সর্বশেষ সংবাদ
ঢাকা, সেপ্টেম্বর ২৮, ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮
ICT News | Online Newspaper of Bangladesh |
বৃহস্পতিবার ● ২৩ জানুয়ারী ২০১৪
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » বাজারে তোশিবার নতুন মডেলের ল্যাপটপ
প্রথম পাতা » আইসিটি শিল্প ও বানিজ্য » বাজারে তোশিবার নতুন মডেলের ল্যাপটপ
৪৪০ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৩ জানুয়ারী ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বাজারে তোশিবার নতুন মডেলের ল্যাপটপ

বাজারে তোশিবার নতুন মডেলের ল্যাপটপ২২ জানুয়ারি রাজধানীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়ে গেল ‘তোশিবা মিট দ্যা প্রেস এন্ড প্রোডাক্ট লঞ্চিং সিরিমনি’।  অনুষ্ঠানে তোশিবার স্যাটেলাইট সি৪০-থার্ড জেনারেশন কোর আই থ্রি, স্যাটেলাইট ইউ৯২০টি কোর আই ফাইভ আল্ট্রাবুক, স্যাটেলাইট ইউ৮৪০ডব্লিউ কোর আই ফাইভ সিনেমাটিক আল্ট্রাবুক এবং বিশ্বের সবচেয়ে হালকা আল্ট্রাবুক পোর্টিজি জেড৯৩০ বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে উন্মুক্ত করা হয়।

সংবাদ সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এর চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম বলেন, তোশিবা একটি জাপানি ব্রান্ড। গুনগত সেবার মাধ্যমে তোশিবা বিশ্বব্যাপী তথ্যপ্রযুক্তিপ্রেমীদের কাছে একটি আস্থার নাম হিসেবে প্রতিষ্ঠিত হতে সক্ষম হয়েছে। তোশিবা ব্রান্ডের অন্যতম প্রধান মূলনীতি হচ্ছে, যেকোন মূল্যে পন্যের গুনগত মান ঠিক রাখা। বিশেষ করে, তোশিবা ব্রান্ডের ল্যাপটপের বিক্রয়োত্তর সেবার যে পলিসি তা অন্য যেকোন ব্রান্ডের তুলনায় শ্রেয়তর। তাই তোশিবা ল্যাপটপ ব্যবহারকারীগন যেকোন প্রকারের ভোগান্তি থেকে সবসময়ই নিরাপদ থাকেন।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্মার্ট টেকনোলজিস এর বিক্রয় মহাব্যবস্থাপক জাফর আহমেদ এবং ল্যাপটপ মার্কেটিং বিভাগের প্রধান মুজাহিদ আলবেরুনী সুজন। অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন তোশিবা পন্য ব্যবস্থাপক রেজাউল করিম তুহিন।

অনুষ্ঠানে তোশিবা ল্যাপটপের নতুন অফার ঘোষনা করেন স্মার্ট মহাব্যবস্থাপক জাফর আহমেদ। তিনি বলেন, স্থবির আইটি বাজারকে সচল করার উদ্দ্যেশ্যে আমরা প্রতিটি মডেলের তোশিবা ল্যাপটপের সাথে একটি করে মোবাইল হ্যান্ডসেট উপহার দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

স্যাটেলাইট সি৪০-থার্ড জেনারেশন কোর আই থ্রি: এই ল্যাপটপটিতে রয়েছে ইন্টেল কোর আই থ্রি ৩১২০এম প্রসেসর, ইন্টেল সেভেন সিরিজ এক্সপ্রেস চিপসেট, ১৪ ইঞ্চি এলইডি ডিসপ্লে, ৫০০ গিগাবাইট হার্ডড্রাইভ এবং ডিভিডি রাইটার। মূল্য: ৩৮৯০০ টাকা।

স্যাটেলাইট ইউ৯২০টি কোর আই ফাইভ আল্ট্রাবুক: এই আল্ট্রাবুকটিতে রয়েছে ইন্টেল ইউএলভি কোর আই ফাইভ ৩৩৩৭ইউ প্রসেসর, উইন্ডোজ এইট ৬৪ বিট জেনুইন অপারেটিং সিস্টেম, ইন্টেল এইচএম৭৭ চিপসেট, ২ জিবি এনভিদিয়া গ্রাফিক্স কার্ড, মাল্টি জেসচার টাচপ্যাড, ৩২ জিবি এসএসডি, ৬৪০ জিবি হার্ডড্রাইভ, থ্রিডি শক সেন্সর, ৫ ঘন্টা পাওয়ার ব্যাকআপ। মূল্য: ৮৪,০০০ টাকা।

স্যাটেলাইট ইউ৯২০টি কোর আই ফাইভ আল্ট্রাবুক: এই আল্ট্রাবুকটিতে রয়েছে ইন্টেল কোর আই ফাইভ ৩৩৩৭ মডেলের প্রসেসর, অরিজিনাল উইন্ডোজ এইট অপারেটিং সিস্টেম, ৪ গিগাবাইট ডিডিআরথ্রি র‌্যাম, ইন্টেল এইচএম৭৭ এক্সপ্রেস চিপসেট, ১২.৫ ইঞ্চি ডিসপ্লে, এইচডি গ্রাফিক্স কার্ড, ১২৮ জিবি এসএসডি, ব্লুটুথ ৪.০ সহ আরও বেশকিছু আকর্ষণীয় ফিচার। মূল্য: ১২৫,০০০ টাকা।

স্যাটেলাইট ইউ৮৪০ডব্লিউ কোর আই ফাইভ সিনেমাটিক আল্ট্রাবুক: সিনেমা দেখার জন্য বিশেষায়িত এই আল্ট্রাবুকটিতে রয়েছে ইন্টেল কোর আই ফাইভ ৩৩৩৭ইউ প্রসেসর, উইন্ডোজ এইট, ৬ জিবি ডিডিআরথ্রি র‌্যাম, ১৪.৪ ইঞ্চি এলইডি ডিসপ্লে, ইন্টেল এইচডি গ্রাফিক্স কার্ড, ৫০০ জিবি হার্ডডিস্ক, ৩২ জিবি এসএসডি, হার্মান কার্ডন স্পীকার, ব্লুটুথ ৪.০ ও বিল্ট ইন এইচডি ওয়েবক্যাম। মূল্য: ৮৫,০০০ টাকা।

পোর্টিজি জেড৯৩০ আল্ট্রাবুক: বিশ্বের সবচেয়ে হালকা ওজনের এই আল্ট্রাবুকটিতে রয়েছে ইন্টেল কোর আই সেভেন-৩৬৮৭ইউ মডেলের প্রসেসর, উইন্ডোজ এইট প্রো ৬৪ বিট অপারেটিং সিস্টেম, ইন্টেল সেভেন সিরিজ এক্সপ্রেস চিপসেট, ৬ জিবি ডিডিআরথ্রি র‌্যাম (১৬ জিবি পর্যন্ত বর্ধনযোগ্য), ২৫৬ জিবি এসএসডি, ব্লুটুথ ৪.০, বিল্ট ইন ওয়েবক্যাম স্টেরিও স্পীকার, ৮ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ এবং তিন বছরের আন্তর্জাতিক বিক্রয়োত্তর সেবা। মূল্য: ১৭১,০০০ টাকা।



আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড অ্যাপ সমর্থন করবে
বাংলাদেশে গুজব ছড়াতে ও সাইবার হামলায় একটি রাষ্ট্র প্রাতিষ্ঠানিকভাবে অর্থ বিনিয়োগ করছে- টিএমজিবির ভার্চুয়াল সেমিনারে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক
শুক্র গ্রহে রয়েছে প্রাণ !
আগামী বছর থেকেই ফাইভ-জি স্মার্টফোনের বাজার আবার ঘুরে দাঁড়াবে
অনলাইনে ইনফো-সরকার ৩য় পর্যায় প্রকল্পের স্টীয়ারিং কমিটির সভা
করোনা ভাইরাস প্রাদুর্ভাবে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে বিপিও শিল্প খাত
করোনার ঝুঁকি নিয়ে সকল প্রকার ওয়াটার ফিল্টার পাইকারি ও খুচরা মুল্যে ঢাকা সহ সারা বাংলাদেশে হোম ডেলিভারি করছি- আজিজুল ইসলাম
কোভিড-১৯ মোকাবিলায় ৪০ লক্ষ টাকা অনুদান দিচ্ছে শাওমি বাংলাদেশ
বাংলাদেশে দ্রুত বিকাশ লাভ করছে ডিজিটাল অর্থনীতি, সব ধরনের সহযোগিতা করবে যুক্তরাজ্য।
ক্লাউড সেবা অ্যাজারের ৪ কোটি ৪০ লাখ ব্যবহারকারী চুরি যাওয়া পাসওয়ার্ড ব্যবহার করছে