ্রিজি সার্ভিস চালু করেছে। থ্রিজি সেবা উদ্বোধনী অনুষ্ঠানে এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের নর্থ ইস্ট জোনের জোনাল বিজনেস ম্যানেজার এম খুরশেদ আলম, জোনাল সেলস ম্যানেজার সাখাওয়াত হোসেন, ময়মনসিংহের টেরিটরি ম্যানেজার প্রবীর সরকার ও মৃত্যুঞ্জয় বণিক এবং এয়ারটেল বাংলাদেশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এয়ারটেলের মূল লক্ষ্য সর্বোত্তম থ্রিজি সেবার অভিজ্ঞতা নিশ্চিত করা এবং বাংলাদেশের থ্রিজি নেটওয়ার্কের প্রসার করা। এই উদ্যোগ ময়মনসিংহে এয়ারটেলের থ্রিজি নেটওয়ার্ক উদ্বোধনের মাধ্যমে বজায় রাখা হয়েছে। এয়ারটেল বিশ্বাস করে, এর মাধ্যমে আরো নতুন সম্ভাবনার সৃষ্টি হবে এবং এই কার্যক্রমের মাধ্যমে শহরের শিক্ষা, ব্যবসা এবং সেবা খাতে আরো উন্নতি হবে।

এয়ারটেল বাংলাদেশ ইতিমধ্যেই ঢাকা, চট্টগ্রাম, সিলেট, গাজীপুর, নারায়ণগঞ্জ, কুমিল্লা, বগুড়া, খুলনা, রাজশাহী, কক্সবাজার, রংপুর, চাঁদপুর, মানিকগঞ্জ, টাঙ্গাইল, ময়মনসিংহসহ দেশের গুরুত্বপুর্ণ স্থানসমূহকে তাদের কভারেজের আওতায় এনেছে। এর মাধ্যমে ময়মনসিংহ সারাবিশ্বের সাথে সংযুক্ত হল এবং এটি ময়মনসিংহের অর্থনীতিতে ইতিবাচক পরিবর্তন আনতে সাহায্য করবে।

এয়ারটেল বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং ব্যবস্থাপনা পরিচালক পি ডি শর্মা তার বিবৃতিতে বলেন, “এয়ারটেল বাংলাদেশ সবসময় তার গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করতে উন্নতমানের গুণগত সেবা প্রদান করে আসছে। আমরা ইতিমধ্যে গ্রাহকদের অভিজ্ঞতা উন্নয়নের জন্য নেটওয়ার্ক আধুনিকীকরণ কাজ শুরু করেছি। উন্নত সেবা প্রদানের জন্য গ্রাহকদের দেয়া প্রতিশ্রুতি পুরণের লক্ষ্যে আমরা ময়মনসিংহে থ্রিজি কার্যক্রম চালু করতে যাচ্ছি। আমরা সারা দেশের প্রতিটি স্থানে প্রযুক্তিগত বিবর্তনে বিশেষ অবদান রাখতে সক্ষম হওয়ায় অত্যন্ত আনন্দিত।”

বিটিআরসিকে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী এয়ারটেল ২০১৪ সালের মধ্যবর্তী সময়ের মধ্যে সমস্ত বিভাগীয় শহরে বাণিজ্যিকভাবে থ্রিজি সেবা চালু করেছে। ময়মনসিংহের কলেজ রোড; ময়মনসিংহ মেডিক্যাল কলেজ; মীরবাড়ি রোড, গোহাইলকান্দী, কোতোয়ালী; সারদা ঘোষ রোড, নওমহল; চরপাড়া মোড়; মাসকান্দা; আউটার স্টেডিয়াম, জেল রোড; বীপিন সেন রোড; গার্লস ক্যাডেট কলেজ; আনন্দমোহন ইউনিভার্সিটি কলেজ; এগ্রিকালচারাল এক্সটেনশন বিল্ডিং, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়; আরকে মিশন রোড; ময়মনসিংহ রেলওয়ে জংশন; ময়মনসিংহ জেলা স্কুল; মৃত্যুঞ্জয় স্কুল রোড এলাকা সমূহে এয়ারটেলের থ্রিজি কভারেজের আওতায় আনা হয়েছে।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
প্রথম দিনেই ই-ক্যাব নির্বাচনের মনোনয়ন ফরম কিনলেন ১৭ জন
ই-কমার্স খাতকে এগিয়ে নিতে নতুন উদ্যোগ ‘দ্য চেঞ্জ মেকারস ২০২২’
উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড অ্যাপ সমর্থন করবে
বাংলাদেশে গুজব ছড়াতে ও সাইবার হামলায় একটি রাষ্ট্র প্রাতিষ্ঠানিকভাবে অর্থ বিনিয়োগ করছে- টিএমজিবির ভার্চুয়াল সেমিনারে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক
শুক্র গ্রহে রয়েছে প্রাণ !
আগামী বছর থেকেই ফাইভ-জি স্মার্টফোনের বাজার আবার ঘুরে দাঁড়াবে
অনলাইনে ইনফো-সরকার ৩য় পর্যায় প্রকল্পের স্টীয়ারিং কমিটির সভা
করোনা ভাইরাস প্রাদুর্ভাবে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে বিপিও শিল্প খাত
করোনার ঝুঁকি নিয়ে সকল প্রকার ওয়াটার ফিল্টার পাইকারি ও খুচরা মুল্যে ঢাকা সহ সারা বাংলাদেশে হোম ডেলিভারি করছি- আজিজুল ইসলাম
কোভিড-১৯ মোকাবিলায় ৪০ লক্ষ টাকা অনুদান দিচ্ছে শাওমি বাংলাদেশ