সর্বশেষ সংবাদ
ঢাকা, মে ৬, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
ICT NEWS (আইসিটি নিউজ) | Online Newspaper of Bangladesh |
মঙ্গলবার ● ১১ জুন ২০১৩
প্রথম পাতা » নিউজ আপডেট » আজকের রাশিফল | ১১ জুন , ২০১৩
প্রথম পাতা » নিউজ আপডেট » আজকের রাশিফল | ১১ জুন , ২০১৩
৫০৯ বার পঠিত
মঙ্গলবার ● ১১ জুন ২০১৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

আজকের রাশিফল | ১১ জুন , ২০১৩

ict-rasi_0.jpg

মেষ রাশি
২১ মার্চ-২০ এপ্রিল দিনটি মিশ্র-সম্ভাবনাময়। পাওনা টাকা আদায় নাও হতে পারে। পরিশ্রম বৃদ্ধি পাবে। প্রচেষ্টা ও পরিশ্রমের সমন্বয়ে অর্থাগমনের সম্ভাবনা আছে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। যে কোনো পরিস্থিতিতে নিজেকে সংযত রাখার চেষ্টা করুন।

বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে বন্ধু বা কোনো আত্মীয়ের সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। আর্থিক দিক কিছুটা ব্যয়বহুল হতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ নয়। রোমান্টিক বিষয়াদি সতর্কতা অবলম্বন করুন। কোনো সন্তানের স্বাস্থ্যগত সমস্যা দেখা দিতে পারে।

মিথুন রাশি
২১ মে-২০ জুন চাকরিজীবীদের রাজনীতির সাথে সম্পৃক্ত না হওয়াই ভালো। কোনো আন্দোলনে জড়ানো ঠিক হবে না। যে কোনো সিদ্ধান্ত নেয়ার আগে ভালোভাবে চিন্তা-ভাবনা করে নিন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। আর্থিক ব্যাপারে মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। ব্যয় হরাস করার চেষ্টা করুন।

কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। ব্যবসায়ের ক্ষেত্রে নতুন কোনো যোগাযোগ হওয়ার সম্ভাবনা আছে। আর্থিক ব্যাপারে মন দুশ্চিন্তাগ্রস্ত থাকতে পারে। অসুবিধা থাকলেও শেষ পর্যন্ত কাটিয়ে উঠতে পারবেন। অকারণ ঝুঁকি না নেয়াই ভালো। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করতে পারেন।

সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট শরীর খুব একটা ভালো যাবে না। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন। অন্যথায় বড় ধরনের কোনো সমস্যা দেখা দিতে পারে। প্রবাসী আপনজনের সংবাদ পেতে পারেন। নতুন কোনো উদ্যোগ সফল হতে পারে। কাজকর্মে সফলতা পেতে পারেন।

কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর পারিবারিক সম্পত্তি সংক্রান্ত কোনো সমস্যা দেখা দিতে পারে। এ ব্যাপারে পিতার সহানুভূতি আপনার পক্ষেই থাকবে। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায়ের চেষ্টা জোরদার করুন। প্রবাস আনন্দদায়ক হতে পারে। অকারণ ঝুঁকি না নিলেই ভালো করবেন।

তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর প্রতিষ্ঠিত কোম্পানিতে কর্মরতদের জন্য দিনটি শুভ-সম্ভাবনাময়। কর্মক্ষেত্রে কোনো সুযোগ পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। ভ্রমণে সতর্কতা অবলম্বন করুন। জলপথে ভ্রমণ না করলেই ভালো করবেন। বিদ্যার্থীদেরকে সতর্ক থাকতে হবে।

বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর সদাচরণের জন্য প্রশংসিত হতে পারেন। অপরের সহযোগিতা লাভ সহজ হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে। আর্থিক দিক ভালো যাবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর প্রণয়ে সাফল্য আসতে পারে। তবে বিয়ে-সাদির ব্যাপারে এই মুহূর্তে চিন্তা না করাই ভালো। আজ গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না। যৌথ ও অংশদারী ব্যবসায় ভালো করবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে বলে আশা করা যায়। দূরের যাত্রা শুভ।

মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। পরিবারের কোনো বেকারের কর্মসংস্থানের সম্ভাবনা আছে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। কাউকে মাত্রাতিরিক্ত বিশ্বাস করা ঠিক হবে না। আর্থিক দিক খুব একটা ভালো নাও যেতে পারে। ইচ্ছা না থাকলেও ব্যয় বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি নতুন কোনো পরিকল্পনা হাতে নিতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ বা অংশীদারী কারবারে সুফল পেতে পারেন। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। আর্থিক দিক কিছুটা ব্যয়বহুল হবে। পেশাগত ক্ষেত্রে সুনাম ও সাফল্য পেতে পারেন।

মীন রাশি
১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ বিশেষ কোনো কারণে দিনটি গুরুত্বপূর্ণ হতে পারে। সামান্য কারণে উত্তেজিত হতে পারেন। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। আপনজন কারো অসুস্থতায় উত্কণ্ঠিত হতে পারেন। আর্থিক দিক ব্যয়বহুল হবে। ভ্রমণের পরিকল্পনা বাতিল করলেই ভালো করবেন।



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
স্টার্টআপ উদ্যোক্তাদের জন্য আইডিয়া প্রকল্পের সার্টিফিকেট কোর্স
বিটিআরসিতে ডিজিটাল সেবার প্রদর্শনী
ফাইবার এট হোম-কে ১৫ বছরের জন্য লাইসেন্স নবায়ন করল বিটিআরসি
ইনোভেশন হাব থেকে বের হবে ইউনিকর্ন স্টার্টআপ
বিকাশ পেমেন্টের মাধ্যমে গোল্ড কিনে সঞ্চয় করা যাচ্ছে ‘গোল্ড কিনেন’ অ্যাপে
বিসিএস এর নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ
কর্মক্ষমতা বৃদ্ধি, নতুন আয়ের উৎস তৈরি এবং দক্ষতা বাড়াতে ভূমিকা রাখছে মোবাইল সংযোগ
কাউন্টার পয়েন্ট রিসার্চের মতে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি
এশিয়া-প্যাসিফিকে শ্রেষ্ঠ উদ্ভাবনী কোম্পানির তালিকায় ষষ্ঠ স্থানে ইনফিনিক্স
এসসিবি-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ডে সেরার স্বীকৃতি পেল আইফার্মার