সর্বশেষ সংবাদ
ঢাকা, সেপ্টেম্বর ২৮, ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯
ICT News | Online Newspaper of Bangladesh |
মঙ্গলবার ● ২৩ সেপ্টেম্বর ২০১৪
প্রথম পাতা » নতুন পণ্য » প্রি বুক অফার নিয়ে বাংলাদেশের বাজারে এলো গ্যালাক্সি নোট -৪
প্রথম পাতা » নতুন পণ্য » প্রি বুক অফার নিয়ে বাংলাদেশের বাজারে এলো গ্যালাক্সি নোট -৪
৩৯৬ বার পঠিত
মঙ্গলবার ● ২৩ সেপ্টেম্বর ২০১৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

প্রি বুক অফার নিয়ে বাংলাদেশের বাজারে এলো গ্যালাক্সি নোট -৪

img_6199.JPG

আকর্ষনীয় প্রি বুক অফারের মাধ্যমে বাংলাদেশের বাজারে আজ গ্যালাক্সি নোট ৪ নিয়ে এসেছে স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশ এবং গ্রামীণফোন।
শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান স্যামসাং এর সর্বশেষ এ সংযোজনটি গ্রামীণফোন প্লাটিনাম এবং প্লাটিনাম প্লাস গ্রাহকরা প্রি বুক অফারে কিনতে পারবেন মাত্র ৬৭,৫০০ টাকায়, যেখানে অন্যান্য গ্রাহকরা গ্যালাক্সি নোট ৪ প্রি বুক অফারে কিনতে পারবেন ৮০,০০০ টাকায়। গ্রাহকরা গ্রামীণফোন সেবা কেন্দ্র এবং স্যামসাং এর বিক্রয়কেন্দ্র থেকে প্রি বুক করতে পারবেন। বিশেষ মূল্যের পাশাপাশি গ্রাহকরা ফ্রি ইন্টারনেট সেবা এবং ১২ মাসের কিস্তি (ইএমআই) সেবাও পাবেন। ২৫ সেপ্টেম্বর, ২০১৪ থেকে এই প্রি বুক অফারটি শুরু হবে।
স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক চুন সু মুন এবং গ্রামীণফোনের হেড অব স্ট্রাটেজি অ্যান্ড প্রজেক্ট অফিস অ্যারলেন্ড প্রেস্টগার্ড, স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেডের জেনারেল ম্যানেজার ইয়ং উ লি, হেড অব মোবাইল হাসান মেহেদী, গ্রামীণফোনের ডিরেক্টর মার্কেটিং নেহাল আহমেদ, এছারাত্ত গ্রামীণফোন এবং স্যামসাং এর উচ্চ পদস্থ কর্মকর্তারা এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
জিপি স্টার কর্মসূচীর মাধ্যমে গ্রামীণফোন সবসময় স্টার গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদান করে যেমন, বিভিন্ন আউটলেটে মূল্যহ্রাস অফার, বিশেষ আয়োজনে আমন্ত্রন ইত্যাদি। নিজ গ্রাহকদের ভিন্নমাত্রার সুযোগ দিতে গ্রামীণফোন প্রতিজ্ঞ।
নতুন উদ্ভাবন গ্যালাক্সি নোট ৪ আনার মাধ্যমে, বিশ্বকে আবারো চমকে দিয়েছে স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড। নোট সিরিজের এ সর্বশেষ সংষ্করণে আছে গ্যালাক্সি ডিজাইন ল্যাঙ্গুয়েজ, এস পেন, যা ব্যবহারকারীকে লেখার দারুন অভিজ্ঞতা দিবে।
চলতি বছরের বহুল প্রতিক্ষিত ফ্যাবলেট, গ্যালাক্সি নোট ৪ এ আছে দারুন এস পেন যার মাধ্যমে ডিজিটাল লেখায় দারুন অভিজ্ঞতা হবে এবং আরো একদম নিখুঁত অভিব্যক্তি প্রকাশ করতে ব্যবহারকারীকে সাহায্য করবে। এস পেন বেশকিছু অ্যাপলিকেশনের কার্যকর ব্যবহার আওতায় আনে যেমন, স্মার্ট সিলেক্ট, ফটো নোট, বহুমুখী উইন্ডোর ব্যবহার। এস পেন প্রথম পরিচিতি পাওয়ার পর থেকে গতানুগতিক টাচ স্ক্রিনে বিভিন্ন নির্দেশনায় দ্রুত নোট নেয়া, অঙ্কন, সম্পাদনার ক্ষেত্রে বিশ্বব্যাপি বিপ্লব নিয়ে এসেছে। এস পেনকে বলা হচ্ছে নতুন যুগের বুদ্ধিদীপ্ত লেখার উপকরণ যা ভবিষ্যতে লেখার উপকরণ কলম এবং পেনসিলের বিকল্প হিসাবে স্থান নিয়ে নিবে।
নতুন ডিজাইন, দারুণ সব কাজ নিয়ে স্যামসাং গ্যালাক্সি নোট ৪ দিচ্ছে এমন অভিজ্ঞতা দিচ্ছে যা আগে ভাবা যায়নি। ডিভাইসে আছে বিশাল রঙের সমাহার নিয়ে ৫.৭ ইঞ্চি কোয়াড এইচডি সুপার অ্যামলয়েড ডিসপ্লে, ই বুক এবং ওয়েব ব্রাউজিং এর দারুন সুবিধা। ব্যবহারকারীরা ৩.৭ এমপি ফ্রন্ট ক্যামেরা দিয়ে পরিষ্কার ছবি এবং ১৬ এমপি স্মার্ট ওআইএস ব্যাক ক্যামেরা দিয়ে জীবনের প্রতি মুহূর্তের ছবি, এমনকি চারপাশের অল্প আলোতেও দারুন ছবি তুলতে পারবেন। ডিভাইসটিতে আল্ট্রা পাওয়ার সেভিং মোড সহ স্পিড বাড়ানো-কমানোও যায়।
বাংলাদেশের বাজারে অক্টোবরের মাঝামাঝি থেকে এটা পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। চারকোল ব্ল্যাক, ফ্রস্ট হোয়াইট, ব্রোঞ্জ গোল্ড এবং ব্লোসম পিঙ্ক রঙে গ্যালাক্সি নোট ৪ পাওয়া যাবে ৮০,০০০ টাকা দামে



পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
প্রথম দিনেই ই-ক্যাব নির্বাচনের মনোনয়ন ফরম কিনলেন ১৭ জন
ই-কমার্স খাতকে এগিয়ে নিতে নতুন উদ্যোগ ‘দ্য চেঞ্জ মেকারস ২০২২’
উইন্ডোজ ১১ অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড অ্যাপ সমর্থন করবে
বাংলাদেশে গুজব ছড়াতে ও সাইবার হামলায় একটি রাষ্ট্র প্রাতিষ্ঠানিকভাবে অর্থ বিনিয়োগ করছে- টিএমজিবির ভার্চুয়াল সেমিনারে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক
শুক্র গ্রহে রয়েছে প্রাণ !
আগামী বছর থেকেই ফাইভ-জি স্মার্টফোনের বাজার আবার ঘুরে দাঁড়াবে
অনলাইনে ইনফো-সরকার ৩য় পর্যায় প্রকল্পের স্টীয়ারিং কমিটির সভা
করোনা ভাইরাস প্রাদুর্ভাবে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে বিপিও শিল্প খাত
করোনার ঝুঁকি নিয়ে সকল প্রকার ওয়াটার ফিল্টার পাইকারি ও খুচরা মুল্যে ঢাকা সহ সারা বাংলাদেশে হোম ডেলিভারি করছি- আজিজুল ইসলাম
কোভিড-১৯ মোকাবিলায় ৪০ লক্ষ টাকা অনুদান দিচ্ছে শাওমি বাংলাদেশ