সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ৮, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
মঙ্গলবার ● ৩০ এপ্রিল ২০১৯
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » প্রিয়শপ ডটকমের সেবা মিলবে ডিমানিতে
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » প্রিয়শপ ডটকমের সেবা মিলবে ডিমানিতে
৬৫৬ বার পঠিত
মঙ্গলবার ● ৩০ এপ্রিল ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রিয়শপ ডটকমের সেবা মিলবে ডিমানিতে

সম্প্রতি প্রতিষ্ঠান দুইটির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়
দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকমের সেবা মিলবে আর্থিক প্রযুক্তিগত সেবাদানকারী প্রতিষ্ঠান ডিমানিতে। সম্প্রতি প্রতিষ্ঠান দুইটির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়।

চুক্তির ফলে ডিমানি অ্যাপে থাকা শপিং অপশনে প্রিয়শপ ডটকমের সব পণ্য প্রদর্শিত হবে। সেখান থেকে গ্রাহকরা প্রিয়শপ ডটকমের সব পণ্য কিনতে পারবেন সহজেই। এছাড়া ডিমানির সাহায্যে প্রিয়শপ ডটকম থেকে কোন পণ্যের মূল্য পরিশোধ করা যাবে।

রাজধানীর গুলশানে অবস্থিত ডিমানির প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ডিমানির সহ-প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর আরেফ আর বশীর এবং প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খান।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী আশিকুল আলম খান বলেন, আগামী দিনগুলোতে আর্থিক সেবা খাতে প্রযুক্তির আরো উন্নয়ন হবে। এই ফিনটেক প্রযুক্তির সাথে যুক্ত হওয়ার মাধ্যমে প্রিয়শপের গ্রাহকরা আরো উন্নত সেবা পাবেন।

ডিমানির সহ-প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর আরাফ আর বশির বলেন, বাংলাদেশে ই-কমার্স খাত প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। এই চুক্তির ফলে ডিমানির গ্রাহকরা ডিমানির অ্যাপ থেকে প্রিয়শপের সব সেবা উপভোগ করতে পারবেন। যা গ্রাহকদের অনলাইন কেনাকাটায় দারুণ অভিজ্ঞতা দিবে।

উল্লেখ্য, ৫৬ হাজার বর্গমাইলের প্রতিটি দোরগোড়ায় প্রয়োজনীয় পণ্যটি সঠিক মূল্যে এবং শতভাগ সেবা নিশ্চিতপূর্বক পৌঁছে দেয়ার প্রত্যয়ে ২০১৩ সালের ফেব্রুয়ারির ৭ তারিখে যাত্রা শুরু হয়েছিল PriyoShop.com এর। ।বর্তমানে বাংলাদেশের গণ্ডি পেরিয়ে প্রিয়শপের সেবা মিলছে বিশ্বের যেকোনো প্রান্ত হতেই। অনলাইন পেমেন্টের মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্ত হতে কিংবা দেশে থেকে প্রবাসী প্রিয়জনের জন্য কেনাকাটা করার সুবিধা রয়েছে প্রিয়শপ ডটকমে।
প্রিয়শপ লক্ষাধিক পণ্যের পসরা নিয়ে সাজিয়েছে সাইটটি। বর্তমানে লাইফ স্টাইলের এ-টু-জেড পণ্যই মিলবে এই সাইটে। বিস্তারিত জানতে ভিজিট করুন https://priyoshop.com/।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
মা দিবস উপলক্ষে ফুডপ্যান্ডার বিশেষ ক্যাম্পেইন
দেশের বাজারে লেনোভো আইডিয়াপ্যাড স্লিম ৩ আই সিরিজের ল্যাপটপ
দুবাই ফিনটেক সামিট ২০২৪ এ রিভ চ্যাট
বাংলাদেশের বাজারে ভিভো’র নতুন ফোন ভি৩০ লাইট
তথ্যপ্রযুক্তি খাতে ৩ বছরের জন্য কর অব্যাহতির মেয়াদ বৃদ্ধির আহবান
স্টার্টআপ উদ্যোক্তাদের জন্য আইডিয়া প্রকল্পের সার্টিফিকেট কোর্স
বিটিআরসিতে ডিজিটাল সেবার প্রদর্শনী
ফাইবার এট হোম-কে ১৫ বছরের জন্য লাইসেন্স নবায়ন করল বিটিআরসি
ইনোভেশন হাব থেকে বের হবে ইউনিকর্ন স্টার্টআপ
বিকাশ পেমেন্টের মাধ্যমে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে