সর্বশেষ সংবাদ
ঢাকা, সেপ্টেম্বর ২৮, ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮
ICT News | Online Newspaper of Bangladesh |
বুধবার ● ২৬ জুন ২০১৩
প্রথম পাতা » আলোচিত সংবাদ » সিএসএম সপ্তাহে মাত্র ২৩০০ টাকা কিস্তিতে ডুয়াল কোর পিসি (ভিডিও)
প্রথম পাতা » আলোচিত সংবাদ » সিএসএম সপ্তাহে মাত্র ২৩০০ টাকা কিস্তিতে ডুয়াল কোর পিসি (ভিডিও)
৪০৮ বার পঠিত
বুধবার ● ২৬ জুন ২০১৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

সিএসএম সপ্তাহে মাত্র ২৩০০ টাকা কিস্তিতে ডুয়াল কোর পিসি (ভিডিও)

সিএসএম সপ্তাহে মাত্র ২৩০০ টাকা কিস্তিতে ডুয়াল কোর পিসি (ভিডিও)বুধবার থেকে শুরু হলো দেশীয় ব্র্যান্ড পিসি আর ট্যাব নিয়ে ‘সিএসএম সপ্তাহ’। ধানমন্ডি ২৭ নম্বরে অবস্থিত সুপরিস কম্পিউটার সোর্স আইটি ব্র্যান্ড শপে এই উৎসবের উদ্বোধন করেন ইন্টেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়া মাঞ্জুর এবং কম্পিউটার সোর্স এর পরিচালক আসিফ মাহমুদ।

ভিডিও দেখুন

এসময় অন্যান্যের মধ্যে কম্পিউটার সোর্স এর পরিচলক এ ইউ খান জুয়েল, শামসুল হুদা, বিভিন্ন গণমাধ্যম কর্মী, প্রযুক্তিবিদ, ব্যবসায়ী, ব্যাংক কর্মকর্তা, কর্পোরেট পারসন প্রমুখ উপস্থিত ছিলেন।

দেশী ব্র্যান্ড সিএসএম সপ্তাহ উপলক্ষে দেশের প্রথম ও সবচেয়ে বড় এই আইটি ব্র্যান্ড শপে চলছে সিএসম ব্র্যান্ডের দেশী ডেস্কটপ ও ট্যাবলেট পিসির প্রদর্শনী। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনী চালাকালে রয়েছে কিস্তিতে সিএসএম ব্র্যান্ডের পিসি কেনার সুযোগ। ২৩০০ টাকা কিস্তিতে ডুয়াল কোর, ৩৩৫০ টাকায় কোর আই৩ পিসি পাওয়া যাচ্ছে। অ্যামেক্স ও ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা এই সুযোগ গ্রহণ করতে পারবেন।

উৎসব আয়োজন বিষয়ে কম্পিউটার সোর্স এর পরিচালক আসিফ মাহমুদ বলেন,

আইটি খাতে দেশী ব্র্যান্ড প্রতিষ্ঠার মাধ্যমে দেশের সুনাম আন্তর্জাতিক পরিমণ্ডলে ছড়িয়ে দিতেই কম্পিউটার সোর্স সিএসএম পিসি বাজরজাত করে আসছে। আন্তর্জাতিক মানের সিএসএম ডেস্কটপ ও ট্যাবলেট পিসি এবং সর্বোচ্চ তিন বছরের বিক্রয়োত্তর সেবা দিয়ে আমরা ইতিমধ্যেই গ্রাহকদের কাছে সমাদৃত হতে পেরেছি। এই অবস্থানকে আরও সুসংহত করতেই সিএসএম ব্র্যান্ডিং সপ্তাহের আয়োজন করা হয়েছে। আমাদের ব্র্যান্ড শপ থেকে এটি উদ্বোধন করা হচ্ছে ঠিকই কিন্তু দেশজুড়ে আমাদের শাখা অফিসগুলোও একযোগে এই উৎসবের সাথে শরিক থাকছে।

এসময় ইন্টেল বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়া মাঞ্জুর বলেন, আইটি খাতে দেশী ব্র্যান্ড প্রতিষ্ঠার ক্ষেত্রে ‘সিএসএম সপ্তাহ’ একটি মাইলফলক বলা যেতে। আন্তর্জাতিক মানের সুপরিসর এই ব্র্যান্ড শপটি যেমন দেশে একটি নতুন ইতিহাসের সূচনা করেছে, আশা করছি ইন্টেল প্রসেসর ও চিপ সমন্বিত সিএসএম পিসিও দেশে গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক সুনাম বয়ে আনতে পারবে।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড অ্যাপ সমর্থন করবে
বাংলাদেশে গুজব ছড়াতে ও সাইবার হামলায় একটি রাষ্ট্র প্রাতিষ্ঠানিকভাবে অর্থ বিনিয়োগ করছে- টিএমজিবির ভার্চুয়াল সেমিনারে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক
শুক্র গ্রহে রয়েছে প্রাণ !
আগামী বছর থেকেই ফাইভ-জি স্মার্টফোনের বাজার আবার ঘুরে দাঁড়াবে
অনলাইনে ইনফো-সরকার ৩য় পর্যায় প্রকল্পের স্টীয়ারিং কমিটির সভা
করোনা ভাইরাস প্রাদুর্ভাবে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে বিপিও শিল্প খাত
করোনার ঝুঁকি নিয়ে সকল প্রকার ওয়াটার ফিল্টার পাইকারি ও খুচরা মুল্যে ঢাকা সহ সারা বাংলাদেশে হোম ডেলিভারি করছি- আজিজুল ইসলাম
কোভিড-১৯ মোকাবিলায় ৪০ লক্ষ টাকা অনুদান দিচ্ছে শাওমি বাংলাদেশ
বাংলাদেশে দ্রুত বিকাশ লাভ করছে ডিজিটাল অর্থনীতি, সব ধরনের সহযোগিতা করবে যুক্তরাজ্য।
ক্লাউড সেবা অ্যাজারের ৪ কোটি ৪০ লাখ ব্যবহারকারী চুরি যাওয়া পাসওয়ার্ড ব্যবহার করছে